Advertisement

Bipasha Basu: দুর্গা-লক্ষ্মী-গণেশদের সঙ্গে 'পরিচয়' সারল বিপাশা কন্যা দেবী, দেখুন VIDEO

Bipasha Basu: মুম্বইবাসী হলেও আদপে বং তনয়া বিপাশা বসু আদ্যোপান্ত বাঙালি নারী। তাই তাঁর শহর কলকাতা যখন মেতে উঠেছে দুর্গাপুজোয়। তখন নিজেকে এই উৎসব থেকে কী করেই বা দূরে সরিয়ে রাখেন অভিনেত্রী। মুম্বইতেই দুর্গাপুজোয় দারুণভাবে আনন্দ করছেন তিনি।

বিপাশা বসু
Aajtak Bangla
  • মুম্বই,
  • 23 Oct 2023,
  • अपडेटेड 6:07 PM IST
  • মুম্বইবাসী হলেও আদপে বং তনয়া বিপাশা বসু আদ্যোপান্ত বাঙালি নারী। তাই তাঁর শহর কলকাতা যখন মেতে উঠেছে দুর্গাপুজোয়। তখন নিজেকে এই উৎসব থেকে কী করেই বা দূরে সরিয়ে রাখেন অভিনেত্রী।

মুম্বইবাসী হলেও আদপে বং তনয়া বিপাশা বসু আদ্যোপান্ত বাঙালি নারী। তাই তাঁর শহর কলকাতা যখন মেতে উঠেছে দুর্গাপুজোয়। তখন নিজেকে এই উৎসব থেকে কী করেই বা দূরে সরিয়ে রাখেন অভিনেত্রী। মুম্বইতেই দুর্গাপুজোয় দারুণভাবে আনন্দ করছেন তিনি। আর বিপাশা ও করণের কন্যা দেবীর এই বছর প্রথম পুজো। তাই তাকেও মায়ের দর্শন করাতে নিয়ে গিয়েছিলেন বিপাশা। সোশ্যাল মিডিয়ায় সেই মুহূর্তটি উঠে এল।

রবিবার মহাষ্টমীর দিন বিপাশা ও করণ মুম্বইয়ের একটি দুর্গা পুজো মণ্ডপে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁদের একরত্তি মেয়ে দেবী। বিপাশা পরেছিলেন একটি সবুজ রঙের শাড়ি আর দেবীকেও একটি সুন্দর রানি রঙের শাড়ি পরিয়েছিলেন। ভিডিওতে দেখা গিয়েছে, করণ একটি সাদা কুর্তা পায়জামা পরে, দেবীকে তাঁর কোলে আগলে ধরে রেখেছেন। আর বিপাশা তাদের চারপাশে কী ঘটছে সে সম্পর্কে তাঁকে সব ব্যাখ্যা করছেন। দেবীকে বোঝাতে গিয়ে তাঁকে দেবী দুর্গার প্রতিমার দিকে ইশারা করতেও দেখা যায়। বিপাশা বসু নিজের সোশ্যাল মিডিয়ায় স্পেশ্যাল মুহূর্তের ভিডিও শেয়ার করে লিখেছেন-‘দুর্গা দুর্গা’৷

যা দেখে বোঝাই যাচ্ছে যে বিপাশা দেবীকে দুর্গাপুজো সম্পর্কে বলছেন। বিপাশা যে তাঁর মেয়েকে এখন থেকেই তাঁর সংস্কৃতি সম্পর্কে জানাচ্ছেন তা অনুরাগীদের খুবই পছন্দ হয়েছে। ইনস্টাগ্রাম স্টোরিজে বিপাশা একটি ছবিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে মেয়েকে কোলে ধরে থাকতে দেখা যায়। এবং করণ দেবীকে ধরে রয়েছে সেখানে আরও একটি বাচ্চা আসে। এবং একে অপরের সঙ্গে কথা বলার চেষ্টা করতে থাকে তারা। তিনি দেবীর সাজসজ্জা দেখানোর জন্য একটি ছোট ভিডিও শেয়ার করেছেন।

গত বছরই বিপাশা ও করণের জীবনে আসে দেবী। তার জন্মের পরই বিপাশা জানতে পারেন যে তাঁর মেয়ের হার্টে দুটো ছিদ্র রয়েছে। কঠিন সার্জারির মধ্য দিয়ে যেতে হয়েছে বিপাশাকে।  বিপাশা-করণের ছোট্ট দেবী এখন ১১ মাসের। উল্লেখ্য, প্রায় ১১ বছর পর ব়্যাম্পে হেঁটেছেন বিপাশা বসু। মা হওয়ার পর অনেকটাই বেড়ে গিয়েছে ওজন। তবে ওজনকে বুড়ো আঙুল দেখিয়ে ব়্যাম্পে হেঁটে সকলকে চমকে দিয়েছেন বিপাশা। আর এক মাস পরেই ১-এ পা দেবে বিপাশার মেয়ে।  আপাতত পুরো সময়টাই মেয়ে দেবীর সঙ্গে উপভোগ করছেন বিপাশা বসু।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement