Advertisement

Mithai: সৌমিতৃষা নন, 'মিঠাই' চরিত্র করার কথা ছিল এই অভিনেত্রীর

Mithai: বাংলা সিরিয়াল জগতে মিঠাই যেভাবে জনপ্রিয়তা পেয়েছে তা আর কোনও সিরিয়ালই সেভাবে পায়নি। এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা বাঙালির ঘরে ঘরে যেন ঘরের মেয়ে হয়ে উঠেছেন। তবে শুধু সৌমিতৃষাই নন, অন্যান চরিত্ররাও এই ধারাবাহিকের বেশ পরিচিত মুখ এখন। তবে মিঠাই সিরিয়াল দিয়েই রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে চলে যান সৌমিতৃষা।

সৌমিতৃষা কুণ্ডুকে মিঠাই হিসাবে পছন্দ ছিল না নির্মাতাদের
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Apr 2023,
  • अपडेटेड 11:40 AM IST
  • বাংলা সিরিয়াল জগতে মিঠাই যেভাবে জনপ্রিয়তা পেয়েছে তা আর কোনও সিরিয়ালই সেভাবে পায়নি।
  • এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা বাঙালির ঘরে ঘরে যেন ঘরের মেয়ে হয়ে উঠেছেন।
  • কিন্তু সবথেকে আশ্চর্যজনক একটি তথ্য হল মিঠাই ধারাবাহিকে অভিনয় করার কথা ছিলনা সৌমিতৃষার

বাংলা সিরিয়াল জগতে মিঠাই যেভাবে জনপ্রিয়তা পেয়েছে তা আর কোনও সিরিয়ালই সেভাবে পায়নি। এই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা বাঙালির ঘরে ঘরে যেন ঘরের মেয়ে হয়ে উঠেছেন। তবে শুধু সৌমিতৃষাই নন, অন্যান চরিত্ররাও এই ধারাবাহিকের বেশ পরিচিত মুখ এখন। তবে মিঠাই সিরিয়াল দিয়েই রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে চলে যান সৌমিতৃষা। বাংলা টিআরপি তালিকাতেও একসময় দারুণ জায়গায় ছিল এই সিরিয়াল। এখন টিআরপিতে সেই স্থান না থাকলেও দর্শকদের কাছে সমানভাবেই জনপ্রিয় মিঠাই সিরিয়ালটি। 

 

আরও পড়ুন: Mithai: ২৩ এপ্রিল শেষ হচ্ছে 'মিঠাই'? গুজব না সত্যি, জানালেন মেগার পরিচালক রাজেন্দ্র প্রসাদ

    সৌমিতৃষা কুণ্ডু এর আগে বহু সিরিয়ালে অভিনয় করলেও মিঠাই তাঁকে আসল জনপ্রিয়তা এনে দেয়। এখন তো সৌমিতৃষা তাঁর আসল নামের বদলে মিঠাই নামেই বেশি পরিচিত। কিন্তু সবথেকে আশ্চর্যজনক একটি তথ্য হল মিঠাই ধারাবাহিকে অভিনয় করার কথা ছিলনা সৌমিতৃষার। আসলে মিঠাই-এর চরিত্রে অভিনয় করার জন্য নির্মাতারা প্রথমে ভেবেছিলেন ইচ্ছেনদী খ্যাত অভিনেত্রী ঐশ্বর্য সেনকে। কিন্তু তাঁকে কোনও একটা কারণ দেখিয়ে বাদ দিয়ে দেওয়া হয় বলে জানা যায়। আর তারপরই মিঠাই চরিত্রের জন্য প্রস্তীব যায় সৌমিতৃষার কাছে। তবে একদিকে ভালোই হয়েছে কারণ মিঠাই চরিত্রের জন্য সৌমিতৃষা একেবারে যথাযথ।  

    ঐশ্বর্য সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

     

    আরও পড়ুন: Soumitrisha Kundu: সৌমিতৃষা প্রেম করছেন? দিব্যজ্যোতির সঙ্গে 'মিঠাই'-এর ডেটিংয়ের গুঞ্জন

    উল্লেখ্য, সৌমিতৃষা যেমন জনপ্রিয়, তেমনই জনপ্রিয় এই ঐশ্বর্য সেন। যিনি অভিনয় করেছেন, 'পুণ্যি পুকুর', 'ইচ্ছে নদী', 'পটল কুমার গানওয়ালা', 'শুভ দৃষ্টি', 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ', 'কোরা পাখি'তে। এছাড়াও উড় যা রে নামের হিন্দি ছবিতে কাজ করেছেন, 'দিলখুশ' সিনেমায় কাজ করেছেন। 'ফ্ল্যাটমেট', 'সন্ধ্যে নামার পরে' নামের ওয়েব সিরিজে কাজ করেছেন। এছাড়াও অনেক মিউজিক অ্যালবামে কাজ করেছেন। অর্থাৎ সিরিয়ালের গণ্ডী পেরিয়ে ঐশ্বর্য এখন টলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার জন্য কঠোর পরিশ্রম করছেন। 

    Advertisement

    শোনা যাচ্ছে, এবার এই অভিনেত্রী 'মন ফাগুন' খ্যাত অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে আসছেন নতুন ওয়েব সিরিজে। এই শো পরিচালনা করবেন সৌমিক চট্টোপাধ্যায়। এক দম্পতির সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে ধারাবাহিকের কাহিনী। কাহিনীতে রয়েছে চমকপ্রদ থ্রিল। এই সিরিজের শ্যুটিং হয়েছে ভাইজাগে। এখনও কিছু অংশের শ্যুটিং হতে বাকি আছে। এই শ্যুটিং কোথায় হবে তা জানা যায়নি।

    Read more!
    Advertisement

    RECOMMENDED

    Advertisement