Advertisement

Joy Goswami Health Update: CCU-তেই রয়েছেন, তবু স্থিতিশীল কোভিড আক্রান্ত জয় গোস্বামী

স্থিতিশীল আছেন কবি জয় গোস্বামী (Joy Goswami)। করোনা আক্রান্ত (COVID-19) হয়ে রবিবার হাসপাতালে ভর্তি হন তিনি। হাসপাতালে ভর্তি ছিলেন তাঁর স্ত্রী কাবেরী গোস্বামীও।

স্থিতিশীল আছেন কবি জয় গোস্বামী
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 19 May 2021,
  • अपडेटेड 12:13 PM IST
  • গত রবিবার সকাল থেকেই প্রবল জ্বরে আক্রান্ত হন জয় গোস্বামী।
  • দেরি না করে তাঁকে বেলেঘাটা আই ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেদিন।
  • আপাতত কিছুটা স্থিতিশীল রয়েছেন কবি।

করোনা আক্রান্ত (COVID-19) হয়ে হাসপাতালে ভর্তি হন কবি জয় গোস্বামী (Joy Goswami)। এরপর অবস্থার কিছুটা অবনতি হওয়ায় সিসিইউ-তে স্থানান্তর করা হয় তাঁকে। তবে আপতত স্থিতিশীল আছেন কবি। এমনটাই জানা গেছে তাঁর পরিবার সূত্রে। 

গত রবিবার সকাল থেকেই প্রবল জ্বরে আক্রান্ত হন জয় গোস্বামী। তার সঙ্গে বমিও হয় বার বার। সেই সঙ্গে ছিল পেটের সমস্যা। দুপুর থেকে ক্রমশ জ্বর বাড়তে থাকে। দুপুরেই করোনা পরীক্ষার জন্য হোম স্যাম্পেল পাঠানো হয় ল্যাবে। সন্ধ্যায় জ্বর বেড়ে দাঁড়ায় ১০৩-১০৪ ডিগ্রি ফারেনহাইট। দেরি না করে তাঁকে বেলেঘাটা আই ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেদিন রাতেই। প্রথমে নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়। কিন্তু রাতের দিকে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসায় তাঁকে কোভিড ওয়ার্ডে স্নানান্তরিত করা হয়। 

আরও পড়ুন: 'শঙ্খ'হীন বাংলা! কবি-স্মৃতিতে মগ্ন বাংলা সাহিত্য জগত্‍ 

 জয় গোস্বামীর স্ত্রী কাবেরী গোস্বামীও অসুস্থ ছিলেন। তাঁরও করোনার উপসর্গ ছিল। ঝুঁকি না নিয়ে তাঁকেও ভর্তি করা হয়েছে হাসপাতালে। তবে এরপর তিনি কিচুটা সুস্থ থাকায় বাড়িতে চলে আসেন।

আজতক বাংলাকে জয় গোস্বামীর পরিবার থেকে বুধবার জানানো হয়, "সিসিইউ-তে থাকেলেও এই মুহূর্তে স্থিতিশীল আছেন তিনি।" এর আগে কবির পরিবারের তরফ থেকে সংবাদ মাধ্যমে জানানো হয়েছিল, কবি দম্পতির অক্সিজেনের মাত্রা স্বাভাবিক রয়েছে। 

আরও পড়ুন: কোভিডকালে ডিপ্রেশনে ভুগছেন? মনখোলা গান ও আড্ডায় সময় কাটান লোপামুদ্রার সঙ্গে 

রবিবার জ্বর বাড়তে থাকায় আর ঝুঁকি না নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁদের। কোভিড রিপোর্টের জন্য অপেক্ষা করলে হয়তো হিতে বিপরীত হতে পারত। সেদিন রাত প্রায় ১০টা নাগাদ কোভিড রিপোর্ট আসার পর জয় গোস্বামীকে কোভিড ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement