Advertisement

Kanchan-Sreemoyee Marriage: শ্রীময়ীকে বিয়ের পর বাসর ঘরে কাঞ্চন, ৫৩ বছরের অভিনেতা কী করলেন?

Kanchan-Sreemoyee Marriage: ২ মার্চ শনিবার দক্ষিণ কলকাতার এক ক্লাবে বিয়ে সারলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। একবারে বাঙালি রীতি-নীতি মেনেই বিয়ে করলেন কাঞ্চন ও শ্রীময়ী। প্রসঙ্গত, তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে ২৬ বছরের ছোট শ্রীময়ীর গলাতেই মালা দিলেন কাঞ্চন।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Mar 2024,
  • अपडेटेड 3:09 PM IST
  • ২ মার্চ শনিবার দক্ষিণ কলকাতার এক ক্লাবে বিয়ে সারলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

২ মার্চ শনিবার দক্ষিণ কলকাতার এক ক্লাবে বিয়ে সারলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন মল্লিক ও ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। একবারে বাঙালি রীতি-নীতি মেনেই বিয়ে করলেন কাঞ্চন ও শ্রীময়ী। প্রসঙ্গত, তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে ২৬ বছরের ছোট শ্রীময়ীর গলাতেই মালা দিলেন কাঞ্চন। লাল বেনারসী ও সোনার গয়নায় একেবারে বাঙালি বধু সেজেছিলেন শ্রীময়ী। আর কাঞ্চনের দেওয়া সিঁদুর পরতেই পুরো রূপটাই বদলে গেল অভিনেত্রীর। আর তারপর বাসর ঘরে স্বামী কাঞ্চনের কাছে আদুরে আবদার করে বসলেন শ্রীময়ী। 

বিয়ে শেষ হতেই রীতিমতো সেলিব্রেশনের মেজাজে ছিলেন শ্রীময়ী ও কাঞ্চন। বিয়ের পর চলল ফাটিয়ে নাচ-গানা। যেখানে পা দোলাতে দেখা যায় সদ্য বিবাহিত কাঞ্চন ও শ্রীময়ীকে। এরপরই ছিল বাসর ঘর। আর সেখানকার টুকরো টুকরো ভিডিও শ্রীময়ী শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে দেখা গিয়েছে নববধূ শ্রীময়ীকে ঘিরে রয়েছেন তাঁর সব বন্ধুরা। সকলেই দারুণ খুশি শ্রীময়ী-কাঞ্চনের বিয়েতে। এরই মাঝে কাঞ্চনকে শ্রীময়ী জিজ্ঞেস করেন, এই শোনো শোনো কেমন লাগছে আমাকে?’ কাঞ্চন বলেন অপূর্ব। যাতে বর প্রশংসা করতেই আনন্দে একেবারে গদগদ শ্রীময়ী। আবদার করে বসেন, ‘তাহলে একটা চুমু খাও’। এরপর কাঞ্চন তাঁর বিবাহিত স্ত্রীর গালে টকাস করে চুমু খেয়ে নেন। 

১৪ ফেব্রুয়ারি কাঞ্চন-শ্রীময়ীর আইনি বিয়ের পর থেকেই ব্যাপকভাবে ট্রোল হচ্ছেন তাঁরা। আর সামাজিক বিয়ের পর ভিডিও-ছবি প্রকাশ্যে আসতেই কটাক্ষের মুখে পড়তে হয়েছে এই জুটিকে। তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসা কাঞ্চনের বয়স বর্তমানে ৫৩। আর সেখানে শ্রীময়ী এখন মাত্র ২৬। অনেকেই কটাক্ষ করে লিখেছেন বুড়ো বরের কচি বউ আবার অনেকে লিখেছেন চতুর্থবার বিয়ের পিঁড়িতে কবে বসছেন? যদিও এইসব ট্রোলকে পাত্তা দিতে নারাজ কাঞ্চন-শ্রীময়ী। বহু বছর ধরেই তাঁরা একে অপরকে চেনেন। যদিও নিজেদের সম্পর্কে সিলমোহর দেননি কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু বছর তিন আগে ২০২১ সালে কাঞ্চন আর শ্রীময়ীর উপর ‘পরকীয়া’র অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তিনি তখনও ছিলেন আইনত কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী। 

Advertisement

এরপরই এই দুজনকে একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছিল। ১০ জানুয়ারি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ হওয়ার পরই কাঞ্চন-শ্রীময়ী আইনিভাবে বিয়ে সেরে নেন। বর-কনের সাজে বেশ লাগছিল দুজনকে। শ্রীময়ী পরেছিলেন নিজেরই ডিজাইন করা লাল রঙের বেনারসি। গা ভরা সোনার গয়না। আর কাঞ্চন পরেন ডিজাইনার সাদা পাঞ্জাবি-লাল ধুতি। ট্রোলারদের বুড়ো আঙুল দেখিয়েই তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন কাঞ্চন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement