Advertisement

Darshana Banik: রুপোর জরিতে সোনার জল করা দর্শনার বিয়ের বেনারসী, দাম শুনলে কপালে উঠবে চোখ

Darshana Banik: ইতিমধ্যেই টলিউডের দুটো উইকেট পড়ে গিয়েছে। পরমব্রত-পিয়া ও সন্দীপ্তা-সৌম্যর বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও এক চর্চিত জুটি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আগামী ১৫ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন অভিনেতা সৌরভ দাস ও দর্শনা বণিক। আচমকাই তাঁদের বিয়ের খবর সামনে আসার ফলে অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

দর্শনা বণিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Dec 2023,
  • अपडेटेड 9:17 PM IST
  • পরমব্রত-পিয়া ও সন্দীপ্তা-সৌম্যর বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও এক চর্চিত জুটি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

ইতিমধ্যেই টলিউডের দুটো উইকেট পড়ে গিয়েছে। পরমব্রত-পিয়া ও সন্দীপ্তা-সৌম্যর বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও এক চর্চিত জুটি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আগামী ১৫ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন অভিনেতা সৌরভ দাস ও দর্শনা বণিক। আচমকাই তাঁদের বিয়ের খবর সামনে আসার ফলে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। সকলেই মুখিয়ে কী কী চমক থাকছে অনুষ্ঠানে। কোন কোন সেলিব্রিটি আসছেন, কারাই বা থাকবেন সেখানে এ নিয়ে কৌতুহলের শেষ নেই। ইতিমধ্যেই দর্শনা আইবুড়ো ভাত খেতে শুরু করে দিয়েছেন। তাঁদের বিয়ে নিয়ে সেরকম কোনও খবর সামনে না আসলেও সন্দীপ্তার মতো দর্শনাও বিয়েতে সাবেকী সাজেই ধরা দেবেন বলে জানা গিয়েছে। 

সাতদিনেরও কম সময় রয়েছে দর্শনার হাতে। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। দর্শনা বরাবরই সাজগোজ করতে ভীষণ ভালোবাসেন। আর অন্য দশটা মেয়ের মতো দর্শনারও বিয়ে নিয়ে রয়েছে একাধিক স্বপ্ন। আর বিয়ের জন্য দর্শনা বেছে নিয়েছেন বেনারসী শাড়িকেই। তবে জানেন কি তাঁর এই শাড়ির দাম কত? দর্শনা এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে জানিয়েছেন যে তিনি বিয়েতে একেবারে সিঁদুরে লাল রঙের বেনারসী পড়বেন। যেটা তিনি স্পেশালভাবে অর্ডার দিয়ে বানিয়েছেন। 

দর্শনা জানান, আগেকার দিনে যেমন হত ঠাকুমা-দিদিমাদের কাছেও থাকত, ঠিক তেমনই আসল জরি দিয়ে বানানো নাকি সেই শাড়ি। সেই সময় সোনা-রুপো দিয়ে বানানো হত। অভিনেত্রীও তেমনই রুপোর জরি দিয়ে তৈরি শাড়ি পরবেন। তবে রুপোর জরিতে সোনার জল করা থাকবে। একেবারেই অ্যান্টিক পিস বলা যেতে পারে দর্শনার বিয়ের শাড়িটিকে। এমন দুমূর্ল্যের শাড়ি। তাই দামটাও খানিক নজরকাড়া। লাখের উপর দাম অভিনেত্রীর বিয়ের বেনারসির। যে শাড়ি নাকি কুড়ি বছর পর পলিশটা চলে যেতে পারে। মানে সোনালি রংটা খানিক কালচে হয়ে যাবে ঠিকই। তবে তখন আরও ভালো দেখতে লাগবে।

Advertisement

সৌরভ-দর্শনার বিয়ের মেনুও এলাহি। বাঙালি খাবার মাছ, মাংস, মিষ্টি থেকে শুরু করে নিরামিষ-আমিষ হরেক পদের সম্ভার থাকছে। সৌরভ ও দর্শনা দুজনেই এই মুহূর্তে বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। দুজনেই যেহেতু ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তাই তাঁদের বিয়ে যে হাই ভোল্টেজ হতে চলেছে এটা বলাই বাহুল্য। বিয়ের কার্ড পাঠানোর কাজ শুরু হয়ে গিয়েছে। আতিশয্য নয়, বরং ছিমছাম ভিডিওর মাধ্যমে নিমন্ত্রণ সারছেন তাঁরা। বিয়ের পর পূর্ব কলকাতার এক নামজাদা হোটেলে রিসেপশন হবে। যদিও বিয়ে নিয়ে সেভাবে মুখ খোলেননি হবু দম্পতি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement