Advertisement

Prosenjit-Arpita: বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ-অর্পিতা? কোন ছবিতে জুটির প্রত্যাবর্তন

Prosenjit-Arpita: বিয়ের পর খুব কম সিনেমাতেই দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়কে। সেই অল্প সংখ্যক ছবিগুলির মধ্যে অন্যতম 'ফোর্স'। যেখানে প্রসেনজিৎ-অর্পিতাকে দেখা গিয়েছিল। যার পরিচালক ছিলেন রাজা চন্দ।

প্রসেনজিৎ-অর্পিতা চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Aug 2023,
  • अपडेटेड 2:44 PM IST
  • বিয়ের পর খুব কম সিনেমাতেই দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়কে।
  • সেই অল্প সংখ্যক ছবিগুলির মধ্যে অন্যতম 'ফোর্স।'

বিয়ের পর খুব কম সিনেমাতেই দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অর্পিতা চট্টোপাধ্যায়কে। সেই অল্প সংখ্যক ছবিগুলির মধ্যে অন্যতম 'ফোর্স।' যেখানে প্রসেনজিৎ-অর্পিতাকে দেখা গিয়েছিল। যার পরিচালক ছিলেন রাজা চন্দ। বাস্তবের এই জুটিকে বড়পর্দায় তুলে এনেছিলেন তিনি। ২০১৪ সালের এই ছবির শ্যুটিংয়ের প্রথম দিনের ঝলক শেয়ার করলেন পরিচালক। 

শনিবার রাজা চন্দ অর্পিতা-প্রসেনজিতের প্রথম দিনের শ্যুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশানে তিনি লিখেছেন, 'এই দিনটা আমার কাছে ভীষণ স্পেশাল। অর্পিতা ও প্রসেনজিতের সঙ্গে প্রথম ছবি। আর প্রথম দিনের শ্যুটিং।' প্রসঙ্গত, ২০১৪ সালে এই ছবি তৈরি হয়েছিল বাবা ও ছেলের সম্পর্ককে নিয়ে। যেখানে প্রসেনজিৎকে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিল এবং অর্পিতাকে প্রসেনজিৎ-এর ছেলের শিক্ষিকার চরিত্রে। তবে এই সিনেমার পর আর কোনও ছবিতে প্রসেনজিৎ ও অর্পিতাকে একসঙ্গে কোনও সিনেমায় দেখা যায়নি। 

সম্প্রতি রাজা চন্দ পরিচালিক বিবাহ বিভ্রাট ছবি গত ১৪ জুলাই মুক্তি পেয়েছে। আদ্যোপান্ত কমেডি এই ছবিতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় ও পরমব্রত। সঙ্গে রয়েছেন লহমা ভট্টাচার্য। এক অন্য ধরনের ছবি দর্শকদের উপহার দিয়েছেন পরিচালক। অপরদিকে প্রসেনজিৎ-পূজা বন্দোপাধ্যায়কে নিয়েও কমেডি ছবি তৈরি করছেন রাজা। তার শ্যুটিংও শেষ হয়ে গিয়েছে। 

অপরদিকে, প্রসেনজিৎ-এর হাতে রয়েছে একের পর এক প্রজেক্ট। যার মধ্যে সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতারে শ্যুটিং শেষ হয়েছে সদ্য। পুজোর সময়ই এই ছবি আসতে চলেছে। এছাড়াও প্রসেনজিৎ বলিউডেও একের পর এক সিরিজে কাজ করে চলেছেন। অন্যদিকে, অর্পিতাকে নতুন করে কোনও সিনেমার কাজে দেখা যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎ-পত্নী বেশ সক্রিয় থাকেন।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement