Advertisement

Aparajita Adhya: ক্যানসেল হয়েছে একাধিকবার, কার টানে নৈনিতালে ছুটলেন অপরাজিতা?

Aparajita Adhya: টলিউড তথা টেলিভিশন জগতের জনপ্রিয় এক নাম অপরাজিতা আঢ্য। এই মুহূর্তে অভিনেত্রীকে দেখা যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালে। কোজাগরী চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রতি বছরই জন্মদিনে কিছু না কিছু করে থাকেন অপরাজিতা। আর এবারেও তার ব্যতিক্রম হল না।

অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Feb 2024,
  • अपडेटेड 11:16 AM IST
  • টলিউড তথা টেলিভিশন জগতের জনপ্রিয় এক নাম অপরাজিতা আঢ্য।

টলিউড তথা টেলিভিশন জগতের জনপ্রিয় এক নাম অপরাজিতা আঢ্য। এই মুহূর্তে অভিনেত্রীকে দেখা যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালে। কোজাগরী চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রতি বছরই জন্মদিনে কিছু না কিছু করে থাকেন অপরাজিতা। আর এবারেও তার ব্যতিক্রম হল না। জল থই থই ভালোবাসা সিরিয়ালের সেটে অপরাজিতার আগাম জন্মদিন পালনের পরই সটান অভিনেত্রী পাড়ি দেন নৈনিতালে। তবে এমনি এমনি নয়, এক বিশেষ জনের টানেই তিনি নৈনিতালের কাচিতে ছুটে গিয়েছেন। 

অপরাজিতা এমনিতে যে ধার্মিক মানুষ তা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। আর তিনি হনুমানজিরও খুব বড় ভক্ত। আর বজরংবলীর টানেই অপরাজিতা তাঁর জন্মদিনে চলে গিয়েছেন নৈনিতালের কাচিতে নিমকরোলি বাবার মন্দিরে। অপরাজিতা নৈনিতালে বেড়াতে যাওয়ার ছবি-ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়া পেজে। সেখানে অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে যে তিনি নিমকরলি বাবার আশ্রমে এসেছেন। তিনি নিমকরোলি বাবার খুব বড় ভক্ত। অপরাজিতা বলেন, বাড়িতেও আমার নিমকরলি বাবার ছবি আছে। তাঁকে বলা হয় হনুমানজির অংশ। অনেকবারই ভেবেছি এই মন্দিরে আসব। কিন্তু আসা হচ্ছিল না। ৩-৪ বার চেষ্টা করেও আসতে পারিনি। কিন্তু এবার এই বিশেষ দিনে আসতে পেরেছি ভেবে খুব আনন্দ হচ্ছে।

প্রসঙ্গত, অপরাজিতার ঠাকুর-দেবতার প্রতি ভক্তি অসীম। প্রতিবছর তিনি নিয়ম করে সদগুরুর ইশা ফাউন্ডেশনের আশ্রমে যান। বাড়িতেও অপরাজিতা নিষ্ঠা সহকারে লক্ষ্মীপুজো করে থাকেন। মা লক্ষ্মীকে সাজানো থেকে তাঁর ভোগ রান্না সহ সব আয়োজনই একা হাতে করেন অপরাজিতা। এই বছর প্রথমবার নিজের নাচের স্কুলেও সরস্বতী পুজো করেন তিনি। এখন শ্যুটিং থেকে কিছুদিনের ছুটি নিয়ে নৈনিতা ঘুরতে গিয়েছেন অপরাজিতা। সেখান থেকে ছোট ছোট ভিডিও পোস্ট করছেন তিনি তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। 

Advertisement

২২ ফেব্রুয়ারি ছিল অপরাজিতা আঢ্যর জন্মদিন। রাত ১২টা বাজতেই ঘরোয়া সেলিব্রেশন শুরু হয়ে যায়। ৪৬ বছরে পা দিলেন অভিনেত্রী। যদিও তাঁর মধ্যে এখনও ষোড়শী কন্যা লুকিয়ে রয়েছে। এদিন রাত ১২টা বাজার খানিক পরই পোস্ট করলেন তাঁর ঘরোয়া জন্মদিন উদযাপনের ছবি ও ভিডিও। ক্যাপশনে লিখলেন 'অন্য স্বাদের জন্মদিন'। হ্যাপি বার্থডে লেখা বেলুনের সঙ্গে এমনি বেলুন দিয়ে সাজানো ঘর। প্রথম ছবিতেই পোজ দিলেন কেক হাতে নিয়ে। তারপরে একটি ভিডিওয় কেক কাটতে দেখা গেল তাঁকে। নেপথ্যে ও নিজের কণ্ঠে শোনা গেল 'আগুনের পরশমণি'। কেক কেটে সকলকে খাইয়ে ফের পোজ। অভিনেত্রীর পরনে সাদা কুর্তি, কালো স্টোল দেখা গেল। দেখা মিলল অভিনেত্রীর স্বামী অতনু হাজরার। এর আগে জল থই থই ভালোবাসা সিরিয়ালের সেটেও কেক কেটে জন্মদিন পালন করা হয় অভিনেত্রীর।

ছোটপর্দা থেকে বড়পর্দা, সর্বত্রই দাপিয়ে অভিনয় করে চলেছেন অপরাজিতা আঢ্য। অপর জনপ্রিয় অভিনেত্রী মানসী সিন্হা পরিচালিত প্রথম ছবিতে অভিনয় করেছেন অপরাজিতা। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement