Advertisement

Television Gossip: পুজোর পরই টেলি পাড়ায় বিয়ের সানাই, বিয়ে করছেন 'লক্ষ্মী কাকিমা'র ছেলে-বউমা

Television Gossip: পুজোর মরশুম এখন শুরু হয়ে গিয়েছে পুরোদমে। উৎসবের প্রস্তুতি চলছে গোটা শহরজুড়ে। আর পুজো শেষ হতে না হতেই টেলি পাড়ায় বেজে উঠবে বিয়ের সানাই। লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালে অপরাজিতা আঢ্য তথা লক্ষ্মী কাকিমার বড় ছেলে ও বউমার ভূমিকায় ছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডল।

বিয়ের পিঁড়িতে লক্ষ্মী কাকিমার ছেলে-বউ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2023,
  • अपडेटेड 11:05 AM IST
  • পুজোর মরশুম এখন শুরু হয়ে গিয়েছে পুরোদমে। উৎসবের প্রস্তুতি চলছে গোটা শহরজুড়ে। আর পুজো শেষ হতে না হতেই টেলি পাড়ায় বেজে উঠবে বিয়ের সানাই।

পুজোর মরশুম এখন শুরু হয়ে গিয়েছে পুরোদমে। উৎসবের প্রস্তুতি চলছে গোটা শহরজুড়ে। আর পুজো শেষ হতে না হতেই টেলি পাড়ায় বেজে উঠবে বিয়ের সানাই। লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালে অপরাজিতা আঢ্য তথা লক্ষ্মী কাকিমার বড় ছেলে ও বউমার ভূমিকায় ছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডল। সিরিয়ালের পর এবার বাস্তবেও তাঁরা স্বামী-স্ত্রী হতে চলেছেন খুব শীঘ্রই। আর তারই প্রস্তুতি শুরু হয়ে গেল। 

ইতিমধ্যেই অর্পিতার আইবুড়ো ভাতের পর্ব শুরু হয়ে গিয়েছে। অর্পিতা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। যেখানে দেখা যাচ্ছে অর্পিতা হলুদ রঙের শাড়ি পরে খেতে বসেছেন। সামনে সাজানো আইবুড়ো ভাতের থালা। যেখানে ভাত থেকে শুরু করে মাছ-মাংস, মিষ্টি-পায়েস সবই আছে। এই ছবি দেখে নেটিজেনরা অনেকেই অনুমান করে ফেলেছেন যে এবার সিরিয়ালের এই জুটি বাস্তবেও বিয়ে করতে চলেছেন। শিধু অর্পিতা নয়, স্বর্ণদীপ্ত একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। যেখানে দুজনকেই সাবেক সাজে দেখা গিয়েছে। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, 'কী গো দিন তো ঘনিয়ে এল, তৈরি হয়ে যাও এবার'।

 

এই ছবি ও ক্যাপশন দেখে অনেকেই তাঁদের অগ্রিম শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। তবে বিয়ের তারিখ এখনও স্পষ্ট করে জানা যায়নি। মনে করা হচ্ছে, খুব শীঘ্রই তাঁরা বিয়ের তারিখও ঘোষণা করবেন। এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে শুধুই যেন সম্পর্কের ভাঙনের সুর। একদিকে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন জীতু-নবনীতা। অন্যদিকে টলিপাড়ার গুঞ্জন, অনির্বাণ আর মধুরিমার মধ্যে দূরত্ব বেড়েছে। যদিও এই প্রসঙ্গে তাঁরা একেবারে স্পিকটি নট। শুধু তাই নয়, টেলি অভিনেতা ইন্দ্রাশিস রায়ের দাম্পত্য জীবনেও চিড় ধরেছে বলে খবর শোনা যাচ্ছিল। অপরদিকে, সদ্যই প্রেম ভেঙেছে শ্রীতমা-ঋত্বিকের। 

Advertisement

তারই মাঝে অর্পিতা-স্বর্ণদীপ্তর বিয়ের ইঙ্গিত মন ভালো করে দিয়েছে সকলের। এই জুটি দর্শকদের ভারী পছন্দের। স্বর্ণদীপ্ত ও অর্পিতার প্রেম একেবারেই কুল্লাম খুল্লা। তাঁরা কোনও রাখঢাক না করেই নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। নেট দুনিয়ায় প্রেমিকযুগলের খুঁনসুটিতে মজে নেটবাসী। এবার তাঁদের নতুন জীবনে পা রাখার অপেক্ষা।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement