Advertisement

Dev-Byomkesh: ব্যোমকেশ চরিত্রে দেবকে চিনতে পারছেন ? দেখুন তো

Dev-Byomkesh: নববর্ষের দিন চমকের পর চমক দিয়ে চলেছেন অভিনেতা দেব ও তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার। কয়েকমাস আগেই দেব তাঁর ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে দেওয়ার দিনই ঘোষাণা করেছিলেন তিনি নিয়ে আসতে চলেছেন দুর্গ রহস্য। এবার দেবকে দেখা যাবে ব্যোমকেশের চরিত্রে তা তিনি আগেই জানিয়েছিলেন।

ব্যোমকেশ চরিত্রে দেব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Apr 2023,
  • अपडेटेड 5:20 PM IST
  • নববর্ষের দিন চমকের পর চমক দিয়ে চলেছেন অভিনেতা দেব ও তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার
  • কয়েকমাস আগেই দেব তাঁর ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে দেওয়ার দিনই ঘোষণা করেছিলেন তিনি নিয়ে আসতে চলেছেন দুর্গ রহস্য
  • এবার দেবকে দেখা যাবে ব্যোমকেশের চরিত্রে তা তিনি আগেই জানিয়েছিলেন

নববর্ষের দিন চমকের পর চমক দিয়ে চলেছেন অভিনেতা দেব ও তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার। কয়েকমাস আগেই দেব তাঁর ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে দেওয়ার দিনই ঘোষাণা করেছিলেন তিনি নিয়ে আসতে চলেছেন দুর্গ রহস্য। এবার দেবকে দেখা যাবে ব্যোমকেশের চরিত্রে তা তিনি আগেই জানিয়েছিলেন। আর তা নিয়ে একাধিক প্রশংসা-সমালোচনার মধ্যেই দুর্গ রহস্য-এর প্রথম পোস্টার প্রকাশ্যে এল।

নববর্ষের দিনই দেব ঘোষণা করলেন তাঁর বহু প্রতীক্ষিত সিনেমার। ব্যোমকেশ ও দুর্গ রহস্য সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যে এল নববর্ষের দিন। এই পোস্টার প্রকাশ করে দেব ক্যাপশনে লিখলেন, "কঠিন....কিন্তু অসম্ভব নয়। ব্যোমকেশ ও দুর্গ রহস্য। দেখা হচ্ছে সিনেমা হলে।" এই সিনেমার ঘোষণার পর থেকেই এটা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। প্রথমে এই সিনেমা কে পরিচালনা করবেন তা নিয়ে জোরদার প্রশ্ন দেখা গিয়েছিল। এর আগে বলা হয়েছিল যে এই সিনেমা পরিচালনা করবেন সৃজিত মুখোপাধ্যায়। কিন্তু পরে জানা গেল যে সৃজিত নন, বিরসা দাশগুপ্ত পরিচালনা করছেন এই সিনেমা।

আরও পড়ুন: নববর্ষেই দেবের ছবি নিয়ে ঘোষণা, ফের জুটি বাঁধছেন পরাণের সঙ্গে

 

পোস্টারে ব্যোমকেশ চরিত্রে দেবকে দেখা গিয়েছে। দেবের পিছনে রয়েছে দুর্গ এবং সামনে দাঁড়িয়ে দেব। চোখে মোটা ফ্রেমের চশমা, এক হাতে টর্চ ও অন্য হাতে ধরা সাপ। সব মিলিয়ে অভিনেতার চোখে-মুখে রয়েছে অদ্ভুত এক কঠোরতা। ব্যোমকেশ চরিত্রের সঙ্গে কতটা ন্যায় করতে পারেন দেব এখন সেটাই দেখার। কারণ দেব-এর আগে একাধিক অভিনেতা সত্যান্বেষী হিসাবে পর্দায় এসেছেন। যাঁদের মধ্যে অন্যতম উত্তম কুমার, আবীর, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত সহ আরও অনেকে।    

আরও পড়ুন: Mouni Roy-Dev: সত্যবতী হতে পারেন মৌনী রায়, দেবের 'ব্যোমকেশ' নিয়ে বড় খবর 

Advertisement

সত্যান্বেষীর চরিত্রে যে দেব রয়েছেন এটা সকলেরই জানা। কিন্তু সত্যবতী ও অজিতের চরিত্রে কারা রয়েছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। যদিও সত্যবতী হিসাবে নাম উঠে এসেছিল মৌনী রায়ের। পরে আবার জানা যায় মৌনী নন, পূজা বন্দ্যোপাধ্যায়কে দেখা যেতে পারে সত্যবতীর চরিত্রে। তবে সব জল্পনা কিন্তু শেষ হচ্ছে দেব-প্রেয়সী রূক্মিণীতে এসে। টলিউডের কানাঘুঁসো রূক্মিণীকেই দেখা যাবে সত্যবতীর চরিত্রে। অপরদিকে,সত্যবতীর পাশাপাশি অজিতের চরিত্রে দেখা যেতে পারে অম্বরীশ ভট্টাচার্যকে। যদিও এ নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। 

শোনা যাচ্ছে, নির্মাতারা খুব শীঘ্রই এই কাস্টিংয়ের কাজ সেরে নিতে চাইছেন। কারণ আগামী মে মাস থেকেই ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবির শ্যুটিং শুরু হতে চলেছে। তখন হয়ত জানা যাবে এই সব প্রশ্নের উত্তর। অগাস্টেই এই ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। প্রসঙ্গত নববর্ষের দিনই দেব তাঁর পরবর্তী সিনেমা প্রধান-এর আনুষ্যানিক ঘোষণা করেছেন। এই ছবিতে টনিক ও প্রজাপতি খ্যাত অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন পরিচালকের দায়িত্ব সামলাবেন। টনিক-এর পর এই সিনেমায় ফের একসঙ্গে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবকে। 


  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement