Advertisement

Raj Chakraborty: রাজ দাড়ি-গোঁফ কামিয়ে ফেললেন, 'মন খারাপ' শ্রাবন্তীর

Raj Chakraborty: কিছুদিন আগেই সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন টলিউডের ব্যস্ততম পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তী। তবে এখন তিনি সুস্থই রয়েছেন। আর হাসপাতাল থেকে ছাড়া পেয়েই নিজের চেহারা আমূল পরিবর্তন ঘটিয়ে ফেলেছেন। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই হইহই পড়ে যায়। নিজের চেহারা একেবারে বদলে ফেলেছেন রাজ

দাড়ি-গোফ কেটে ফেলেছেন রাজ চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 4:08 PM IST
  • কিছুদিন আগেই সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন টলিউডের ব্যস্ততম পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তী
  • তবে এখন তিনি সুস্থই রয়েছেন। আর হাসপাতাল থেকে ছাড়া পেয়েই নিজের চেহারা আমূল পরিবর্তন ঘটিয়ে ফেলেছেন।

কিছুদিন আগেই সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন টলিউডের ব্যস্ততম পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তী। তবে এখন তিনি সুস্থই রয়েছেন। আর হাসপাতাল থেকে ছাড়া পেয়েই নিজের চেহারা আমূল পরিবর্তন ঘটিয়ে ফেলেছেন। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই হইহই পড়ে যায়। নিজের চেহারা একেবারে বদলে ফেলেছেন রাজ। 

সোশ্যাল মিডিয়ায় যে ছবি রাজ শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে পরিচালকের একমুখ দাড়ি-গোঁফ উধাও। একেবারে ক্লিন শেভড। এই চেহারায় তিনি সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। পরিচালক-বিধায়ক তাঁর আগের ও পরের ছবিও পোস্ট করেছেন। যাতে সকলে পার্থক্যটা বুঝতে পারে। আসলে রাজের এই চেহারা দেখতে কেউই অভ্যস্ত নন। তিনি বরাবরই দাড়ি-গোঁফেই থাকেন। পরিচালকের সহকর্মীরাও অবাক তাঁকে দেখে। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় রাজের পোস্টে লিখেছেন, 'দাড়িটাই ভাল ছিল।' ইন্দ্রাশিস রায়ের প্রশ্ন, 'এটা কী করলে?' এমন অনেক মন্তব্যেই ভরে গিয়েছে রাজের পোস্টের কমেন্ট বক্স।

আরও পড়ুন: Raj Chakraborty: বিয়ের সানাই বাজল বলে! কার সঙ্গে প্রেম করছেন রাজের ভাগ্নি সৃষ্টি?

 

কিছুদিন আগেই ভীষণভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ চক্রবর্তী। হাসপাতাল সূত্রে সেই সময় জানা গিয়েছিল, ইউরিনারি ট্র্যাক্ট ইনফেকশন বা ইউটিআই-এ আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে আপাতত সুস্থ পরিচালক। বাড়িও ফিরে এসেছেন তিনি। সেই সময় রাজের অসুস্থতার খবর পেয়ে অনেকেই তাঁর খোঁজ খবর নিয়েছিলেন। 

আরও পড়ুন: Raj Chakrabarty: হাসপাতালে ভর্তি রাজ চক্রবর্তী, কী হয়েছে-কেমন আছেন?

কিছুদিন আগেই আবার প্রলয় সিরিজের শ্যুটিং শেষ করেছেন রাজ চক্রবর্তী। এই সিরিজের মাধ্যমে তিনি প্রথমবার ওটিটিতে পা রাখতে চলেছেন পরিচালক হিসাবে। এই সিরিজের প্রযোজক হিসাবে দেখা যাবে রাজ-ঘরণীকে। এ ছাড়া এসভিএফ ব্যানারেও এক নতুন প্রজেক্টে কাজ করছেন রাজ। এর পাশাপাশি রয়েছে রাজনৈতিক ব্যস্ততা। সব মিলিয়ে এখন দারুণ ব্যস্ত পরিচালক-বিধায়ক। তবে গরমের কারণেই হোক বা নিজের চেহারা বদলানোর জন্য দাড়ি-গোফ কেটে মন্দ লাগছে না পরিচালককে। যদিও কেউ কেউ তাঁর এই চেহারা ভালো লাগছে না বলে জানিয়েছেন।      

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement