Advertisement

Sonakshi Sinha Wedding: বাবা MP হতেই বিয়ে করছেন সোনাক্ষী, কবে? সামনে এল তারিখ

Sonakshi Sinha Wedding: লোকসভা নির্বাচনে বাবা শত্রুঘ্ন সিনহা জিততেই ফের সুখবর এল পরিবারে। বিয়ে করতে চলেছেন শত্রুঘ্ন-কন্যা তথা বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনেতা জাহির ইকবালের সঙ্গেই বিয়ে করবেন অভিনেত্রী।

সোনাক্ষী সিনহা-জাহির ইকবাল
Aajtak Bangla
  • মুম্বই,
  • 10 Jun 2024,
  • अपडेटेड 11:16 AM IST
  • লোকসভা নির্বাচনে বাবা শত্রুঘ্ন সিনহা জিততেই ফের সুখবর এল পরিবারে।

লোকসভা নির্বাচনে বাবা শত্রুঘ্ন সিনহা জিততেই ফের সুখবর এল পরিবারে। বিয়ে করতে চলেছেন শত্রুঘ্ন-কন্যা তথা বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনেতা জাহির ইকবালের সঙ্গেই বিয়ে করবেন অভিনেত্রী। জানা গিয়েছে, আগামী ২৩ জুন মুম্বইতে বসতে চলেছে শত্রুঘ্ন-কন্যার বিয়ের আসর। সোনাক্ষী ও জাহির বেশ কিছু বছর ধরে ডেটিং করলেও সম্পর্ক নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। 

কারা কারা আমন্ত্রিত
যদিও তাঁদের মাঝে মাঝেই একসঙ্গে দেখা যেত এবং সোশ্যাল মিডিয়ায় সোনাক্ষী-ইকবালের একসঙ্গে ছবি দেখে এটা আন্দাজ করে নেওয়াই যায় যে তাঁরা সম্পর্কে রয়েছেন। এই মাসের শুরুতেই জাহির তাঁর ও সোনাক্ষীর ছবি পোস্ট করে দাবাং গার্লকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। বিয়ের জোর প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, কাছের বন্ধু ও পরিবারের সদস্যরা ছাড়াও হীরামাণ্ডি ছবির গোটা টিমকে আমন্ত্রণ জানানো হয়েছে এই বিয়েতে। 

বিয়ের কার্ড
সোনাক্ষী ও ইকবালের বিয়ের কার্ডও সামনে এসেছে। যেখানে লেখা রয়েছে, সব গুজব একেবারে সত্যি। অর্থাৎ ইকবাল ও সোনাক্ষীর সম্পর্কের গুজব এবার বিয়ে নামক সত্যিতে পরিণত হতে চলেছে। অতিথিদের ফর্ম্যাল পোশাকে আসতে বলা হয়েছে এবং মুম্বইয়ের বাস্তিয়ান-এ বিয়ের আসর বসবে। সব মিলিয়ে বলিউডে ফের বিয়ের সানাই বাজতে চলেছে। 

কে এই জাহির ইকবাল
১৯৮৮ সালের ১০ ডিসেম্বর মুম্বইতে জন্ম জাহির ইকবালের। তিনি বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত এক নাম। ইকবালের বাবা সলমন খানের ঘনিষ্ঠ বন্ধু হিসাবে পরিচিত। ২০১৯ সালে সলমন খান জাহিরকে নোটবুক সিনেমায় ডেবিউ করার সুযোগ দিয়েছিলেন। এর আগে অভিনেতা সোহেল খানের সঙ্গে ২০১৪ সাল থেকে সহকারী পরিচালকের কাজ করতেন জাহির ইকবাল। যদিও তিনি বলিউডে খুব একটা কাজ করেননি। শেষবার জাহির ইকবালকে দেখা যায় সোনাক্ষীর সঙ্গে ডবল এক্সেল ছবিতে। সোনাক্ষীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে জাহির ইকবাল জড়িয়েছিলেন আরও দুটি সম্পর্কে। তবে সোনাক্ষীর সঙ্গে গত ২ বছর ধরে চুপিসারে ডেট করেন জাহির। অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন জাহির-সোনাক্ষী।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement