Advertisement

Manali Dey: ফ্রক পরা এই শিশুটিকে চিনতে পারছেন? আজ টলিউডের ডাকসাইটে অভিনেত্রী

Manali Dey: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ মানালি দে। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও বড়পর্দাতেও তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। বউ কথা কও সিরিয়ালে মৌরি চরিত্রের মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হন অভিনেত্রী।

ফ্রক পরা এই ছবিতে বাচ্চা মেয়েটিকে চেনা যায়? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jun 2023,
  • अपडेटेड 1:24 PM IST
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ মানালি দে। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও বড়পর্দাতেও তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। বউ কথা কও সিরিয়ালে মৌরি চরিত্রের মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হন অভিনেত্রী।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ মানালি দে। ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করলেও বড়পর্দাতেও তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত। বউ কথা কও সিরিয়ালে মৌরি চরিত্রের মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হন অভিনেত্রী। খুব শীঘ্রই ফের ছোটপর্দায় আসতে চলেছেন মানালি। আর তার আগেই ছোটবেলার স্মৃতিতে ভাসলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন তাঁর শৈশবের স্মৃতি। 

মানালি যে ছবিটি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন সেটা দেখে বোঝা যাচ্ছে তা একেবারেই ছোট অবস্থায় তোলা ছবি। ৪-৫ বছরের মানালি পরে রয়েছেন সাদা ও নীল রঙের একটি ফ্রক। চুল একেবারে ছোট ছোট করে কাটা। কানে সোনার রিং ও হাতে ঘড়ি। তবে মুখে সেই চেনা হাসি। এই ছবি একবার দেখলেই বলে দেওয়া যাবে যে এটা মানালি। অভিনেত্রীর এই ছবিতে অনেক তারকাই প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রসঙ্গত, এর আগেও একাধিক অিনেতা-অভিনেত্রী তাঁদের ছোটবেলার ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। 

মানালিকে ধুলোকণা-র পর আর কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি। ইন্দ্রাশীস রায়ের বিপরীতে কাজ করেন মানালি। লালন আর ফুলঝুরি হিসেবে ভালোই মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। টিআরপি তালিকাতেও টপে থাকত এই মেগা। এই সিরিয়াল শেষ হওয়ার পর আর কোনও সিরিয়ালে তাঁকে দেখতে পাওয়া যায়নি। তবে এবার ফের সিরিয়ালে ফিরতে চলেছেন মানালি। সঙ্গে অবশ্য আরও দুই অভিনেত্রী রয়েছেন। স্নেহা চট্টোপাধ্যায় আর বাসবদত্তা চট্টোপাধ্যায়কেও দেখা যাবে মানালির সঙ্গে। 

প্রসঙ্গত, মানালি ছোট ও বড় পর্দার চেনা মুখ। ‘নীড় ভাঙা ঝড়’ ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ডেবিউ করলেও, ‘বউ কথা কও’-এর মাধ্যমে এক সময় ড্রয়িং রুমে পৌঁছে গিয়েছিলেন মানালি দে। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। ছোট ও বড় পর্দা মিলিয়ে একের পর এক কাজের মাধ্যমে মন ছুঁয়েছেন দর্শকদের। শিবপ্রসাদ ও নন্দিতা রায়ের গোত্র সিনেমায় তাঁর অভিনয় প্রশংসা পেয়েছে। গায়ক সপ্তকের সঙ্গে প্রথম বিয়ে করলেও সেই বিয়ে টেকেনি মানালিরষ এর কয়েক বছর তিনি পরিচালক অভিমন্যুকে বিয়ে করেন। অভিনয়ের পাশাপাশি পরিচালক স্বামী অভিমন্যুর সঙ্গে চুটিয়ে সংসারও করছেন তিনি।   

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement