Advertisement

Tiyasha Lepcha: ডিভোর্স হয়েছে-সদ্য ব্রেকআপও, এবার সোজা বিয়ের পিঁড়িতে তিয়াসা, কবে?

Tiyasha Lepcha: ছোটপর্দায় বেশ পরিচিত মুখ তিয়াসা লেপচা। সদ্যই শেষ হয়েছে তাঁর বাংলা মিডিয়াম সিরিয়াল। যেখানে তাঁকে দেখা গিয়েছিল নীল ভট্টাচার্যের সঙ্গে। যদিও তিয়াসা তাঁর পেশার চেয়ে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন।

তিয়াসা লেপচা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jan 2024,
  • अपडेटेड 7:08 PM IST
  • ছোটপর্দায় বেশ পরিচিত মুখ তিয়াসা লেপচা। সদ্যই শেষ হয়েছে তাঁর বাংলা মিডিয়াম সিরিয়াল।

ছোটপর্দায় বেশ পরিচিত মুখ তিয়াসা লেপচা। সদ্যই শেষ হয়েছে তাঁর বাংলা মিডিয়াম সিরিয়াল। যেখানে তাঁকে দেখা গিয়েছিল নীল ভট্টাচার্যের সঙ্গে। যদিও তিয়াসা তাঁর পেশার চেয়ে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন। এমনিতে টলিউড হোক বা টেলিভিশন, অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। আর তিয়াসা সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ থাকেন। প্রথম বিয়ে ভেঙেছে অভিনেত্রীর তবে এরই মাঝে দ্বিতীয় বিয়ে কবে করছেন তা জানিয়ে দিলেন কৃষ্ণকলি-র নায়িকা।  

সম্প্রতি দিদি নম্বর ওয়ান শো-তে আসেন তিয়াসা। সেখানেই সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যাকে জানান তাঁর বিয়ের পরিকল্পনা। তিয়াসা রচনাকে কথা প্রসঙ্গে বলেন, '২০২৫ এর অক্টোবরের পর আমি বিয়ে করছি। করছিই। শুধু এখন ছেলেটা পেলেই হল।' এই কথার মাধ্যমেই তিনি বুঝিয়ে দিলেন যে নায়িকা এখন সিঙ্গল। তবে মিঙ্গল যে হতে চান সেটাও স্পষ্ট। 

কিছুদিন আগেই তিয়াসার সঙ্গে তাঁর বহুদিনের বন্ধু সোহেলের সম্পর্ক নিয়েও চলেছে নানা কাটাছেঁড়া। সোহেল ও তিয়াসাকে বহুবার একসঙ্গে রিলস বানাতে দেখাও গিয়েছিল। এমনকী গতবছর তাঁর জন্মদিনের সব আয়োজন করেছিলেন সোহেলই। তবে সোহেল জানিয়ে দেন যে তিনি সিঙ্গল এবং তিনি তিয়াসার কেবল বন্ধুই হন। অতএব এই মুহূর্তে তিনি সিঙ্গলই রয়েছেন। প্রসঙ্গত, তিয়াসার সঙ্গে ছোটপর্দার অভিনেতা সুবান রায়ের বিয়ে হয় ২০১৮ সালে। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। তাঁদের পথ আলাদা হয়ে গিয়েছে। বিচ্ছেদ হয়েছে তাঁদের। 

কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে সকলের নজর কাড়েন তিয়াসা। সেই সময় তিনি নীল ভট্টাচার্যের বিপরীতে কাজ করেন। এরপর কৃষ্ণকলি শেষ হওয়ার পর বেশ কিছুদিন বিরতিতে ছিলেন তিয়াসা। সেই সময় তাঁকে রিলস ভিডিও বানাতেই বেশি দেখা গিয়েছিল। এরপর ফের নীলের সঙ্গে তিয়াসা জুটি বাঁধেন বাংলা মিডিয়াম সিরিয়ালে। তবে এই সিরিয়াল শেষ হওয়ার পর এখন আপাতত কোনও কাজ নেই নায়িকার হাতে। সোশ্যাল মিডিয়া করেই দিন কাটছে নায়িকার।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement