Advertisement

Ditipriya Roy: শহরে এসেছেন দিতিপ্রিয়ার 'রিভুবাবু', প্রেমিকের সঙ্গে কোথায় ডেটে গেলেন?

Ditipriya Roy: একদিকে যেমন কেরিয়ারের গ্রাফ ওপরের দিকে উঠছে তেমনি ব্যক্তিগত জীবনেও দারুণ খুশি দিতিপ্রিয়া। চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। সেই খবরও তিনি নিজের মুখেই জানিয়েছেন। চলতি বছরের দোলের সময়ই প্রেমিকের এক ঝলক দেখিয়েছিলেন রানি রাসমনি খ্যাত অভিনেত্রী।

দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jul 2024,
  • अपडेटेड 12:19 PM IST
  • একদিকে যেমন কেরিয়ারের গ্রাফ ওপরের দিকে উঠছে তেমনি ব্যক্তিগত জীবনেও দারুণ খুশি দিতিপ্রিয়া।

একদিকে যেমন কেরিয়ারের গ্রাফ ওপরের দিকে উঠছে তেমনি ব্যক্তিগত জীবনেও দারুণ খুশি দিতিপ্রিয়া। চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী। সেই খবরও তিনি নিজের মুখেই জানিয়েছেন। চলতি বছরের দোলের সময়ই প্রেমিকের এক ঝলক দেখিয়েছিলেন রানি রাসমনি খ্যাত অভিনেত্রী। তবে নাম ও পেশা এখনই খোলসা করে বলতে চাইছেন না অভিনেত্রী। তবে দিতিপ্রিয়া নিজেই জানিয়েছিলেন যে তাঁর প্রেমিক বাইরে থাকেন। মাঝে মাঝে শহরে আসেন। আর শহরে মনের মানুষ যখন এসেই গিয়েছেন তখন তাঁর সঙ্গে দেখা না করে কি থাকা যায়। 

সম্প্রতি দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে প্রেমিককে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁদের একটি আলো ঝলমলে জায়গায় জলের ধারে দাঁড়াতে দেখা গিয়েছে। দিতিপ্রিয়া পরেছেন হালকা গোলাপি রঙের ফুলস্লিভ শার্ট ও খয়েরি রঙের ক্যাজুয়াল প্যান্ট। ক্যামেরার দিকে চেয়ে পোজ দিয়েছেন দিতিপ্রিয়া। অপরদিকে, অভিনেত্রীর পাশেই রয়েছেন তাঁর প্রেমিক। সেও পরেছেন গোলাপি রঙের স্ট্রাইপ শার্ট ও সাদা প্যান্ট। ক্যামেরার দিকে মুখ নেই তবে সাইড ফেস দেখা যাচ্ছে তাঁর। সেখানেই দেখা গিয়েছে হালকা দাড়ি। এই ছবি পোস্ট করে দিতিপ্রিয়া লিখেছেন, 'আমি যদি আবার জীবন পাই তাহলে আমি ততক্ষণ পর্যন্ত সব ভুলগুলো করব যতক্ষণ না সেটা আমাকে তোমার কাছে ফিরিয়ে না নিয়ে যায়।'

 

 

কিছুদিন আগেই দিতিপ্রিয়া তাঁর প্রেমিকের টি-শার্ট পরেই শ্যুটিং ফ্লোরে চলে গিয়েছিলেন। সেই ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ারও করেছেন তিনি। ধৃসর রঙের লম্বা টি-শার্ট আর ছেঁড়া জিন্স পরেই শ্যুটিং করতে পৌঁছালেন দিতিপ্রিয়া। আর ক্যাপশনে লিখলেন,  'ওর টি-শার্ট পরলে আমি সবচেয়ে খুশি থাকি।'  দিতিপ্রিয়া তাঁর হবু বরের নাম মুখে না আনলেও নায়িকার মা ফাঁস করে দেন প্রেমিকের নাম। দিতিপ্রিয়ার বয়ফ্রেন্ডের ডাকনাম রিভু আর নায়িকার মা তাঁকে রিভুবাবু বলে ডাকেন। দিতিপ্রিয়া আগেই জানিয়ে ছিলেন যে তাঁর প্রেমিক ইন্ডাস্ট্রির কেউ নন। তবে সে কে সেই পরিচয় এখনও দেননি। 

Advertisement

সূত্রের খবর, রিভুবাবুর বয়স ২৩। কলকাতায় থাকেন না দিতিপ্রিয়ার প্রেমিক। এখনই তাদের বিয়ে করার প্ল্যান নেই। কেরিয়ারই একমাত্র ফোকাস। এখন সবে কয়েকমাসই এগিয়েছে দিতিপ্রিয়ার সম্পর্ক। সম্পর্কের ৬ মাস বয়স হলেই প্রেমিককে নিয়ে সব প্রশ্নের উত্তর দেবেন তিনি। এর আগে দিতিপ্রিয়ার প্রেম নিয়ে জল্পনা-কল্পনা চলতেই থাকত। কখনও অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে, কখনও বা অভিনেতা বিশ্বাবসু বিশ্বাসের সঙ্গে প্রেমের ফিসফাস শোনা যেত। তবে এইসব যে গুজব তা নিজেই খোলসা করেছেন দিতিপ্রিয়া। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement