Advertisement

Byomkesh O Durgorahasyo: ব্যোমকেশ দেবের অজিত কে হচ্ছেন? ছবিতে চমক

Byomkesh O Durgorahasyo: এতো গেল কবে সিনেমা মুক্তি পাচ্ছে। কিন্তু দেব-এর ব্যোমকেশে অজিতের চরিত্রে কাকে দেখা যাবে, সে নিয়ে এতদিন ধোঁয়াশা রেখেছিলেন দেব। ব্যোমকেশের সত্যবতী কে হচ্ছেন তা কিছুদিন আগেই ঘোষণা করেছেন দেব। রূক্মিণীকে দেখা যাবে সত্যবতীর ভূমিকায়। তবে অজিত কে হচ্ছেন এটা নিয়ে এতদিন কিছুই জানা যায়নি।

কে হচ্ছেন দেবের ব্যোমকেশের অজিত
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 May 2023,
  • अपडेटेड 5:09 PM IST
  • ব্যোমকেশ ও দুর্গরহস্য-এর শ্যুটিং শুরু হয়েছে কিছুদিনই হল। আর এরই মধ্যে এই সিনেমার মুক্তির দিন ঘোষণা করলেন অভিনেতা-প্রযোজক দেব। আর তার সঙ্গে জানিয়ে দিলেন ব্যোমকেশের অজিত চরিত্রে কাকে দেখতে পাবেন দর্শকেরা।

ব্যোমকেশ ও দুর্গরহস্য-এর শ্যুটিং শুরু হয়েছে কিছুদিনই হল। আর এরই মধ্যে এই সিনেমার মুক্তির দিন ঘোষণা করলেন অভিনেতা-প্রযোজক দেব। আর তার সঙ্গে জানিয়ে দিলেন ব্যোমকেশের অজিত চরিত্রে কাকে দেখতে পাবেন দর্শকেরা। মঙ্গলবার রবীন্দ্রজয়ন্তী উপলক্ষ্যে সত্যান্বেষী কবে বড়পর্দায় আসছে সেই সুখবর দিলেন দেব। 

 

আরও পড়ুন: Dev-Rukmini Maitra: জল্পনার অবসান, দেবের ব্যোমকেশে 'সত্যবতী' রুক্মিণী

    বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ও দুর্গরহস্য-এর শ্যুটিং শুরু হয়ে গিয়েছে দু-একদিন হল। আর ২৫ বৈশাখের দিন দেব ঘোষণা করলেন এই ছবির মুক্তির দিন। শ্যুটিং ফ্লোর থেকে দেব শেয়ার করেন একটি ছবি। আর এই ছবির ক্যাপশনে দেব লেখেন, ‘আজ রবীন্দ্র জয়ন্তীর বিশেষ দিনে আপনাদের সবার প্রিয় অজিত আর ব্যোমকেশের একটা ঝলক। যদি সবকিছু পরিকল্পনামাফিক যায় তাহলে আশা রাখছি থিয়েটারে দেখা হবে ২০২৩-এর ১১ অগস্ট।’

    এতো গেল কবে সিনেমা মুক্তি পাচ্ছে। কিন্তু দেব-এর ব্যোমকেশে অজিতের চরিত্রে কাকে দেখা যাবে, সে নিয়ে এতদিন ধোঁয়াশা রেখেছিলেন দেব। ব্যোমকেশের সত্যবতী কে হচ্ছেন তা কিছুদিন আগেই ঘোষণা করেছেন দেব। রূক্মিণীকে দেখা যাবে সত্যবতীর ভূমিকায়। তবে অজিত কে হচ্ছেন এটা নিয়ে এতদিন কিছুই জানা যায়নি। যদিও টলিউডের অন্দরের খবর ছিল যে অজিতের চরিত্রে দেখা যেতে পারে অম্বরীশ ভট্টাচার্যকে। সেই জল্পনাতেই শিলমোহর দিলেন দেব। শ্যুটিং ফ্লোর থেকে একটি ছবি শেয়ার করেন তারকা। সেখানে জানালার ধারে আলো-আঁধারিতে দাঁড়িয়ে রয়েছেন ব্যোমকেশ ও অজিত। ব্যোমকেশ দেবের চোখ বইয়ের পাতায়। আর অজিতের অববয়ব দেখে সকলেই এটা বুঝে গিয়েছেন যে এটা অম্বরীশ ছাড়া আর কেউ নন। 

    আরও পড়ুন: Dev: ব্যোমকেশ-বিনোদিনী-বাঘাযতীন, দেবের পরপর ৩ ছবি, হিট করবে?

    Advertisement

    চলতি বছর জানুয়ারি মাসে দেব তাঁর ব্যোমকেশ হওয়ার খবর ঘোষণা করেছিলেন। এই ঘোষণার পর থেকেই দেবকে কটাক্ষ করে নানান সমালোচনা আসতে থাকে। ইন্ডাস্ট্রির অন্দরের লোকজনও দেবের ব্যোমকেশ হওয়ার বিষয়টি নিয়ে প্রকাশ্যে বাঁকা কথা বলতে ছাড়েননি। সত্যবতী কে হবেন তা নিয়েও কম জলঘোলা হয়নি। অবশেষে রূক্মিণীকেই বেছে নিয়েছিলেন ব্যোমকেশ নির্মাতারা। প্রসঙ্গত, গত মাসেই ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’-এর ফার্স্ট লুক পোস্টার সামনে এনেছিলেন দেব। দেবের প্রোডাকশন হাউজ দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মসের যৌথ উদ্যোগে তৈরি হতে চলেছে এই ছবি। 

     

    Read more!
    Advertisement

    RECOMMENDED

    Advertisement