Advertisement

Bollywood News: শাহরুখের সঙ্গেই ডেবিউ মেয়ে সুহানার? পরিচালক বাঙালি

Bollywood News: পরিচালক জোয়া আখতারের দ্য আর্চিস দিয়ে বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানা খানের। নেটফ্লিক্সে এই সিনেমা মুক্তির আগেই সুহানা খানের ভাগ্যে জুটল আরও এক সুসংসবাদ। সিনেমাতেও খুব শীঘ্রই অভিষেক হতে চলেছে তাঁর এবং জানেন কার সঙ্গে? সুহানাকে এবার দেখা যাবে তাঁর বাবা তথা বলিউডের সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে।

প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন শাহরুখ-সুহানা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 5:52 PM IST
  • পরিচালক জোয়া আখতারের দ্য আর্চিস দিয়ে বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানা খানের।
  • নেটফ্লিক্সে এই সিনেমা মুক্তির আগেই সুহানা খানের ভাগ্যে জুটল আরও এক সুসংসবাদ।
  • সিনেমাতেও খুব শীঘ্রই অভিষেক হতে চলেছে তাঁর এবং জানেন কার সঙ্গে? সুহানাকে এবার দেখা যাবে তাঁর বাবা তথা বলিউডের সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে।

পরিচালক জোয়া আখতারের দ্য আর্চিস দিয়ে বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানা খানের। নেটফ্লিক্সে এই সিনেমা মুক্তির আগেই সুহানা খানের ভাগ্যে জুটল আরও এক সুসংসবাদ। সিনেমাতেও খুব শীঘ্রই অভিষেক হতে চলেছে তাঁর এবং জানেন কার সঙ্গে? সুহানাকে এবার দেখা যাবে তাঁর বাবা তথা বলিউডের সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে। বাবা-মেয়ে জুটিতে এই সিনেমার প্রযোজনার দায়িত্বেও হয়ত থাকবেন শাহরুখ খান।   

এক বিনোদন মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, সুহানা ও শাহরুখের এই সিনেমার পরিচালনার দায়িত্ব নিতে চলেছেন কাহানি ২, বদফা খ্যাত পরিচালক সুজয় ঘোষ। বলিউডের এক বিশ্বস্ত সূত্রের খবর অনুযায়ী, শাহরুখ ও সুজয় ঘোষ এর আগে প্রযোজক-পরিচাবক হিসাবে কাজ করেছেন বদলান ছবিতে। এই সিনেমায় অমিতাভ বচ্চন ও তাপসী পান্নুকে দেখা গিয়েছিল। আবার এই জুটিকে দেখা যেতে পারে সুহানার আগামী বলিউডি ছবিতে। এটি অ্যাকশন থ্রিলার ছবি হতে চলেছে এবং আলিয়া ভাটের যেমন অসমবয়সি জুটি দর্শক দেখেছিলেন, এই ছবিতেও সেই ভাবেই পিতা-কন্যা জুটিকে সাজানো হবে। তবে পুরোটাই এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। এই সিনেমা নিয়ে সুজয় ঘোষও দারুণভাবে উৎসাহিত। 

এই ছবিটি প্রযোজনার জন্য শাহরুখের রেড চিলি সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধছে পরিচালক সিদ্ধার্থ আনন্দের সংস্থা। ইন্ডাস্ট্রির একটি মহলের দাবি, ‘পাঠান’-এর সাফল্যের পর সিদ্ধার্থের উপর ভরসা রাখছেন শাহরুখ। পর্দায় মেয়েকে হাজির করতে তাই সিদ্ধার্থের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। উপরি পাওনা, পরিচালক হিসেবে সুজয়ের উপস্থিতি। আপাতত ছবির প্রি প্রোডাকশনের কাজ চলছে। 

কাজের দিক থেকে পাঠান মুক্তির পর শাহরুখের হাতে রয়েছে জওয়ান। পরিচালক অ্যাটলির এই সিনেমায় এসআরকের বিপরীতে দেখা যাবে নয়নতারাকে। এছাড়াও তাপসী পান্নুর সঙ্গে ডাঙ্কি ছবিতেও কাজ করবেন শাহরুখ। সব মিলিয়ে এই বছরটা শাহরুখের বছর বলেই মনে করছেন সকলে।  
 

Advertisement

-

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement