Advertisement

Durga Puja 2023-Tollywood Couple's First Puja: বিয়ের পর প্রথম পুজো, স্বামীর হাত ধরে ঠাকুর দেখবেন এই ৫ অভিনেত্রী

Durga Puja 2023-Tollywood couple's first puja: দুর্গাপুজো আসতে আর মাত্র কিছুদিন বাকি রয়েছে। শুরু হয়ে গিয়েছে শপিং। পাড়ায় পাড়ায় প্যান্ডেল তৈরির প্রস্তুতি তুঙ্গে। সাধারণ মানুষের সঙ্গে টলিউডও মাতবে এই পুজোতে। বিশেষ করে এই বছর যাঁদের নতুন বিয়ে হয়েছে, তাঁদের কাছে এই বছরের পুজো একেবারেই আলাদা। বিয়ের পর প্রথম পুজোর মজাটাই খুব অন্যরকমের হয়।

বিয়ের পর প্রথম পুজো এই তারকা দম্পতিদের
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Sep 2023,
  • अपडेटेड 5:20 PM IST
  • বিশেষ করে এই বছর যাঁদের নতুন বিয়ে হয়েছে, তাঁদের কাছে এই বছরের পুজো একেবারেই আলাদা। বিয়ের পর প্রথম পুজোর মজাটাই খুব অন্যরকমের হয়।

দুর্গাপুজো আসতে আর মাত্র কিছুদিন বাকি রয়েছে। শুরু হয়ে গিয়েছে শপিং। পাড়ায় পাড়ায় প্যান্ডেল তৈরির প্রস্তুতি তুঙ্গে। সাধারণ মানুষের সঙ্গে টলিউডও মাতবে এই পুজোতে। বিশেষ করে এই বছর যাঁদের নতুন বিয়ে হয়েছে, তাঁদের কাছে এই বছরের পুজো একেবারেই আলাদা। বিয়ের পর প্রথম পুজোর মজাটাই খুব অন্যরকমের হয়। আসুন জেনে নিই এই বছর টলিউড ও টেলি পাড়ার কোন কোন দম্পতির কাছে এটা প্রথম পুজো। 

শ্রুতি-স্বর্ণেন্দু
চলতি বছরের জুলাই মাসেই বিয়ে করেছেন টেলি দুনিয়ার চির পরিচিত মুখ শ্রুতি দাস। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনি বিয়ে সেরে নিয়েছেন শ্রুতি। যদিও এর আগেও প্রত্যেক পুজোতেই শ্রুতি-স্বর্ণেন্দুকে একসঙ্গে দেখা গিয়েছে, তবে বিয়ের পর এই প্রথম পুজো তাঁদের। সুতরাং এটা তো বিশেষ হবেই। আর শ্রুতি ঘুরতে খুব পছন্দ করেন, তাই এই বছর পুজোয় স্বামীর হাত ধরেই পুজো উপভোগ করবেন তিনি। 

অনামিকা-উদয়
শ্রুতি-স্বর্ণেন্দুর ঠিক আগে আগেই জুন মাসে আইনি বিয়ে সেরে নেন টেলি পাড়ার জনপ্রিয় জুটি অনামিকা চক্রবর্তী ও উদয় প্রতাপ সিং। অনেকদিন ধরেই তাঁরা প্রেম করছিলেন। টেলি পাড়ার প্রায় সকলেই তাঁদের এই প্রেমের খবর জানতেন। অবশেষে জুন মাসে রেজিস্ট্রি ম্যারেজ করেন তাঁরা। সুতরাং উদয়-অনামিকার কাছেও বিয়ের পর তাঁদের প্রথম পুজো। 

সুদীপ্তা-সৌম্য
টেলিভিশনের অতি পরিচিত মুখ সুদীপ্তা চক্রবর্তী এখন তৃণমূল নেত্রী স্মিতা বক্সীর বাড়ির বউ। স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে সুদীপ্তা কিছুমাস আগেই বিয়ে করেছেন। যদিও তাঁদের প্রেম ছিল বহু বছরের। বিয়ের পর প্রথম দুর্গাপুজো তাই বেশ আনন্দেই রয়েছেন অভিনেত্রী। প্ল্যান আছে স্বামী সৌম্যর সঙ্গে প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখতে যাওয়ার। 

Advertisement

মিষ্টি সিং-রেমো
ভাদু সিরিয়াল খ্যাত মিষ্টি সিং এই বছরই বিয়ে করেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক রেমোর সঙ্গে। টেলি অভিনেত্রী রাজকীয় বিয়ে সারেন। তাঁর বিয়েতে এসেছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মিষ্টি ও রেমোর তাই এই বছর প্রথম পুজো। 

রুশা-অনুরণ
এ বছরের গোড়াতেই বিয়ে করেন টেলি অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বাবা-মায়ের পছন্দ করা পাত্রকেই বিয়ে করেছেন তিনি। রুশার স্বামীর নাম অনুরণ রায়চৌধুরী। যদিও বিয়ের পর রুশা বিদেশে চলে গিয়েছেন। স্বামীর সঙ্গে সেখানেই থাকেন অভিনেত্রী। তবে তিনি এই বছর কলকাতায় নাকি বিদেশে তাঁর প্রথম পুজো কাটাবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement