Advertisement

Dev-Rukmini: হাত ধরে সামনে এগিয়ে যাওয়ার অঙ্গীকার, মালদ্বীপে 'রোম্য়ান্স' দেব-রূক্মিণীর

Dev-Rukmini: শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই দুজনে বেরিয়ে পরেছিলেন মালদ্বীপে। একান্তে নিজেদের মতো করে সময় কাটাবেন এটাই ছিল উদ্দেশ্য। নিজেদের সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদাভাবে ছবি পোস্ট করলেও কখনও এক ফ্রেমে ধরা দেননি তাঁরা। এবার মালদ্বীপ থেকেই অবশেষে এক ফ্রেমে ধরা দিলেন দেব-রূক্মিণী।

দেব-রূক্মিণী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Apr 2023,
  • अपडेटेड 1:01 PM IST
  • শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই দুজনে বেরিয়ে পরেছিলেন মালদ্বীপে।
  • একান্তে নিজেদের মতো করে সময় কাটাবেন এটাই ছিল উদ্দেশ্য।
  • এবার মালদ্বীপ থেকেই অবশেষে এক ফ্রেমে ধরা দিলেন দেব-রূক্মিণী।

শ্যুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই দুজনে বেরিয়ে পরেছিলেন মালদ্বীপে। একান্তে নিজেদের মতো করে সময় কাটাবেন এটাই ছিল উদ্দেশ্য। নিজেদের সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদাভাবে ছবি পোস্ট করলেও কখনও এক ফ্রেমে ধরা দেননি তাঁরা। এবার মালদ্বীপ থেকেই অবশেষে এক ফ্রেমে ধরা দিলেন দেব-রূক্মিণী। যাঁরা এই মুহূর্তে টলিউডের অন্যতম চর্চিত জুটি। এই ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের ভক্তদের উচ্ছাস ছিল দেখার মতো। 

দেব-রূক্মিণী এক ফ্রেমে এবার
এই ছবিতে দেখা যাচ্ছে, মালদ্বীপের সমুদ্রের ধার ঘেঁষে থাকা একটি ব্রিজের ওপর দিয়ে হাত ধরে হেঁটে যাচ্ছেন দেব ও রূক্মিণী। রূক্মিণীর দিকেই দেখছেন দেব। রূক্মিণী এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, পরবর্তী সময় পর্যন্ত। আদুরে এই ছবি পোস্ট হতেই নেটিজেনরা লাইক-কমেন্ট করতে শুরু করে দেন। প্রসঙ্গত, দেব এবং রূক্মিণী দুজনেই তাঁদের সিনেমার শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝেই বেরিয়ে পরেছেন একটু আলাদা করে সময় কাটাতে। 

 

আরও পড়ুন: Dev-Rukmini: সি বিচে রোদ পোহাচ্ছেন রুক্মিণী, দেব ওখানে কী করছেন? দেখুন

দুজনেই বড় প্রজেক্টে কাজ করছেন
দেব এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন বাঘা যতীন সিনেমার শ্যুটিং নিয়ে। এই শ্যুটিং শেষ হতেই শুরু হবে তাঁর ব্যোমকেশের শ্যুটিং। রূক্মিণীর কেরিয়ারের সবচেয়ে বড় মোড় নিয়ে আসা নটী বিনোদিনী ছবির শ্যুটিং সবেমাত্র শেষ হয়েছে। এই দুই ছবির শ্যুটিং করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন দেব ও রূক্মিণী। বাঘা যতীন সিনেমার শ্যুটিং করতে গিয়ে বাঁ চোখে আঘাত পান অভিনেতা অন্যদিকে বিনোদিনী শ্যুটিংয়ের সময় ধুম জ্বর চলে আসে অভিনেত্রীর। যার জেরে কিছুদিনের জন্য শ্যুটিং বন্ধ করে রাখতে হয়েছিল। তবে ফের জোরকদমে শ্যুটিং শুরু হয় এবং তা শেষ হয় ১৩ মার্চ। 

Advertisement

আরও পড়ুন: Dev-Rukmini Maitra: শ্যুটিং সেরে ছুটি কাটাতে মালদ্বীপে দেব, সঙ্গী হলেন রূক্মিণী

শ্যুটিং থেকে অবসর নিয়ে মালদ্বীপে
সবকিছু মিলিয়ে রীতিমতো বিধ্বস্ত ছিলেন দেব ও রূক্মিণী। তাই নিজেরা সময় কাটানোর জন্য মালদ্বীপে গিয়েছিলেন। সেখান থেকে দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবি পোস্ট করছিলেন আলাদা আলাদা করে। কিন্তু এক ফ্রেমে ধরা দেননি। যদিও সকলেই বুঝতে পারছিলেন যে তাঁরা একসঙ্গেই রয়েছেন। তবে সেই অনুমানকে সত্যি প্রমাণিত করে শনিবার সকাল সকাল দেব ও রূক্মিণী একসঙ্গে ছবি দিলেন। 

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: Rukmini- Jeet: এবার জিৎ-র সঙ্গে জুটি বাঁধবেন রুক্মিণী? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে

একাধিক ছবি পোস্ট করেন তারকা জুটি
সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করে নিয়েছেন এই জুটি। নীল সমুদ্রের ধারে নিভৃত পরিবেশে যেন নতুন রঙ লেগেছে তাঁদের প্রেমে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন দেব। সবুজ ঘেরা স্যুইমিং পুলের ধারে গালে হাত দিয়ে বসে রয়েছেন তিনি। কালো চশমায় চোখ ঢেকেছেন দেব। চিবুকে হাত, তাকিয়ে দূরের আছে। ক্যাপশানে লেখা তাঁর সেই পরিচিত শব্দ, 'এমনি'। দেবের এই সফরে কি রয়েছেন রূক্মিণী এই প্রশ্নেই তোলপাড় ছিল গোটা নেট দুনিয়া। যদিও সব জল্পনা-কল্পনা শেষ করে তারকা জুটি নিজেই প্রমাণ করলেন যে তাঁরা একসঙ্গেই মালদ্বীপ সফর উপভোগ করছেন।      

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement