Advertisement

'মাত্র ৪ দিনে ৪২ কোটি টাকার বেশি ব্যবসা The Kashmir Files-এর'

The Kashmir Files: মাত্র চার দিনে দেশের সিনেমাহলগুলি থেকে এই ছবির আয় হয়েছে ৪২ কোটি টাকার বেশি! গত শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই ছবির ঝুলিতে উঠে এসেছে ৪২ কোটি ২০ লক্ষ টাকা।

The Kashmir Files: মাত্র চার দিনে দেশের সিনেমাহলগুলি থেকে এই ছবির আয় হয়েছে ৪২ কোটি টাকার বেশি!
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Mar 2022,
  • अपडेटेड 12:45 PM IST
  • মাত্র চার দিনে দেশের সিনেমাহলগুলি থেকে এই ছবির আয় হয়েছে ৪২ কোটি টাকার বেশি!
  • গত শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই ছবির ঝুলিতে উঠে এসেছে ৪২ কোটি ২০ লক্ষ টাকা।

কাশ্মীরি পণ্ডিতদের উপর অত্যাচার নিয়ে তৈরি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files) নিয়ে দেশজুড়ে তুমুল চর্চা চলছে বিভিন্ন মহলে।। শুধু চলচ্চিত্র মহলেই নয়, রাজনৈতিক মহলেও এই ছবি নিয়ে জোর চর্চা ও বিতর্ক শুরু হয়েছে।

ছবিটি নিয়ে রাজনৈতিক দলগুলোর মধ্যে বাকবিতণ্ডা থাকলেও, ছবিটি দেখতে দেশের সিনেমাহলগুলিতে প্রতিদিন ভিড় করছেন লক্ষ লক্ষ মানুষ। ইতিমধ্যে এই ছবিটি অনেক রাজ্যে করমুক্ত করা হয়েছে। উত্তরপ্রদেশ সহ দেশের মোট সাতটি রাজ্যে ইতিমধ্যেই করমুক্ত হয়েছে দ্য কাশ্মীর ফাইলস।

কর্ণাটক সরকার তার বিধায়কদের জন্য ছবিটির একটি বিশেষ প্রদর্শনীরও ব্যবস্থা করেছে। মঙ্গলবার, আজ সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট নাগাদ সমস্ত বিধায়কের জন্য কাশ্মীর ফাইলের একটি বিশেষ শো বুক করা হয়েছে।

দেশজুড়ে ব্যাপক চর্চায় থাকা পরিচালক বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) ছবি দ্য কাশ্মীর ফাইলস বলিউডের সবচেয়ে কম বাজেটের ছবি বলে দাবি করা হয়েছে। এদিকে মাত্র চার দিনে দেশের সিনেমাহলগুলি থেকে এই ছবির আয় হয়েছে ৪২ কোটি টাকার বেশি! গত শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই ছবির ঝুলিতে উঠে এসেছে ৪২ কোটি ২০ লক্ষ টাকা। আজ সকালে এ কথা টুইট করে জানান চলচিত্র সমালোচক তরণ আদর্শ (Taran Adarsh)।

তরণ আদর্শ (Taran Adarsh) মঙ্গলবার সকালে টুইট করে জানিয়েছেন, শুক্রবার থেকে সোমবার পর্যন্ত এই ছবির মোট কত টাকা আয় হয়েছে। তিনি জানান, গত শুক্রবার বিবেক অগ্নিহোত্রীর ছবিটি ৩.৫৫ কোটি টাকা, শনিবার সাড়ে ৮ কোটি টাকা, রবিবার ১৫.১০ কোটি টাকা ও সোমবার ১৫.০৫ কোটি টাকা আয় হয়েছে। যত দিন যাচ্ছে এই ছবির ব্যবসা ততই বাড়ছে। 

দ্য কাশ্মীর ফাইলস (The Kashmir Files)-কে চলচ্চিত্র নয়, তথ্যচিত্র হিসাবেই দেখতে ও দেখাতে চেয়েছেন এ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। ৩০ বছর আগে কাশ্মীরি পণ্ডিতদের উপর অত্যাচারের অজানা কাহিনি উঠে এসেছে এই ছবির ছত্রে ছত্রে। ছবির পরিচাল নিজেও একজন কাশ্মীরি পণ্ডিত। এই ছবির কাহিনি দর্শকদের মনে গভীর ভাবে প্রভাব ফেলেছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement