Advertisement

Shibpur Trailer Out: যৌন হেনস্থার বিতর্কের আবহেই 'শিবপুর' ট্রেলার লঞ্চ, কী ঘটেছে?

Shibpur Trailer Out: বিতর্ককে অব্যাহত রেখেই পরিচালক অরিন্দম ভট্টাচার্যের ছবি শিবপুর-এর ট্রেলার লঞ্চ হল। ১৩ জুন মঙ্গলবারই এই ছবির ট্রেলার সামনে আসে। যদিও ট্রেলার লঞ্চ অনুষ্ঠান নিয়ে ফের নয়া বিতর্ক শুরু হয়।

বিতর্ক নিয়ে লঞ্চ হল শিবপুর সিনেমার ট্রেলার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jun 2023,
  • अपडेटेड 3:15 PM IST
  • বিতর্ককে অব্যাহত রেখেই পরিচালক অরিন্দম ভট্টাচার্যের ছবি শিবপুর-এর ট্রেলার লঞ্চ হল।
  • ১৩ জুন মঙ্গলবারই এই ছবির ট্রেলার সামনে আসে। যদিও ট্রেলার লঞ্চ অনুষ্ঠান নিয়ে ফের নয়া বিতর্ক শুরু হয়।

বিতর্ককে অব্যাহত রেখেই পরিচালক অরিন্দম ভট্টাচার্যের ছবি শিবপুর-এর ট্রেলার লঞ্চ হল। ১৩ জুন মঙ্গলবারই এই ছবির ট্রেলার সামনে আসে। যদিও ট্রেলার লঞ্চ অনুষ্ঠান নিয়ে ফের নয়া বিতর্ক শুরু হয়। মঙ্গলবার এই ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে নাকি খোদ পরিচালককেই ডাকা হয়নি। ফলে পরিচালক ছাড়াই শিবপুর ছবির ট্রেলার লঞ্চ হল। অপরদিকে এই সিনেমার অন্যতম অভিনেত্রী স্বস্তিকাও মুম্বইতে থাকার কারণে ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে যেতে পারেননি। ফলে আরও এক বিতর্কের সৃষ্টি হয়েছে। যদিও অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে স্পষ্ট করে দিয়েছেন তাঁর না আসার কারণ। 

সম্প্রতি এই ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে প্রযোজক সন্দীপ সরকারের তরফে ‘নগ্ন ছবির নমুনা’ পাঠানোর অভিযোগ প্রকাশ্যে আসে। যা নিয়ে এখনও বিরক্ত অভিনেত্রী। স্বস্তিকা তাঁর ফেসবুক পোস্টে স্পষ্ট করে দেন যে যৌন হেনস্থার মতো ঘটনা মোটেও তুচ্ছ নয়। তাই তিনি শহরে থাকলেও ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে যেতেন না। তবে যেহেতু তিনি এই সিনেমায় অভিনয় করেছেন সে কারণে স্বস্তিকা এই ছবির ট্রেলার শেয়ার করেন তাঁর ভক্তদের জন্য। 

এই ছবিটি একেবারেই শহরের মাফিয়া-গ্যাংওয়ার নিয়ে। এই সিনেমায় পরমব্রতকে দেখা যাবে পুলিশের ভূমিকায়। খরাজ চক্রবর্তী এই সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। এক সাধারণ গৃহবধুর চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। ট্রেলারেই দেখা গিয়েছে যে স্বস্তিকার স্বামীকে খুন করে দেওয়ার পরই স্বামীর খুনের বদলা নিতে তিনি কীভাবে মাফিয়া চক্রের সঙ্গে যুক্ত হয়ে পড়লেন। এই সিনেমায় রাজনৈতিক নেতার চরিত্রে দেখা যাবে রজতাভ দত্তকে। ছবির অন্দরের বিতর্ক নিয়ে দর্শমহলে সেভাবে কোনও প্রতিক্রিয়া দেখা যায়নি। বরং সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন দর্শকেরা। আগামী ৩০ জুন এই সিনেমা মুক্তি পাবে বলে জানা গিয়েছে। 

মঙ্গলবার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে পরিচালক অরিন্দম ভট্টাচার্যকে দেখা যায়নি। এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে পরিচালক জানান যে তাঁকে ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি। ছবি মুক্তির আগে নতুন করে কোনও সমস্যা এড়াতেই কি পরিচালককে দূরে রাখা হচ্ছে, উঠছে প্রশ্ন। লক্ষ্যণীয়, ছবির প্রকাশিত টিজারে কিন্তু পরিচালক হিসেবে অরিন্দমের নাম উল্লেখ করা হয়েছে। সূত্রের খবর, ট্রেলারেও রয়েছে তাঁর নাম। অরিন্দম কি আমন্ত্রণপত্র পেয়েছেন? পরিচালক জানিয়েছেন, মঙ্গলবার দুপুর পর্যন্ত কোনও আমন্ত্রণ আসেনি তাঁর কাছে। নিজের ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে আমন্ত্রণ না পেয়ে অরিন্দম কিছুটা হলেও হতাশ। তাঁর কথায় ছবি ভাল হলে তো সকলে পরিচালকের নামই করবেন, কিন্তু কেন তাঁকে ডাকা হল না সেটা বেশ ভাবাচ্ছে পরিচালককে।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement