Advertisement

Coke Studio Bangla- Ma Lo Ma Song: সুপার ভাইরাল কোক স্টুডিও বাংলার 'মা লো মা'! বাংলাদেশী ট্রেন্ডিং গানে গা ভাসাচ্ছেন বিদেশীরাও

Coke Studio Bangla- Ma Lo Ma Song: বাংলাদেশের এই গানে বুঁদ এপার- ওপার বাংলার মানুষ সহ দেশবাসী। এমনকী এই গান ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। ট্রেন্ডিং এই গানের সঙ্গে জমিয়ে ইন্সটা রিলস বানিয়ে ছাড়লেই, তা মুহূর্তে ভাইরাল হচ্ছে।

ট্রেন্ডিং 'মা লো মা' গান
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 May 2024,
  • अपडेटेड 3:38 PM IST

'মা লো মা, ঝি লো ঝি,  বইন লো বইন, করলাম কী? রঙ্গে ভাঙ্গা নৌকা, বাইতে আইলাম গাঙ্গে... ।' বর্তমানে 'মা লো মা' (Ma Lo Ma) জ্বরে কাবু নেটপাড়া। বাংলাদেশের এই গানে বুঁদ এপার- ওপার বাংলার মানুষ সহ দেশবাসী। এমনকী এই গান ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। ট্রেন্ডিং এই গানের (Trending Song)সঙ্গে জমিয়ে ইন্সটা রিলস বানিয়ে ছাড়লেই, তা মুহূর্তে ভাইরাল হচ্ছে।

এই মুহূর্তে সুপার ভাইরাল গান 'মা লো মা'-র ইন্সটা রিলস তৈরি হচ্ছে। যার বেশিরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। আসলে এমন কিছু গান আছে যার প্রেমে পড়তে আপনি বাধ্য। কোক স্টুডিও বাংলা সিজন ৩ (Coke Studio Bangla Season 3)-র দ্বিতীয় গান 'মা লো মা' প্রকাশ্যে আসার পর থেকেই তা দারুণ জনপ্রিয় হয়।

 

 

বাংলাদেশের এই গান (Bangladeshi Song) র‍্যাপ এবং লোককথার মিশিলে তৈরি হয়েছে। এক কথায় বলা যায়, ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধনের নিখুঁত উদাহরণ।

 

 

শায়ন চৌধুরী অর্ণব (Shayan Chowdhury Arnob) প্রযোজিত এই গানটি গেয়েছেন প্রীতম হাসান, সাগর দেওয়ান ও আরিফ দেওয়ান। সাগর এবং আরিফের পূর্বপুরুষরাই এই গানটির মূল রচয়িতা। একদিকে তাঁর পালা গান যেমন লোকগানের ধারাকে ধরে রেখেছেন, অন্যদিকে আলী হাসানের জমকালো র‍্যাপ, গানটিতে একটি আধুনিক প্রান্ত যোগ করেছে। গানের কথা লিখেছেন মোহম্মদ খালেক দেওয়ান, মিউজিক ভিডিওটি সহ-প্রযোজনা করেছেন প্রীতম হাসান।

 

এই মুহূর্তে ইউটিউব ও ইনস্টাগ্রামে ট্রেন্ড করছে 'মা লো মা'। ইউটিউবে বাংলাদেশের #১ এবং বিশ্বব্যাপী ইউটিউবে #৭৪-এ ট্রেন্ড করছে। মুক্তি পাওয়ার ১২ দিনের মধ্যে, গানটির ১৫০ লক্ষের বেশি ভিউ হয়েছে। ইনস্টাগ্রামেও, গানটি একটি বড় জনপ্রিয় হয়েছে। অসংখ্য অনুরাগীরা এটির সাথে পটভূমি সঙ্গীত হিসাবে রিল আপলোড করছেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement