Advertisement

Srabanti Chatterjee: 'এখনও যেন ষোড়শী,' শ্রাবন্তীর এই ভিডিও দেখলেই বুঝবেন

Srabanti Chatterjee: প্রায় প্রতিদিনই কোনও না কোনও চর্চার মধ্যে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কাবেরী অন্তর্ধান-এর পর অভিনেত্রীকে আর পর্দায় দেখা যায়নি। তবে হাতে রয়েছে একের পর এক হিট প্রজেক্ট। যার মধ্যে অন্যতম দেবী চৌধুরাণী। এছাড়াও জিতু কমলের সঙ্গেও দুটি সিনেমায় কাজ করছেন অভিনেত্রী। এত ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Sep 2023,
  • अपडेटेड 8:19 PM IST
  • প্রায় প্রতিদিনই কোনও না কোনও চর্চার মধ্যে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কাবেরী অন্তর্ধান-এর পর অভিনেত্রীকে আর পর্দায় দেখা যায়নি।

প্রায় প্রতিদিনই কোনও না কোনও চর্চার মধ্যে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কাবেরী অন্তর্ধান-এর পর অভিনেত্রীকে আর পর্দায় দেখা যায়নি। তবে হাতে রয়েছে একের পর এক হিট প্রজেক্ট। যার মধ্যে অন্যতম দেবী চৌধুরাণী। এছাড়াও জিতু কমলের সঙ্গেও দুটি সিনেমায় কাজ করছেন অভিনেত্রী। এত ব্যস্ততার মাঝেও সোশ্যাল মিডিয়ায়  খুবই অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। কিছুদিন আগেই তাঁর ফুচকা খাওয়ার ভিডিও খুবই ভাইরাল হয়েছিল। এবার আরও একটি রিলস ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তিনি নিজেকে এখনও শিশু বলে দাবি করেছেন। 

আসলে শ্রাবন্তী সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে ফ্লোরাল ড্রেসে, শর্ট চুলে বাহারি ক্লিপ দেওয়া। তারকার তকমা ভুলে বাচ্চাদের মতোই এলোমেলো হেঁটে হাসিমুখে রিল ভিডিও শ্যুট করেছেন। আর ক্যাপশনে মজা করে লিখেছেন,'আনন্দের সঙ্গে বলতে চাই যে আমি খুব খুশি আমার মনটা এখনও বাচ্চাদের মতোই'।

শ্রাবন্তীর লেটেস্ট রিলের প্রশংসা করেছেন নেটিজেনরা। প্রসঙ্গত, টলি ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তীকে নিয়ে যেমন বিতর্ক তৈরি হয়, তেমনই আবার তাঁর কিউটনেস বারবার নজর কাড়ে ভক্তদের। কিছুদিন আগেই শ্রাবন্তী ডায়েট ভুলে ঝাল ঝাল ফুচকায় মেতেছিলেন। রাস্তায় ফুচকার দোকানে দাঁড়িয়েই ফুচকা খেলেন অভিনেত্রী। এই মুহূর্তে শ্রাবন্তী দেবী চৌধুরাণী সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। জোর কদমে চলছে এই ছবির প্রস্তুতি। 

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে পর্দায় পারফেক্ট দেবী চৌধুরানী হয়ে উঠতে ভোরবেলায় ময়দানে গিয়ে সোহাগ সেনের কাছে কী ভাবে ঘোড়সওয়ার শিখছেন শ্রাবন্তী। নতুন প্রজেক্ট নিয়ে চরম ব্যস্ততা। এছাড়াও এই বছরেই প্রথমবার গণেশ পুজো করেছেন অভিনেত্রী। বাড়িতে শ্রদ্ধা-ভক্তি সহকারে গণেশজির পুজো করেন অভিনেত্রী। সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। সম্প্রতি ইনস্টা হ্যান্ডেলে আরও একটি ছবি পোস্ট করেন শ্রাবন্তী। গলায় চওড়া হার, কপালে বড় লাল টিপ, চোখ নামিয়ে ছবি মুখের একটা মিষ্টি ছবি শেয়ার করেছিলেন। আর ক্যাপশনে একটাই শব্দ লিখেছিলেন হোপ যার অর্থ আশা। এখন সবাই শ্রাবন্তীকে দেবী চৌধুরাণী লুকসে দেখার অপেক্ষায় রয়েছেন।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement