Advertisement

Aratrika Maity: 'মিঠিঝোরা'য় রাই-অনির্বাণের সম্পর্কে ফাটল, বাস্তবে কাকে মন দিলেন আরাত্রিকা?

Aratrika Maity: 'খেলনা বাড়ি' থেকে 'মিঠিঝোরা', মাত্র দুটো সিরিয়ালের দৌলতেই টেলিপাড়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন আরাত্রিকা মাইতি। 'খেলনা বাড়ি'র মিতুল যেমন দর্শকদের পছন্দের ছিল তেমনি 'মিঠিঝোরা'র রাইও কিন্তু দর্শকদের মন জয় করে নিয়েছেন। মাত্র ২০ বছর বয়সেই আরাত্রিকা এতটা জনপ্রিয়তা পাবেন হয়ত নিজেও ভাবেননি।

আরাত্রিকা মাইতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Sep 2024,
  • अपडेटेड 5:19 PM IST
  • 'খেলনা বাড়ি' থেকে 'মিঠিঝোরা', মাত্র দুটো সিরিয়ালের দৌলতেই টেলিপাড়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন আরাত্রিকা মাইতি।

'খেলনা বাড়ি' থেকে 'মিঠিঝোরা', মাত্র দুটো সিরিয়ালের দৌলতেই টেলিপাড়ায় জনপ্রিয় হয়ে উঠেছেন আরাত্রিকা মাইতি। 'খেলনা বাড়ি'র মিতুল যেমন দর্শকদের পছন্দের ছিল তেমনি 'মিঠিঝোরা'র রাইও কিন্তু দর্শকদের মন জয় করে নিয়েছেন। মাত্র ২০ বছর বয়সেই আরাত্রিকা এতটা জনপ্রিয়তা পাবেন হয়ত নিজেও ভাবেননি। সিরিয়ালে স্বামী অনির্বাণের সঙ্গে মান-অভিমানের পালা চলছে রাইয়ের। শৌর্য নাকি অনির্বাণ কার সঙ্গে রাইয়ের শেষপর্যন্ত মিল হয়, সেটা দেখার জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন সবাই। আর এরই মাঝে টেলিপাড়ায় গুঞ্জন প্রেম করছেন আরাত্রিকা। 

কিছুদিন আগেই নিজের পরিশ্রমের অর্থ দিয়ে দক্ষিণ কলকাতায় রুবির কাছে ফ্ল্যাট কিনেছেন রাই তথা আরাত্রিকা। তারই মাঝে শোনা যাচ্ছে নায়িকার জীবনে উঁকি দিচ্ছে প্রেম। ইন্ডাস্ট্রির কানাঘুঁষো, সিঙ্গল আর নেই আরাত্রিকা। বসন্তের হাওয়া এসে গিয়েছে তাঁর মনে। শোনা যাচ্ছে, অভিনেতা আর্য দাশগুপ্তের সঙ্গে প্রেম করছেন নাকি আরাত্রিকা। টেলি দুনিয়াতে পরিচিত মুখ আর্য। শিশু অভিনেতা হিসাবে কাজ করেছেন তিনি, তাঁর নাচে মুগ্ধ সকলে। হালে ‘এটা আমাদের গল্পো’তে নজর কেড়েছেন তিনি।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

ফ্ল্যাট কেনার অভিনন্দনও জানিয়েছেন আর্য আরাত্রিকাকে। আরাত্রিকার সঙ্গে নিজের ছবি পোস্ট করে আর্য তাঁকে ফ্ল্যাট কেনার শুভেচ্ছার পাশাপাশি এটাও জানান যে অভিনেত্রীর হাতের পায়েস কিন্তু তাঁর ভাল লেগেছে। শুধু তাই নয়, আর্যর সঙ্গে মাঝে মাঝেই আরাত্রিকাকে রিলস বানাতেও দেখা গিয়েছে। নিজেদের সম্পর্কের কথা এখনই হয়ত সামনে নিয়ে আসতে চাইছেন না তাঁরা। তবে নিজেদের এই সম্পর্ককের নাম রেখেছেন ডান্স পার্টনার। প্রসঙ্গত, কিছুদিন আগে অ্যাশ কিং-এর ‘হায় ওয়ে’ গানে মাঝরাস্তায় নাচতে দেখা গিয়েছিল আরাত্রিকা-আর্যকে। সেই ভিডিও পোস্ট করে আর্যর সামনে আরাত্রিকা প্রশ্ন রেখেছিলেন, ‘তুমি কি আমার ডান্স পার্টনার হবে?’ নায়কের সটান জবাব- ‘চিরকলের জন্য…’। আর আর্যর এই উত্তর সোশ্যাল মিডিয়ায় আরও কৌতুহলের সৃষ্টি করেছে। তবে তাঁরা সত্যি প্রেম করছেন কিনা সেই বিষয়ে দুজনের পক্ষ থেকেই কোনও জবাব পাওয়া যায়নি। 

Advertisement

এই মুহূর্তে নিজের সিরিয়াল নিয়ে খুবই ব্যস্ত রয়েছেন আরাত্রিকা। 'মিঠিঝোরা' সিরিয়ালটির গল্প রাইপূর্ণাকে কেন্দ্র করেই। নিজের থেকে অনেক বেশি বয়সের দায়িত্বশীল চরিত্র রাইকে বেশ দক্ষতার সঙ্গে পর্দায় ফুটিয়ে তুলছেন তিনি। ডান্স বাংলা ডান্স-এর মঞ্চ থেকেই সিরিয়ালে অভিনয় করার সুযোগ আসে আরাত্রিকার। আর কেরিয়ারের দুটো সিরিয়াল করেই এখন ঘরে ঘরে পরিচিতি পেয়ে গিয়েছেন পর্দার রাই।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement