Advertisement

Sudipta Banerjee: 'Happy 4th', সৌম্যর ঠোঁটে-ঠোঁট রেখে কীসের উদযাপন সুদীপ্তার?

Sudipta Banerjee: কিছুদিন আগেই বাবার মৃত্যুর শোকে ভেঙে পড়েছিলেন টেলিভিশনের বেণী বউদি তথা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তবে সেই শোক কাটিয়ে উঠেছেন তিনি এবং ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন অভিনেত্রী। চলতি বছরের ১ মে সুদীপ্তা বিয়ে করেন স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে।

সুদীপ্তা-সৌম্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Dec 2023,
  • अपडेटेड 9:07 PM IST
  • কিছুদিন আগেই বাবার মৃত্যুর শোকে ভেঙে পড়েছিলেন টেলিভিশনের বেণী বউদি তথা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তবে সেই শোক কাটিয়ে উঠেছেন তিনি

কিছুদিন আগেই বাবার মৃত্যুর শোকে ভেঙে পড়েছিলেন টেলিভিশনের বেণী বউদি তথা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তবে সেই শোক কাটিয়ে উঠেছেন তিনি এবং ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন অভিনেত্রী। চলতি বছরের ১ মে সুদীপ্তা বিয়ে করেন স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে। পুজোর সময়ই সুদীপ্তা ও সৌম্য গিয়েছিলেন ইউরোপে হানিমুনে। আর সেখানে তোলা এক পুরনো ছবি শেয়ার করে সুদীপ্তা সোশ্যালে জানালেন তাঁদের বিশেষ উদযাপনের কথা ।   

সুদীপ্তা যে ছবি পোস্ট করেছেন সেখানে তিনি আর সৌম্য একে-অপরের প্রেমে ডুব দিয়েছেন। সুদীপ্তার ঠোঁট ডুবেছে সৌম্যর ঠোঁটে। আর এই ছবি পোস্ট করে সুদীপ্তা লেখেন, Happy 4th….। তবে এই হ্যাপি ফোর্থ ঠিক কীসের তা বোঝা যায়নি। কারণ সুদীপ্তা ও সৌম্যর বিয়ে হয় ১ মে। আর সেই অনুযায়ী দেখতে গেলে তাঁদের বিয়ের ৭ মাস সম্পূর্ণ হয়েছে। তাহলে এই ৪ টা কী জন্য। অনেকেই মনে করছেন সুদীপ্তা ও সৌম্যর এটা ৪ বছরের প্রেমের উদযাপন। 

আসলে গত ৪ বছর ধরে প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে প্রেম করেছেন সুদীপ্তা। দেড় বছর আগে প্রেমের গুঞ্জনে সিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। এরপরেই ফেসবুক বা ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যেত সুদীপ্তাকে। এরপরই সুদীপ্তা ঘোষণা করেন যে তিনি এই বছরের ১ মে বিয়ে করতে চলেছেন। বেশ রাজকীয়ভাবেই বিয়ে হয় সৌম্য ও সুদীপ্তার। 

তবে ইউরোপে হানিমুন থেকে ফিরে আসার পরই নায়িকার বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। কালীপুজোর আগেই সুদীপ্তার জীবনে অন্ধকার নেমে আসে। বাবাকে হারান তিনি। বাবা খুবই কাছের ছিলেন সুদীপ্তার। বাবা মারা যাওয়ার সাতদিন পর সুদীপ্তা সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট লেখেন। যেখানে তিনি জানান যে বাবাকে হারিয়ে তিনি কতটা একা হয়ে গিয়েছেন। সেই পোস্টে সুদীপ্তা এও জানান যে তিনি বাবাকে নিজের সন্তান হিসাবে ফিরে পেতে চান। 

Advertisement

ছোটপর্দায় দারুণ জনপ্রিয় সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। সোহাগ জল সিরিয়ালে বেণী বউদির চরিত্র তাঁকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পর এখনও কোনও সিরিয়ালে তিনি কাজ করছেন না। তবেএই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে সক্রিয় থাকেন অভিনেত্রী।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement