Advertisement

Arunima Ghosh: অরুণিমা প্রেম করছেন? জন্মদিনে এই 'বিশেষ বন্ধু'কে শুভেচ্ছা জানালেন

Arunima Ghosh: নিছকই বন্ধুত্ব নাকি বন্ধুত্বের আড়ালে চলছে অন্য সম্পর্ক। না, তা এখনই খোলসা করতে নারাজ টলিউড অভিনেত্রী অরুণিমা ঘোষ। তবে মাঝে মাঝে অরুণিমার সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই দেখা যাবে অভিনেত্রী ও তাঁর বিশেষ বন্ধুর ছবি। আর যখন সেই বিশেষ বন্ধুটির জন্মদিন সুতরাং অরুণিমা তো ছবি পোস্ট করবেন এটা জানা কথাই।

অরুণিমা ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Feb 2024,
  • अपडेटेड 1:33 PM IST
  • নিছকই বন্ধুত্ব নাকি বন্ধুত্বের আড়ালে চলছে অন্য সম্পর্ক। না, তা এখনই খোলসা করতে নারাজ টলিউড অভিনেত্রী অরুণিমা ঘোষ।

নিছকই বন্ধুত্ব নাকি বন্ধুত্বের আড়ালে চলছে অন্য সম্পর্ক। না, তা এখনই খোলসা করতে নারাজ টলিউড অভিনেত্রী অরুণিমা ঘোষ। তবে মাঝে মাঝে অরুণিমার সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই দেখা যাবে অভিনেত্রী ও তাঁর বিশেষ বন্ধুর ছবি। আর যখন সেই বিশেষ বন্ধুটির জন্মদিন সুতরাং অরুণিমা তো ছবি পোস্ট করবেন এটা জানা কথাই। সোশ্যাল মিডিয়ায় বিশেষ বন্ধু সুদীপ্ত রায়কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অরুণিমা।

সুদীপ্ত আর অরুণিমার বন্ধুত্বের বয়স বহু বছরের। উভয়ের বাড়িতেই যাতায়াত রয়েছে। প্রায়ই তাঁরা একসঙ্গে ঘুরতে যান, সেখান থেকে ছবি তুলে পোস্টও করেন। আর তা নিয়েই টলিপাড়ায় জোর গুঞ্জন অরুণিমা নাকি আর সিঙ্গল নেই। সুদীপ্ত রায়ের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন। যদিও সেই কথা মানতে নারাজ অরুণিমা। সুদীপ্ত পেশায় ব্যবসায়ী এবং তিনি কলকাতাতেই থাকেন। 

এক পুরনো সাক্ষাৎকারে অরুণিমা জানিয়েছিলেন যে তাঁর প্রেমিক বা হবু স্বামীকে প্রবাসী হতে হবে। আর সুদীপ্ত আগে লন্ডনে থাকতেন তবে এখন এই শহরেই থাকছেন তিনি। অরুণিমা প্রত্যেক বছরই সুদীপ্তকে জন্মদিনের শুভেচ্ছা জানান। ক্যাপশনে অরুণিমা লিখেছেন, শুভ জন্মদিন প্রিয় বন্ধু। তার সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেন নায়িকা। যেখানে তাঁকে ও সুদীপ্তকে দেখা যাচ্ছে একসঙ্গে। এই ছবির নীচে অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে অরুণিমা অবশেষে সিঙ্গল থেকে মিঙ্গল হলেন। 

কিছুদিন আগেই অরুণিমার জীবনে ঘটে গিয়েছে হৃদয় বিদারক এক ঘটনা। অভিনেত্রীর বাবা মারা গিয়েছেন। গত ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন পিতৃহারা হন অরুণিমা ঘোষ। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অরুণিমার বাবা। রাখা হয়েছিল ভেন্টিলেশনে। কিন্তু শেষরক্ষা হয়নি। চলে গেলেন তিনি। সেই ২০০০ সাল থেকে কাজ শুরু অরুণিমার। একটা সময় চুটিয়ে ধারাবাহিক থেকে শুরু করে টেলিফিল্মে দেখা যেত থাকে। তবে এখন লাইমলাইট থেকে নিজেকে দূরেই সরিয়ে রেখেছেন অরুণিমা। বহুদিন হল সেভাবে ক্যামেরার সামনে আর দেখা যাচ্ছে না তাঁকে। 

Advertisement

ব্যক্তিগত জীবন নিয়েও খুব একটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতে পছন্দ করেন না অরুণিমা। তবে তিনি সিঙ্গল নাকি সম্পর্কে রয়েছেন তা জানতে আগ্রহী তাঁর অনুরাগীরা। তবে সুদীপ্ত শুধুই বন্ধু নাকি প্রেমিক তা ভবিষ্যতেই জানা যাবে।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement