Advertisement

ডিসেম্বরেই বিয়ের সানাই বাজবে রাহুল-আথিয়ার, তোড়জোর শুরু

KL Rahul-Athiya Shetty Wedding News: ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) ও অভিনেত্রী আথিয়া শেঠির (Athiya Shetty) সম্পর্ক নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই বিয়ে করতে পারেন দুজনে। গত তিন বছর ধরে দুজনেই একে অপরকে ডেট করছেন।

রাহুল - আথিয়া
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 20 Apr 2022,
  • अपडेटेड 8:29 AM IST

KL Rahul-Athiya Shetty Wedding News: ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) ও অভিনেত্রী আথিয়া শেঠির (Athiya Shetty) সম্পর্ক নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই বিয়ে করতে পারেন দুজনে। গত তিন বছর ধরে দুজনেই একে অপরকে ডেট করছেন। বলা হচ্ছে, ফারহান আখতার-শিবানী ডান্ডেকর, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের পর এবার কেএল রাহুল এবং আথিয়া শেঠির নম্বরে রয়েছে।


এমন আলোচনা!

আথিয়া ও কেএল রাহুলের বিয়েও হতে চলেছে বিগ ফ্যাট বলিউড ওয়েডিং। সুনীল শেঠি এবং মানা শেঠির মেয়ে আথিয়া শেঠি ২০২২ সালের শীতের মধ্যে প্রেমিক কেএল রাহুলের সঙ্গে বিয়ে করবেন। পিঙ্কভিলার প্রতিবেদন থেকে এ তথ্য উঠে এসেছে।

শেঠি পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র পিঙ্কভিলাকে জানিয়েছে, বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। দম্পতির বাবা-মা কেএল রাহুল এবং আথিয়া শেঠিকে খুব ভালোবাসেন। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালের শেষ নাগাদ স্বামী-স্ত্রীর সম্পর্কের বন্ধনে আবদ্ধ হবেন দুজনেই। আমরা আপনাকে বলি যে সুনীল শেট্টির জন্ম ম্যাঙ্গালোরিয়ান টুলু পরিবারে। এটি দক্ষিণ ভারতীয়। কেএল রাহুলও ম্যাঙ্গালুরুর। বলা হচ্ছে, আথিয়া শেঠি এবং কেএল রাহুলের দক্ষিণ ভারতীয় বিয়ের অনুষ্ঠান হবে।

পোর্টালটি যখন সুনীল শেঠির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিল, তখন তিনি এই প্রশ্নে নীরব ছিলেন। আথিয়া এবং কেএল রাহুল সবসময় তাদের সম্পর্কের বিষয়ে বেশ সোচ্চার। এখন এটি আর গোপন নয়, কারণ দুজনকেই তাদের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করতে দেখা যায়। ভক্তরাও দুজনের জুটিকে বেশ পছন্দ করেন। উঅভিনেত্রীর ভাই আহান শেঠি এবং বাবা সুনীল শেঠিরও কেএল রাহুলের সঙ্গে ভালো সম্পর্ক রয়েছে।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement