Advertisement

Sonakshi Sinha Wedding: বিয়ের পরই কি ধর্ম পরিবর্তন সোনাক্ষীর? সত্যিটা জানিয়ে দিলেন জাহিরের বাবা

Sonakshi Sinha Wedding: ২৩ জুন অর্থাৎ রবিবার চারহাত এক হতে চলেছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। সোনাক্ষীর বাড়ি রামায়ণ সেজে উঠেছে আলোতে, শেষ মুহূর্তের বিয়ের প্রস্তুতি চলছে তুঙ্গে। আর এরই মধ্যে বলিউডে জোর চর্চা শুরু হয়েছে বিয়ের পর সোনাক্ষী ধর্ম পরিবর্তন করতে পারেন এই নিয়ে।

সোনাক্ষী সিনহার বিয়ে
Aajtak Bangla
  • মুম্বই,
  • 23 Jun 2024,
  • अपडेटेड 12:36 PM IST
  • ২৩ জুন অর্থাৎ রবিবার চারহাত এক হতে চলেছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের।

২৩ জুন অর্থাৎ রবিবার চারহাত এক হতে চলেছে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের। সোনাক্ষীর বাড়ি রামায়ণ সেজে উঠেছে আলোতে, শেষ মুহূর্তের বিয়ের প্রস্তুতি চলছে তুঙ্গে। আর এরই মধ্যে বলিউডে জোর চর্চা শুরু হয়েছে বিয়ের পর সোনাক্ষী ধর্ম পরিবর্তন করতে পারেন এই নিয়ে। তবে এইসব জল্পনাকে উড়িয়ে দিয়ে সোনাক্ষীর হবু শ্বশুর, গয়না ব্যবসায়ী ইকবাল রত্নাসি জানিয়েছেন যে সোনাক্ষী ইসলাম ধর্মে রূপান্তর হবেন না। তিনি এও জানিয়েছেন যে ইকবাল ও সোনাক্ষী বিশেষ বিবাহ আইনে বিয়ে করবেন। 

রবিবার আইনি মতে বিয়ে করছেন তারকা জুটি। তার সঙ্গে রয়েছে রিসেপশনের এলাহি আয়োজন। কিন্তু কোনও ধর্মীয় আচার থাকছে না সোনাক্ষী-জাহিরের বিয়েতে। জাহিরের বাবা এ প্রসঙ্গে বলেন, এই বিয়েতে হিন্দু বা মুসলিম কোনও রীতি থাকছে না। একেবারে আইনি বিয়ে হচ্ছে। তিনি এটাও জানান যে  সোনাক্ষী ইসলাম ধর্ম গ্রহণ করবেন না। এটা দুটি হৃদয়ের মেলবন্ধন হচ্ছে আর এখানে ধর্মের কোনও ভূমিকা নেই। জাহিরের বাবা এও জানান যে তিনি মানবিকতায় বিশ্বাসী। জাহির ও সোনাক্ষীর সঙ্গে তাঁর আশীর্বাদ সবসময় রয়েছে। 

সোনাক্ষী-ইকবালের বিয়ের খবর ছড়ানোর সঙ্গে সঙ্গে এটাও শোনা যাচ্ছিল যে সোনাক্ষী ও জাহিরের বিয়েতে সম্মতি নেই শত্রুঘ্ন সিন্‌হার। কিন্তু অভিনেতা তথা রাজনীতিবিদ এই খবরকে মিথ্যে বলে দাবি করেন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, “এ সব মিথ্যে। জীবনটা কার? আমার একমাত্র মেয়ে সোনাক্ষীর, যাকে নিয়ে আমি গর্ববোধ করি ও যাকে ভালবাসি।”

শুক্রবার রাতে সেজে উঠেছিল মুম্বইয়ে সিন্‌হা পরিবারের বাড়ি ‘রামায়ণ’। আয়োজন হয়েছিল মেহেন্দি অনুষ্ঠানের। রবিবার শিল্পা শেট্টির রেস্তরাঁয় সোনাক্ষী-জাহিরের বিয়ের রিসেপশন। সোনাক্ষ-জাহিরের আইনি বিয়ে হবে জাহিরের বাড়িতেই। এই জুটির প্রি-ওয়েডিং রীতি শুরু হয়ে গিয়েছে। গত সাত বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে বিয়ে করছেন জাহির-সোনাক্ষী।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement