Advertisement

Television Gossip: গলায় জবার মালা-রক্তবর্ণ চোখ, রুদ্র কালীরূপী এই অভিনেত্রীকে চিনতে পারছেন?

Television Gossip: একঢাল চুল, নীল বর্ণ, গলায় রক্তজবার মালা, রুদ্রমূর্তি। সোশ্যাল মিডিয়ায় এই কালী চরিত্রটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। রুদ্রকালী চরিত্রে যে অভিনেত্রী রয়েছেন, তাঁর এই রূপ আপনি কল্পনাও করতে পারবেন না।

চিনতে পারছেন এই অভিনেত্রীকে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2024,
  • अपडेटेड 7:07 PM IST
  • সোশ্যাল মিডিয়ায় এই কালী চরিত্রটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

একঢাল চুল, নীল বর্ণ, গলায় রক্তজবার মালা, রুদ্রমূর্তি। সোশ্যাল মিডিয়ায় এই কালী চরিত্রটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। রুদ্রকালী চরিত্রে যে অভিনেত্রী রয়েছেন, তাঁর এই রূপ আপনি কল্পনাও করতে পারবেন না। কারণ সিরিয়ালে তাঁকে দেখা যায় খুবই শান্ত-সিষ্ট চরিত্রে। তিনটে সিরিয়াল করেই নায়িকা দর্শকদের মন জয় করে নিয়েছেন। আর এই অভিনেত্রীও খুব মিষ্টি এবং বয়সে অনেকটাই ছোট। 

কালীরূপে এই অভিনেত্রীকে দেখে কেউ বুঝতে পারবেন না ইনি আসলে কোন অভিনেত্রী। যদিও টেলি দুনিয়ায় এই অভিনেত্রী খুবই জনপ্রিয়। না, চেনা খুবই কঠিন। আসুন তাহলে বলি এই কালীরূপে অভিনেত্রী আসলে কে। ইনি হলেন আরাত্রিকা মাইতি, যাঁকে মিঠিঝোরা সিরিয়ালে সবাই রাই নামে চেনেন। এর আগে আরাত্রিকা খেলনা বাড়ি-তে মিতুল চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। আরাত্রিকাকে এই রূপে দেখে চেনা দায়। তাঁর মেকআপ এমনই হয়েছে যে কেউই তাঁকে চিনতে পারছেন না। 

আরাত্রিকা সম্প্রতি এই ছবি-ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, দেবী কালরাত্রি। কালরাত্রি সপ্তম ও দেবী দুর্গার অন্যতম হিংস্র রূপ। তিনি কখনও কখনও কালী নামেও পরিচিত। আসলে মহালয়ার ভোরে জি বাংলায় অনুষ্ঠিত হবে নবরূপে দেবী দুর্গা, যেখানে আরাত্রিকাকে দেখা যাবে কালরাত্রি রূপে। এখানে মা দুর্গা রূপে দেখা যাবে শুভশ্রীকে। এই মুহূর্তে আরাত্রিকা অভিনয় করছেন মিঠিঝোরা সিরিয়ালে। এখানে তাঁকে রাইপূর্ণা চরিত্রে দেখা যাচ্ছে। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল মিঠঝোরা। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অর্থাৎ রাইয়ের চরিত্রে আছেন আরাত্রিকা। ইতিমধ্যেই তার অভিনয় সকলের নজর কেড়েছে। আরাত্রিকাকে এর আগে খেলনা বাড়ি এবং অগ্নিশিখা ধারাবাহিকে দেখা গিয়েছিল। মিঠিঝোরা তাঁর তৃতীয় ধারাবাহিক। আর তিন ধারাবাহিকের মাধ্যমেই তিনি এত জনপ্রিয়তা পেয়েছেন, এত পরিচিত হয়ে উঠেছেন যে সেটা বলার নয়।  

Advertisement

দর্শকদের প্রিয় হলেও, পর্দার 'মিতুল'-এর বয়স কিন্তু পেরোয়নি ২০-র গন্ডিও। সেটে অনেকের থেকেই ছোট তিনি। ঝাড়গ্রামের মেয়ে আরাত্রিকা ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে অভিনয় জগতে পা রাখেন। খুব অল্প সময়ের মধ্যেই তিনি দর্শকদের কাছে খুব প্রিয় হয়ে ওঠেন। সদ্য নিজের নতুন ফ্ল্যাটও কিনেছেন অভিনেত্রী। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement