Advertisement

Koel Mallick: এবছর মল্লিক বাড়ির পুজোয় নেই কোয়েল? ব্যস্ত রাখবে 'মিতিন মাসী'

Koel Mallick: পর্দায় মিতিন মাসী হয়ে কামব্যাক করছেন কোয়েল মল্লিক। মিতিন মাসীর জনপ্রিয়তা অন্যান্য গোয়েন্দা চরিত্রদের থেকে কম কিছু নয়। আর এই চরিত্রে কোয়েল একেবারে পারফেক্ট, তা দর্শকদের প্রতিক্রিয়াই জানিয়ে দিয়েছে। চলতি বছর পুজোয় মিতিন মাসীর ফিরে আসার খবরে উৎসাহিত অনুরাগীরা। ইতিমধ্যেই এই ছবির মহরৎ হয়ে গিয়েছে।

মিতিন মাসির শ্যুটিং শুরু করলেন কোয়েল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 May 2023,
  • अपडेटेड 10:38 AM IST
  • পর্দায় মিতিন মাসী হয়ে কামব্যাক করছেন কোয়েল মল্লিক।
  • মিতিন মাসীর জনপ্রিয়তা অন্যান্য গোয়েন্দা চরিত্রদের থেকে কম কিছু নয়। আর এই চরিত্রে কোয়েল একেবারে পারফেক্ট, তা দর্শকদের প্রতিক্রিয়াই জানিয়ে দিয়েছে।

পর্দায় মিতিন মাসী হয়ে কামব্যাক করছেন কোয়েল মল্লিক। মিতিন মাসীর জনপ্রিয়তা অন্যান্য গোয়েন্দা চরিত্রদের থেকে কম কিছু নয়। আর এই চরিত্রে কোয়েল একেবারে পারফেক্ট, তা দর্শকদের প্রতিক্রিয়াই জানিয়ে দিয়েছে। চলতি বছর পুজোয় মিতিন মাসীর ফিরে আসার খবরে উৎসাহিত অনুরাগীরা। ইতিমধ্যেই এই ছবির মহরৎ হয়ে গিয়েছে। এবার জোর কদমে শুরু হয়ে গেল এই সিনেমার শ্য়ুটিং। পরিচালক অরিন্দম শীল শ্যুটিংয়ের কয়েক ঝলক শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। 

 

আরও পড়ুন: Koel Mallick: গৃহশিক্ষকের প্রেমে পড়েছিলেন কোয়েল, মেয়ের কীর্তিতে রঞ্জিত মল্লিক কী করেছিলেন?

     

    ছোট থেকে বড়, গোয়েন্দা গল্প সব বয়সী মানুষই পছন্দ করেন। সেই ভাবনা থেকেই গোয়েন্দা গল্প নিয়ে একের পর এক কাজ করে চলেছেন অরিন্দম শীল। 'জঙ্গলে মিতিন মাসি'-র পোস্টারে, ঘন জঙ্গলের মধ্যে কালো শার্টে গোয়েন্দা মিতিন মাসীর লুক ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। সোমবার থেকেই এই সিনেমার শ্যুটিং শুরু হয়ে যায়। পরিচালক সোমবার যে ছবিগুলি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেন সেখানে দেখা গিয়েছে, কোয়েল হলুদ রঙের শাড়িতে কোনও একটি ক্যাফেতে বসে রয়েছেন। পরিচালক তাঁকে দৃশ্য বোঝাচ্ছেন। 

    জঙ্গলে মিতিন মাসী এই কাহিনিটি লেখিকা সুচিত্রা ভট্টাচার্যের সারান্ডায় শয়তান গল্পটির অবলম্বনে তৈরি হবে। এই ছবির শ্যুটিং হবে ছোটনাগরপুর মালভূমি অঞ্চলের জঙ্গলে আর কিছুটা শহর কলকাতায়। এর আগেও মিতিন মাসীকে নিয়ে দুটি ছবি তৈরি করেছেন অরিন্দম শীল। দুটো সিনেমাই দর্শকদের মন জয় করতে সফল হয়েছে। পরিচালকের দাবী, এই সিনেমাও একইভাবে দর্শকদের পছন্দ হবে। 

    আরও পড়ুন: Koel Mallick: মিতিন মাসি-র হাত ধরে কামব্যাক কোয়েলের, পুজোতেই মুক্তি ?

    Advertisement

      অন্যদিকে, এই সিনেমার হাত ধরেই ফের বড়পর্দায় ফিরতে চলেছেন কোয়েল মল্লিক। বেশ কিছু বছর তিনি রূপোলি পর্দা থেকে দূরে ছিলেন। তবে এবার ফের মিতিন মাসী তথা প্রজ্ঞা পারমিতাকে নিয়েই ফিরছেন বড় পর্দায়। পুজোয় এই সিনেমার মুক্তি পাওয়ার কথা। আর দুর্গাপুজো মানেই মল্লিকবাড়ির পুজোর কথা না বললেই নয়। পুজোয় কোয়েলের ভূমিকা থাকে অত্যন্ত সক্রিয়। পুজোর আগে থেকেই তাঁর পুজো নিয়ে ব্যস্ততা বেড়ে যায়। কিন্তু এ বছর পুজোর সময় মিতিন মাসী মুক্তি পাচ্ছে। তাই পুজোর আগে থেকেই চলবে এই সিনেমার প্রচার। এছাড়া এখন তো সিনেমা মুক্তি পাওয়ার পরও সিনেমা হলে ছবির কলা কুশলীরা গিয়ে দর্শকদের প্রতিক্রিয়া জানতে চান। তাই এই সিনেমার ক্ষেত্রেও এটা হলে হয়ত এ বছর মল্লিক বাড়ির পুজোয় সেভাবে অংশ নিতে পারবেন না কোয়েল। যদিও এখনই সে নিয়ে অভিনেত্রী কিছুই বলেননি। 

      Read more!
      Advertisement

      RECOMMENDED

      Advertisement