Advertisement

KGF 2 Box Office : বিশ্বজুড়ে KGF ঝড়, রেকর্ড গড়ে আয় ১০০০ কোটি!

এ তো গেল শুধু ভারতের বাজার। আর গোটা বিশ্বে KGF 2 হাজার কোটির ক্লাবে প্রবেশ করেছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ KGF 2-এর হিন্দি সংস্করণের আয়ের পরিসংখ্যান শেয়ার করেছেন।

ছবি সৌজন্যে : KGF 2 twitter
Aajtak Bangla
  • ,
  • 01 May 2022,
  • अपडेटेड 8:09 PM IST
  • শুধু ভারত নয়, বিশ্বজুড়ে কার্যত রাজত্ব করছে KGF 2
  • সাউথ সুপারস্টার যশের এই ছবি আয়ের দিক থেকে একের পর এক রেকর্ড গড়ে চলেছে
  • তৃতীয় সপ্তাহে নয়া রেকর্ড তৈরি করেছে এই ছবি

শুধু ভারত নয়, বিশ্বজুড়ে কার্যত রাজত্ব করছে KGF 2। সাউথ সুপারস্টার যশের এই ছবি আয়ের দিক থেকে একের পর এক রেকর্ড গড়ে চলেছে। তৃতীয় সপ্তাহে নয়া রেকর্ড তৈরি করেছে এই ছবি। KGF 2-এর হিন্দি সংস্করণ এখনও পর্যন্ত ৩৫০ কোটিরও বেশি টাকা আয় করেছে। 

এ তো গেল শুধু ভারতের বাজার। আর গোটা বিশ্বে KGF 2 হাজার কোটির ক্লাবে প্রবেশ করেছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ KGF 2-এর হিন্দি সংস্করণের আয়ের পরিসংখ্যান শেয়ার করেছেন। তাঁর মতে, প্রেক্ষাগৃহে নতুন ছবি মুক্তি পেলেও KGF2-এর বাজারে ভাঁটা পড়েনি। করোনার পরে এত হিট কোনও ছবি হয়নি। 

আরও পড়ুন : 'তৃণমূলে ড্রেনের জল', বিতর্কের মুখে FB পোস্ট ডিলিট দেবাংশুর

আশ্চর্যজনক বিষয় হল, তৃতীয় সপ্তাহেও একই গতিতে বাজারে ছেয়ে রয়েছে এই ছবির জনপ্রিয়তা। সিনে বিশেষজ্ঞরা মনে করেছেন, সপ্তাহান্তে ছবিটির আয় আরও বাড়তে পারে। আবার ঈদের ছুটির সুবিধাও পাবে যশের সিনেমা। শুক্রবার পর্যন্ত তৃতীয় সপ্তাহে, ছবিটি ভারতে ৩৫৩.৬ কোটি (হিন্দি সংস্করণ) টাকা আয় করেছে। 

এর আগে দঙ্গল, বাহুবলী 2 এবং RRR-এই তিনটি ভারতীয় ছবি হাজার কোটির ক্লাবে প্রবেশ করেছিল। সুতরাং চতুর্থ ছবি হিসেবে যশের এই ছবি রেকর্ড গড়ল। তবে আয়ের গতি এখানেই থামবে না। এখন পর্যন্ত কোনও ভারতীয় ছবি আয়ের দিক থেকে দঙ্গলকে হারাতে পারেনি। তবে যশের এই ছবি সেই রেকর্ড ভেঙে দিতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement