Advertisement

Kar Kache Koi Moner Kotha: ফুলশয্যার খাটে মা-ছেলে, সোফায় বউ, ট্রোলের মুখে বাংলা সিরিয়াল

Kar Kache Koi Moner Kotha: একমাসও হয়নি শুরু হয়েছে নতুন সিরিয়াল কার কাছে 'কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha)। যেখানে এক মেয়ে বিয়ে হয়ে আসার পর থেকেই শ্বশুড়বাড়ির বিভিন্ন নিয়মের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ট্রোলের মুখে কার কাছে কই মনের কথা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jul 2023,
  • अपडेटेड 11:44 AM IST
  • একমাসও হয়নি শুরু হয়েছে নতুন সিরিয়াল কার কাছে 'কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha)। যেখানে এক মেয়ে বিয়ে হয়ে আসার পর থেকেই শ্বশুড়বাড়ির বিভিন্ন নিয়মের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

একমাসও হয়নি শুরু হয়েছে নতুন সিরিয়াল কার কাছে 'কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha)। যেখানে এক মেয়ে বিয়ে হয়ে আসার পর থেকেই শ্বশুড়বাড়ির বিভিন্ন নিয়মের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সিরিয়ালে এই শিমুল চরিত্রে অভিনয় করছেন মানালি দে (Manali Dey)। কিন্তু এই ধারাবাহিকের এক এপিসোড দেখে তো চূড়ান্তভাবে ট্রোলিং শুরু হয়ে গিয়েছে। বিতর্কের মুখে পড়েছে এই সিরিয়াল। 

এই সিরিয়ালের মাধ্যমেই ছোটপর্দায় কামব্যাক করেছেন মানালি দে। এই সিরিয়ালের মুখ্য শিমুল চরিত্রে দেখা যাচ্ছে তাঁকেই। এই মুহূর্তে সিরিয়ালে তাঁর বিয়ে এবং তাঁর শ্বশুড়বাড়িতে গিয়ে শিমুলকে কোন কোন পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে সে নিয়েই চলছে একের পর এক পর্ব। সিরিয়ালে শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন  রীতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)। যিনি শিমুল বিয়ে হয়ে আসার পর থেকেই নানানভাবে তাঁকে জ্বালাতন করছেন। মানালির গায়ের রঙ নিয়ে শ্বশুরবাড়িতে খোঁটা শোনা, বাবার বাড়িকে অপমান করা, এই সমস্ত দৃশ্য নিয়ে এর আগেই বিতর্ক হয়েছিল। তবে নতুন এপিসোডে, সেই বিতর্ক উঠেছে চরমে।

চ্যানেলের পক্ষ থেকে এই সিরিয়ালে শিমুলের ফুলশয্যার দিনের কিছু ঘটনার ছবি শেয়ার করা হয়েছিল আগেই। যেখানে দেখা যাচ্ছে, ফুলশয্যার দিনে শাশুড়ি এসে তাঁর ছেলের সঙ্গে খাটে শুয়ে পড়েন কোনও কারণে। আর নায়িকা শিমুলকে শুতে হয় সোফায়। আর এই ফুলশয্যার দিনের পর্ব দেখানো হয় মঙ্গলবার। এই ছবি আর সিরিয়ালের দৃশ্য সামনে আসতেই অনুরাগীরা প্রশ্ন তুলেছেন ধারাবাহিকের রুচি নিয়ে।

এই ছবি পোস্ট হতেই একের পর এক সমালোচনা কমেন্ট বক্সে জমা হতে থাকে। অনেকেই লিখেছেন যে কেন এমন জঘন্য রুচির সিরিয়াল সম্প্রচার করা হচ্ছে। অনেকে এই সিরিয়াল বন্ধ করে দেওয়ার দাবী জানিয়েছেন। অনেকের মতে মা ও ছেলের সম্পর্ককে এরকম নোংরামিতে পরিণত করা ঠিক নয়। যদিও এইসব ট্রোলিং নিয়ে সিরিয়ালের নির্মাতা বা চ্যানেলের পক্ষ থেকে কোনও মন্তব্য আসেনি। এই পর্ব ইতিমধ্যেই সম্প্রচারিত। এই ট্রোল-বিতর্ক থেকে ধারাবাহিকে এই দৃশ্যের কোনও বদল যে ঘটেনি তা এপিসোড দেখেই বোঝা যাচ্ছে। কার কাছে কই মনের কথা সিরিয়ালে মানালি ছাড়াও অভিনয় করছেন স্নেহা, বাসবদত্তা চট্টোপাধ্যায় (Bashabdutta Chatterjee), কুয়াশা বিশ্বাস ও সৃজনী মিত্র। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement