Advertisement

Saurav-Darshana Wedding: আইবুড়ো ভাত থেকে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত দর্শনা, কী করছেন হবু বর সৌরভ?

Saurav-Darshana Wedding: টলিউডে এখন চলছে বিয়ের মরশুম। গত ২৯ নভেম্বর আচমকাই বিয়ে করে নেন টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায় ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। আর পরম-পিয়ার বিয়ের খবরের পর টলিউডের আরও এক চর্চিত জুটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তাঁরা হলেন দর্শনা বণিক ও সৌরভ দাস।

সৌরভ-দর্শনা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Dec 2023,
  • अपडेटेड 6:52 PM IST
  • পরম-পিয়ার বিয়ের খবরের পর টলিউডের আরও এক চর্চিত জুটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

টলিউডে এখন চলছে বিয়ের মরশুম। গত ২৯ নভেম্বর আচমকাই বিয়ে করে নেন টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর পরমব্রত চট্টোপাধ্যায় ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তী। আর পরম-পিয়ার বিয়ের খবরের পর টলিউডের আরও এক চর্চিত জুটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তাঁরা হলেন দর্শনা বণিক ও সৌরভ দাস। যদিও তাঁরা যে সম্পর্কে রয়েছেন সেই কানাঘুঁসো আগেই শোনা গিয়েছিল। এতদিন দুজনে কেউ কিছু না বললেও এবারে একেবারে বিয়ের খবর সামনে এনে নিজেদের সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা। 

আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন দর্শনা-সৌরভ। বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে আসর বসবে। ইতিমধ্যেই আইবুড়ো ভাত খেতে শুরু করে দিয়েছেন দর্শনা। প্রথম আইবুড়ো ভাত খাওয়ার তাঁর মেকআপ আর্টিস্ট-স্টাইলিস্ট এঁরা। সেখানে উপস্থিত ছিলেন দর্শনার বন্ধু সৌরসেনীও। ভাত, পোলাও, লুচি, মাংস, ইলিশ মাছ, পমফ্রেট, দই, মিষ্টি, পায়েস সহ এলাহি ভোজে আইবুড়ো ভাত সারেন অভিনেত্রী। একদিকে যখন আইবুড়ো ভাত খাচ্ছেন দর্শনা, অন্যদিকে একেবারে অন্য মেজাজে পাওয়া গেল সৌরভ দাসকে। 

আইবুড়ো ভাত নয়, বরং শীতের মরশুমে ক্রিকেট খেলায় মন দিয়েছেন অভিনেতা। সৌরভ তাঁর ইনস্টাগ্রাম পেজে স্টোরিতে জানিয়েছেন যে ডিসেম্বর মানেই কফি ও ক্রিকেট। সেই পোস্টে দেখা যাচ্ছে, সৌরভের হাতে কফির কাপ ধরা। তারমানে বিয়ের প্রস্তুতি ভুলে এখন ক্রিকেটেই মজেছেন তিনি। সূত্রের খবর, বিয়ের প্রস্তুতি জোরকদমে চলছে সৌরভ ও দর্শনার। 

সূত্রের খবর, দর্শনা তাঁর বিয়ের দিন সব অনুষ্ঠানেই পরবেন বেনারসি। আধিবাস অনুষ্ঠানের সময় তসর বেনারসি, গায়ে-হলুদের সময় হলুদ বেনারসি এবং রিসেপশনের রাতে ফুসিয়া গোলাপি বেনারসিতে দেখা যাবে তাঁকে। তবে, সূত্রের খবর বিয়ের দিন কাস্টমাইজ লাল বেনারসিতে যা দেখা যাবে কনেকে। দর্শনা বেনারসি শাড়ির ভক্ত। তাঁর বিয়ের লাল বেনারসি শাড়িতে খাঁটি রূপার জরির কাজ করানো হয়েছে। সূত্রের খবর, পাঁচ থেকে ছয় মাসেরও বেশি সময় লেগেছে শাড়িটি তৈরি করতে। অন‍্যদিকে, সৌরভ একটি কাঁথার কাজ করা তসর ধুতি এবং জামদানি ও কাঁথার কাজ করা একটি কুর্তা পরবেন। তাঁদের বিয়ে হবে রাত ৯ টায়।

Advertisement

ইতিমধ্যেই বিয়ের আমন্ত্রণ জানাতে শুরু করে দিয়েছেন সৌরভ-দর্শনা। তবে বিয়ে নিয়ে দুই পক্ষই সেভাবে এখনও কিছুই বলেননি। পুরোটাই ব্যক্তিগত রাখতে চাইছেন। ‘অল্প হলেও সত্যি’র সময় থেকে বন্ধুত্ব হয় দর্শনা ও সৌরভের। তারপর ‘গোলেমালে গোল’-এর সময়ে বন্ধুত্বের গভীরতা আরও বাড়তে থাকে। আর তারপর প্রেম।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement