Advertisement

Television Actor: 'এখন আমি স্পাইডারম্যান', টেলি দুনিয়ার চকোলেট বয়, চিনতে পারছেন এই হিরোকে?

Television Actor: সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে আবির্ভাব স্পাইডারম্যানের। লাল ও নীল রঙের কস্টিউম পরে টেলিভিশনের জনপ্রিয় এই নায়ক স্পাইডারম্যান সেজেছেন। না, চেনার কোনও জায়গাই নেই কে এই টেলিভিশনের হিরো। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জনপ্রিয় এই হিরো ক্যাপশনে লিখেছেন, তিনি স্পাইডারম্যান সেজেছেন।

দিব্যজ্যোতি দত্ত ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Apr 2024,
  • अपडेटेड 6:04 PM IST
  • সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে আবির্ভাব স্পাইডারম্যানের।

সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে আবির্ভাব স্পাইডারম্যানের। লাল ও নীল রঙের কস্টিউম পরে টেলিভিশনের জনপ্রিয় এই নায়ক স্পাইডারম্যান সেজেছেন। না, চেনার কোনও জায়গাই নেই কে এই টেলিভিশনের হিরো। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জনপ্রিয় এই হিরো ক্যাপশনে লিখেছেন, তিনি স্পাইডারম্যান সেজেছেন। দেখে চিনতে পারেন কিনা দেখুন তো?

স্পাইডারম্যান সেজে এই ছবি পোস্ট করেছেন টেলিভিশনের জনপ্রিয় হিরো দিব্যজ্যোতি দত্ত। টেলি দুনিয়ায় দিব্যজ্যোতি দত্তের নতুন করে পরিচয় দেওয়ার কোনও দরকারই নেই। অনুরাগের ছোঁয়া সিরিয়ালের মাধ্যমে তিনি এখন ঘরে ঘরে পরিচিতি পেয়ে গিয়েছেন। টলিপাড়ার চকোলেট বয় দিব্যজ্যোতি দত্ত। আর তিনি নিজে এই স্পাইডারম্যান সেজে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, সুপার হিরোর চরিত্রে অভিনয় করা কোনও খেলা নয়। এটা আবেগ। এখন আমি স্পাইডারম্যান। এই ছবি পোস্ট করতেই নায়কের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। 

একসময় একটানা টিআরপিতে বেঙ্গল টপার ছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিক। তবে বর্তমানে টিআরপি অনেকটাই কম। তবে দিব্যজ্যোতির জনপ্রিয়তায় তা একটুও ভাঁটা ফেলেনি। তাঁর অভিনয় খুবই প্রশংসিত সকলের কাছে। টেলি দুনিয়ায় দিব্যজ্যোতি বহুদিন ধরেই অভিনয় করছেন। গত বছর দিতিপ্রিয়ার সঙ্গে এক মিউজিক অ্যালবামে দিব্যজ্যোতির কাজ দারুণভাবে সাড়া ফেলেছিল। এর আগে দিব্যজ্যোতিকে দেখা গিয়েছিল দেশের মাটি ধারাবাহিকে, সেখানে তাঁর চরিত্রের নাম ছিল কিয়ান।

দিব্যজ্যোতি সিঙ্গল হলেও তাঁর সঙ্গে একাধিক নায়িকার নাম জড়িয়েছে। সেই তালিকায় কখনও এসেছেন সৌমিতৃষা কুণ্ডু, কখনও অনুরাগের ছোঁয়ারই নায়িকা স্বস্তিকা আবার কখনও ধারাবাহিকে ভাইয়ের বউ-এর চরিত্রে অভিনয় করা সৌমিলি। 'অনুরাগের ছোঁয়া'-র নায়িকা স্বস্তিকার সঙ্গেও প্রেমচর্চা ছিল একেবারে তুঙ্গে। তবে এখন সেই গুঞ্জনে জল পড়ে গিয়েছে। সৌমিতৃষার সঙ্গেও সম্পর্ক নিয়ে ফিশফাস শোনা গেলেও সেটাতেও কোনও সত্যতা ছিল না। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে বৌদির চরিত্রে থাকা সৌমিলির সঙ্গেও দিব্যজ্যোতির সম্পর্কের গুজব শোনা যাচ্ছে। তবে এগুলোর মধ্যে কোনওটাই সত্য়ি নয় তা নায়ক জানিয়ে দিয়েছেন। আপাতত কেরিয়ার নিয়েই ব্যস্ত আছেন দিব্যজ্যোতি।     

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement