Advertisement

Dev-Srabanti: দেবের অফার নাকচ করেছেন শ্রাবন্তী! ভাইরাল

Dev-Srabanti: বর্তমানে টিনসেল টাউনে সবচেয়ে ব্যস্ততম অভিনেতা-প্রযোজক হলেন দেব। যাঁর ঝুলিতে একের পর এক সিনেমা রয়েছে। নববর্ষের দিনই দেব তাঁর নতুন সিনেমা প্রধান-এর ঘোষণার পাশাপাশি তাঁর আগামী সিনেমা ব্যোমকেশ ও দুর্গরহস্য সিনেমার প্রথম পোস্টারও সামনে এনেছেন। নববর্ষের দিন একেবারে হাল্কা মেজাজে ছিলেন অভিনেতা।

দেব ও শ্রাবন্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Apr 2023,
  • अपडेटेड 11:16 AM IST
  • বর্তমানে টিনসেল টাউনে সবচেয়ে ব্যস্ততম অভিনেতা-প্রযোজক হলেন দেব।
  • যাঁর ঝুলিতে একের পর এক সিনেমা রয়েছে।
  • নববর্ষের দিন একেবারে হাল্কা মেজাজে ছিলেন অভিনেতা। আর তাই তাঁর ভক্তদের সঙ্গে ২০ মিনিটের প্রশ্ন-উত্তরের সেশন সেরে নেন টুইটারে।

বর্তমানে টিনসেল টাউনে সবচেয়ে ব্যস্ততম অভিনেতা-প্রযোজক হলেন দেব। যাঁর ঝুলিতে একের পর এক সিনেমা রয়েছে। নববর্ষের দিনই দেব তাঁর নতুন সিনেমা প্রধান-এর ঘোষণার পাশাপাশি তাঁর আগামী সিনেমা ব্যোমকেশ ও দুর্গরহস্য সিনেমার প্রথম পোস্টারও সামনে এনেছেন। নববর্ষের দিন একেবারে হাল্কা মেজাজে ছিলেন অভিনেতা। আর তাই তাঁর ভক্তদের সঙ্গে ২০ মিনিটের প্রশ্ন-উত্তরের সেশন সেরে নেন টুইটারে। যেখানে দেবকে প্রশ্ন করা হয় একাধিক আর যার উত্তর দেন দেব ঠান্ডা মাথায়। 

ইন্ডাস্ট্রিতে দেব এমনিতেই মাটির মানুষ বলেই পরিচিত। স্টারডম পাওয়ার পরও তিনি নিজেকে তাঁর ভক্তদের কাছ থেকে কখনই দূরে সরিয়ে রাখেননি। আর এটাই হয়ত অভিনেতার ইউএসপি। শনিবার পয়লা বৈশাখের দিন সন্ধ্যার সময় দেব তাঁর ভক্তদের সঙ্গে টোটাল আড্ডার মুডে ছিলেন। আর দিলেন বহু প্রশ্নের উত্তর। তবে এই সবকিছুর মধ্যে দেবকে প্রশ্ন করা হল তাঁর এক সময়কার সহ-অভিনেত্রী শ্রাবন্তীকে নিয়েও। 

আরও পড়ুন: Dev-Byomkesh: ব্যোমকেশ চরিত্রে দেবকে চিনতে পারছেন ? দেখুন তো

দেবকে তাঁর এক ভক্ত এই প্রশ্নোত্তর পর্বে প্রশ্ন করেন যে দেব এবং শ্রাবন্তীকে আবার কবে পর্দায় একসঙ্গে দেখা যাবে? এই প্রশ্নের উত্তরে দেব খুব মজার ছলে জানান যে শ্রাবন্তীকে তিনি এই বিষয়ে প্রস্তাব দিয়েছিলেন কিন্তু অভিনেত্রী জানান যে তাঁর কাছে ডেট নেই। তবে দেব এটা জানাতে ভোলেন না যে শ্রাবন্তী তাঁরও খুব প্রিয়। 

প্রসঙ্গত, একসময় দেব-শ্রাবন্তী জুটি হিট ছিল বড়পর্দায়। সেই সময় দেব ও শ্রাবন্তী একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন। সেদিন দেখা হয়েছিল, দুজনে, বিনদাস, বুনোহাঁস, শুধু তোমারই জন্য, খেলাঘর সহ একাধিক সিনেমায় তাঁদের জুটি বাঁধতে দেখা গিয়েছে। এরপর এঁদের আর কোনও সিনেমায় কাজ করতে দেখা যায়নি। স্বাভাবিকভাবেই দেব ও শ্রাবন্তীর ভক্তরা চাইছিলেন যে তাঁরা ফের ফিরে আসুক বড়পর্দায়। কিন্তু সেটা এখনই সম্ভব হচ্ছে না। তবে তাঁরা একসঙ্গে কোনও সিনেমায় কাজ না করলেও দেব ও শ্রাবন্তী খুব ভালো বন্ধু ইন্ডাস্টিতে তা সবাই জানেন। 

Advertisement

আরও পড়ুন: Srabanti Chatterjee: জিমের সাবস্ক্রিপশনের টাকা হাতিয়ে গায়েব শ্রাবন্তী, প্রতারণার অভিযোগ দায়ের

এই মুহূর্তে দেব ব্যস্ত রয়েছেন বাঘাযতীন ও দুর্গ রহস্য নিয়ে। মে মাস থেকে দেবের ব্যোমকেশের শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। অগাস্টে এই ছবি মুক্তি পাওয়ার কথা। উপরন্তু প্রধান ছবির ঘোষণাও করেছেন নববর্ষের দিন। অপরদিকে, শ্রাবন্তী এখন ব্যস্ত আছেন দেবী চৌধুরানী নিয়ে। এখানে তাঁকে নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement