Advertisement

Tollywood Gossip: 'চ্যালেঞ্জ ৩' নিয়ে নাকি ফিরছেন রাজ, দেবের বিপরীতে কি শুভশ্রী?

Tollywood Gossip: পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরেই দেব চ্যালেঞ্জ আর চ্যালেঞ্জ ২-এর মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয় হন। যদিও এখন দেব ও রাজ এই মুহূর্তে যে যাঁর প্রযোজনা সংস্থা ও সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে এরই মাঝে ইন্ডাস্ট্রির ভেতরকার খবর, চ্যালেঞ্জ ৩ নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজ। আর সেই ছবিতে দেখা যেতে পারে দেবকে।

রাজ চক্রবর্তী ফিরতে পারেন চ্যালেঞ্জ ৩ নিয়ে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Oct 2023,
  • अपडेटेड 12:52 PM IST
  • পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরেই দেব চ্যালেঞ্জ আর চ্যালেঞ্জ ২-এর মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয় হন। যদিও এখন দেব ও রাজ এই মুহূর্তে যে যাঁর প্রযোজনা সংস্থা ও সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন।

পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরেই দেব চ্যালেঞ্জ আর চ্যালেঞ্জ ২-এর মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয় হন। যদিও এখন দেব ও রাজ এই মুহূর্তে যে যাঁর প্রযোজনা সংস্থা ও সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে এরই মাঝে ইন্ডাস্ট্রির ভেতরকার খবর, চ্যালেঞ্জ ৩ নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজ। আর সেই ছবিতে দেখা যেতে পারে দেবকে। অর্থাৎ যদি সবকিছু ঠিকঠাক থাকে তবে দেব-রাজ ফের একসঙ্গে জুটি বাঁধবেন। তবে এই নিয়ে এখনও নিশ্চিত খবর পাওয়া যায়নি। 

চ্যালেঞ্জ ছবিতে দেবের বিপরীতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। আর চ্যালেঞ্জ ২-তে পুজা বসু ও ঋত্বিকা সেন। তবে চ্যালেঞ্জ ৩-তে কে থাকবেন দেবের বিপরীতে সেটা নিয়ে টলি পাড়ায় জল্পনা তুঙ্গে। ডিসেম্বরে ডেলিভারির পর ফেব্রুয়ারি থেকেই কাজে ফিরবেন শুভশ্রী। তাহলে কি চ্যালেঞ্জ ৩-তে দেখা যেতে পারে রাজ-ঘরণীকে? নাকি পরিচালক রুক্মিণীকে নিয়েই বানাবেন চ্যালেঞ্জ ৩। তাই চ্যালেঞ্জের তৃতীয় ফ্র্যাঞ্চাইজিতে কে থাকবেন তা নিয়ে রীতিমতো জল্পনা তুঙ্গে। 

প্রসঙ্গত, যে সময় আবার প্রলয়-এর প্রচার চলছিল সেই সময়ই ফাঁস হয় যে বহুদিন পর রাজ-দেব ফের একসঙ্গে কাজ করবেন। যদিও সেই সময় বিধায়ক-প্রযোজক-পরিচালক তাঁর প্রথম সিরিজ ছাড়া আর কোনও কিছু নিয়েই কথা বলতে রাজি ছিলেন না। তবে বিভিন্ন সূত্র মারফত খবর, রাজ নাকি তাঁর পুরনো ঘরানাতে ফিরতে চলেছেন। তাণর ছবি মানেই রোম্যান্স ও অ্যাকশন। আর সেই রকমই ছবি তৈরি করার ইচ্ছা রয়েছে রাজের। যেখানে কমেডি, অ্যাকশন, মেলোড্রামা, নাচাগানা— সব থাকবে। এরই মাঝে এও শোনা গিয়েছিল যে রাজ নাকি দেবদাস-এর রিমেক তৈরি করবেন, যেখানে নামভূমিকায় দেব থাকবেন তবে দুপক্ষের কেউই এই নিয়ে কোনও মন্তব্য করেননি।      

রাজ-দেবের প্রথম ‘চ্যালেঞ্জ’ মুক্তি পেয়েছিল ২০০৯-এ। দুবাই, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডে ছবির শুট হয়েছিল। ২০০৫-এর তামিল ছবি ‘বানি’র বাংলা সংস্করণ ছবিটি। তিন বছর পরে, ২০১২-য় রাজ-দেব আবার ফিরে আসেন ‘চ্যালেঞ্জ ২’ নিয়ে। ছবির বড় অংশ শুট হয়েছিল মালয়েশিয়া আর দুবাইয়ে। মহেশবাবু, সামান্থা রুথ প্রভুর জনপ্রিয় ছবি তেলুগু ছবি ‘দুকুডু’ ছবি বাংলা সংস্করণ এটি। চ্যালেঞ্জ ৩-এর গুঞ্জন যদি সত্যি হয় তবে ১৪ বছর পর ফের দেব-রাজ জুটি ফিরতে চলেছেন। আর আগামী বছরই হয়ত এই ছবি উহার পেতে পারেন দর্শকেরা। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement