Advertisement

Srijit Mukherjee: পোষ্যকে চোখে হারান সৃজিত, কী খেয়ে দিন কাটাচ্ছে উলুপি? জানালেন পরিচালক

Srijit Mukherjee: বাংলা ইন্ডাস্ট্রিতে ব্যস্ততম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর পরিচালিত সিনেমা মানেই সেখানে থাকবে নতুনত্বের ছোঁয়া। তবে মাঝে মাঝেই কিছু উল্টো-পাল্টা কাণ্ড করে বসেন তিনি। এখন যেমন সৃজিত ব্যস্ত তাঁর বাড়ির নতুন অতিথিকে নিয়ে।

সৃজিত মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Mar 2024,
  • अपडेटेड 4:07 PM IST
  • সৃজিত তাঁর বাড়িতে এনেছেন পাঁচমাসের একটি পাইথন।

বাংলা ইন্ডাস্ট্রিতে ব্যস্ততম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তাঁর পরিচালিত সিনেমা মানেই সেখানে থাকবে নতুনত্বের ছোঁয়া। তবে মাঝে মাঝেই কিছু উল্টো-পাল্টা কাণ্ড করে বসেন তিনি। এখন যেমন সৃজিত ব্যস্ত তাঁর বাড়ির নতুন অতিথিকে নিয়ে। সৃজিত তাঁর বাড়িতে এনেছেন পাঁচমাসের একটি পাইথন। যার নাম দিয়েছেন উলুপি। বহুদিন ধরেই সাপ পোষার শখ ছিল সৃজিতের আর সেই শখই পূরণ করলেন পরিচালক। কিন্তু জানেন কী এই উলুপির খাদ্যাভ্যাস কী? আসুন তাহলে জেনে নেওয়া যাক। 

নারী দিবসের দিন সৃজিত তাঁর পোষ্যের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। সেখানেই এক নেটিজেন জানতে চান যে উলুপি কী খেয়ে থাকে। সৃজিতও উত্তর দিতে পিছু পা হননি। উলুপির ডায়েট জানিয়ে দিয়েছেন পরিচালক। সৃজিত সেই নেটিজেনকে উত্তরে লেখেন, সাতদিনে একটা ইঁদুর। এই জবাব শুনে অনেকেই অবাক হয়েছেন। কারণ পাঁচমাসের পাইথন সাতদিনে শুধু একবার খায়। 

সৃজিত তাঁর পোষ্যকে একেবারেই নিজর সন্তানের মতোই পালন করছেন। উলুপিকে আনার সঙ্গে সঙ্গেই তিনি ছবি পোস্ট করেননি। অনেকেই ছবি দেখার আবাদর করেছিলেন। তাঁদের উদ্দেশে লিখেছিলেন, একটু বড় হোক, বাচ্চার ছবি দেখাতে নেই। কলম্বিয়া থেকে এই উলুপিকে নিয়ে আসেন সৃজিত। আর এই নামের সঙ্গে রয়েছে মহাভারতের যোগ। উলুপি হলেন নাগকন্যা। মহাভারতের পাশাপাশি বিষ্ণু ও ভাগবত পুরাণে এই উলুপির কথা উল্লেখ রয়েছে। পুরাণ অনুযায়ী, অর্জুন যখন বনবাসে ছিলেন তখন নাগকন্যা উলুপির সঙ্গে বিয়ে হয়। 

প্রসঙ্গত, নতুন বছরের বাংলা ছবির দর্শকের জন্য সৃজিতের ঝুলিতে রয়েছে অনেকগুলো ছবি। আগামি ২২ মার্চ মুক্তি পাবে সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি অতি উত্তম। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অনিন্দ্য সেনগুপ্ত এবং রোশনি ভট্টাচার্য। টেক্কা ছবির শ্যুটিংয়ের কাজ শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায়। এই ছবিতে প্রথমবার সৃজিতের নির্দেশনায় কাজ করলেন দেব-রুক্মিণী জুটি। ২০২৪- এর পুজোয় মুক্তি পাবে ছবিটি। এখন ভূস্বর্গ কাশ্মীর নিয়ে কাজ করেছেন।  সৃজিতের শেষ ছবি দশম অবতার। পুজোয় মুক্তি পেয়েছিল ছবিটি। সিনেমাহলে ৫০ দিন রমরমিয়ে চলার পর দশম অবতারের সাকসেস পার্টি সেলিব্রেশনে মেতেছিলেন কলাকুশলীরা।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement