Advertisement

Dev-Rukmini Maitra: 'হ্যাপি আমাইরা ডে', ব্যস্ততার মাঝে কার সঙ্গে সময় কাটালেন দেব-রুক্মিণী?

Deb-Rukmini Maitra: সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন তারকাদের পরিবারের সদস্যদের কথা কমবেশি সকলেই জানেন। কারণ টলিউড তারকারা সময় পেলেই তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করেন। তেমনি এক পরিচিত মুখ হল আমাইরা মৈত্র। আমাইরা যে রুক্মিণীর দাদার মেয়ে অর্থাৎ অভিনেত্রীর ভাইঝি তা এতদিনে সকলেই জানেন।

দেব-রুক্মিণী মৈত্র ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2023,
  • अपडेटेड 11:58 AM IST
  • সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন তারকাদের পরিবারের সদস্যদের কথা কমবেশি সকলেই জানেন।
  • কারণ টলিউড তারকারা সময় পেলেই তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করেন। তেমনি এক পরিচিত মুখ হল আমাইরা মৈত্র।

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন তারকাদের পরিবারের সদস্যদের কথা কমবেশি সকলেই জানেন। কারণ টলিউড তারকারা সময় পেলেই তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে ছবি শেয়ার করেন। তেমনি এক পরিচিত মুখ হল আমাইরা মৈত্র। আমাইরা যে রুক্মিণীর দাদার মেয়ে অর্থাৎ অভিনেত্রীর ভাইঝি তা এতদিনে সকলেই জানেন। রুক্মিণী ও দেবের খুবই প্রিয় এই খুদে। আর এই দুজনকে সঙ্গে পেলে আমাইরার দুষ্টুমি যেন দ্বিগুণ বেড়ে যায়। এবারও একইভাবে দেখা গেল আমাইরাকে তাঁর পিসি ও হবু পিসেমশাইয়ের সঙ্গে।

রুক্মিণী ও দেবের অতি আদরের আমাইরার সঙ্গে তাঁরা বহুদিন পর সময় কাটাচ্ছেন। দেব এখন ভীষণ ব্যস্ত তাঁর আগামী ছবি ব্যোমকেশ ও দুর্গরহস্য, বাঘা যতীন ও প্রধান নিয়ে। অপরদিকে রুক্মিণীও ভীষণ ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে। সব মিলিয়ে আমাইরার সঙ্গে সময় কাটানো হচ্ছিল না দেব ও রুক্মিণীর। তাই বহুদিন পর ভাইঝির সঙ্গে সময় কাটাতে পেরে খুশি দুই তারকারাও। 

দেব ও রুক্মিণী দুজনেই আমাইরার সঙ্গে ছবি শেয়ার করেছেন। দেবের শেয়ার করা পোস্টে দেখা গিয়েছে, আমাইরা ও রুক্মিণীর সঙ্গে অভিনেতা কোনও রেস্তোরাঁতে গিয়েছেন। এই ছবি শেয়ার করে দেব ক্যাপশনে লিখেছেন, হ্যাপি আমাইরা ডে। দেবের পোস্টের নীচে কমেন্ট করতে ভোলেননি আমাইরা। খুদে লিখল, সবকিছুর জন্য ধন্যবাদ কিন্তু তাও আমি তোমার সঙ্গে ঝগড়া করব। অপরদিকে রুক্মিণী যে ছবি শেয়ার করেছেন তাঁর ভাইঝির সঙ্গে, সেখানে দেখা গিয়েছে, আমাইরার হাতে রয়েছে রং বেরঙের কুকিজ আর সেটা দেখে রুক্মিণী আর লোভ সামলাতে পারছেন না। অভিনেত্রী তাঁর ক্যাপশনে লেখেন, আমার জীবনের ভালোবাসা ও আমাদের প্রাণও। 

সোশ্যাল মিডিয়াতে আমাইরা খুবই সক্রিয়। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে আমাইরা তার ভিডিও-ছবি পোস্ট করে থাকে। এরই মধ্যে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা ১০,৫৪০। মা-বাবার সঙ্গে ছবি দেওয়ার পাশাপাশি, আমাইরা দেব ও রুক্মিণার সঙ্গেও ছবি-ভিডিও শেয়ার করে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইঝি আমাইরার ভিডিয়ো পোস্ট করে থাকেন দেব-রুক্মিণী। হবু পিসেমশাইয়ের সঙ্গে খুনসুটি আবার কখনও বা দেবকে স্পা করে দিচ্ছে আমাইরা, এইসব কিছুর ভিডিওই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন দেব। পিপি ও পিসেমশাইয়ের আদরে আদরে আমাইরা সারাক্ষণই খুনসুটি করে থাকেন। তবে ছবি দেখেই বোঝা যাচ্ছে রুক্মিণীর ভাইঝি দেব ও তাঁর চোখের মণি।   

Advertisement

  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement