Advertisement

Rachna Banerjee Husband: এখন সাংসদ রচনার পাশে সবসময়ই থাকছেন, স্বামী প্রবাল বসু কী করেন?

Rachna Banerjee Husband: সাংসদ-অভিনত্রী রচনা বন্দ্যোপাধ্যায় এখন টক অফ দ্য টাউন। সদ্য লোকসভা নির্বাচনে জিতে হুগলির সাংসদ হিসাবে শপথ নিয়েছেন রচনা। তবে এই নির্বাচনে রচনা আর তাঁর দ্বিতীয় স্বামী প্রবালের মধ্যে থাকা দুরত্ব মিটে গিয়েছে। ভোটের মরশুমে ফের ঘনিষ্ঠতা বেড়েছে স্বামী-স্ত্রীর। বেশ অনেকটা বছর রচনা-প্রবাল আলাদা থাকতেন।

রচনা বন্দ্যোপাধ্যায়ের স্বামী কী করেন?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jul 2024,
  • अपडेटेड 3:52 PM IST
  • তবে এই নির্বাচনে রচনা আর তাঁর দ্বিতীয় স্বামী প্রবালের মধ্যে থাকা দুরত্ব মিটে গিয়েছে।

সাংসদ-অভিনত্রী রচনা বন্দ্যোপাধ্যায় এখন টক অফ দ্য টাউন। সদ্য লোকসভা নির্বাচনে জিতে হুগলির সাংসদ হিসাবে শপথ নিয়েছেন রচনা। তবে এই নির্বাচনে রচনা আর তাঁর দ্বিতীয় স্বামী প্রবালের মধ্যে থাকা দুরত্ব মিটে গিয়েছে। ভোটের মরশুমে ফের ঘনিষ্ঠতা বেড়েছে স্বামী-স্ত্রীর। বেশ অনেকটা বছর রচনা-প্রবাল আলাদা থাকতেন। ছেলে প্রণীলকে একা হাতেই বড় করেছেন রচনা। তবে ভোটযুদ্ধে রচনা ও প্রবাল ফের কাছাকাছি এসেছেন। কিন্তু অনেকেই জানেন না রচনার স্বামী প্রবাল আসলে কী করেন?

রচনা বন্দ্যোপাধ্যায়ের স্বামী প্রবাল বসু ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন। জরি নামে তাঁর একটি ওয়েবসাইটও রয়েছে। যেখানে শাড়ি থেকে গয়না সবটাই পাওয়া যায়। এখানে মেয়েরাই শাড়ি-গয়না মূলতঃ তৈরি করে থাকেন। রচনা নিজেও জরির হয়ে কাজ করেছেন। প্রবাল বসুর সোশ্যাল মিডিয়া পেজ থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রচনার স্বামী লেডিবাগ টেলস নামে এক প্রতিষ্ঠানের কর্ণধার ও ডিরেক্টরও। এছাড়াও প্রবাল যুক্ত রয়েছেন আরও একটি সংস্থার সঙ্গেও। এর আগে প্রবাল সাহারা ইন্ডিয়া পরিবারের পূর্বাঞ্চলীয় অধিকর্তা ছিলেন। ব্যবসার আগে প্রবাল বিদেশি এক ব্যাঙ্কেও উচ্চপদে কাজ করতেন। 

ব্যবসার পাশাপাশি রচনার স্বামী প্রবাল অসম্ভব ফিটনেস ফ্রিক। তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ঢুঁ মারলেই দেখা যাবে তাঁর জিম করা ছবি। নিজের বয়সকে দারুণভাবে ধরে রেখেছেন রচনার দ্বিতীয় স্বামী প্রবাল বসু। রচনা এই মুহূর্তে শ্যুটিং এবং রাজনৈতিক কাজ নিয়ে ব্যস্ত। তবে ছেলে প্রণীলকে নিয়ে দারুণ মজা করছেন প্রবাল। স্ত্রী রচনাকে সমর্থন করতে তাঁর শপথের দিন দিল্লিও চলে গিয়েছিলেন প্রবাল। সঙ্গে ছিল ছেলে প্রণীল। আবার ছেলেকে নিয়ে বাবা একাই সিনেমা দেখতেও চলে যায়। সব মিলিয়ে বোঝা যাচ্ছে রচনা ও স্বামী প্রবালের মধ্যে দুরত্ব অবশেষে মিটেছে। 

Advertisement

২০০৭ সালে বিয়ে তারপর থেকে একটা বড় সময় আলাদা থাকা। সিঙ্গেল মাদার হয়েই ছেলেকে মানুষ করা। সম্পর্কের টানাপোড়ন থাকলেও একে অপরকে ডিভোর্স দিয়ে দেননি কখনই। অবশেষে ভোটের সময় আবারও একসঙ্গে দেখা গেল রচনা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্বামী প্রবাল বসুকে। ভোটের প্রচার থেকে শুরু করে মনোনয়ন জমা, ভোটের রেজাল্ট সবেতেই রচনা পাশে পেয়েছেন স্বামী প্রবালকে। ২০০৭ সালে বিয়ে হওয়ার পর ২০১৬ সালে একে-অপরের থেকে আলাদা হয়ে যান রচনা-প্রবাল। এক সাক্ষাৎকারে রচনা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, স্ত্রী হিসেবে নিজেকে শূন্য দিতে চান রচনা। কারণ কোনও কম্প্রোমাইজে কখনই তিনি যেতে পারেননি, সেই কারণেই তার বৈবাহিক সম্পর্ক খুব একটা ভাল হয়নি। তবে মা হিসেবে ১০০/১১০ নম্বর দিতে চান রচনা নিজেকে। কারণ ছেলে প্রণীল বসুকে নিজের মতো করে মানুষ করেছেন রচনা।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

 

তবে এখন পুরো চিত্রটাই বদলে গিয়েছে। রচনা আবার তাঁর স্বামীর সঙ্গে সংসার করছেন ছেলে প্রণীলকে নিয়ে। প্রবালকে রচনার পাশে সবসময়ই দেখা যাচ্ছে।  এমনকী রচনার বুটিকের দায়িত্ব এখন প্রবালই সামলান। আর ছেলে প্রণীলও মা-বাবাকে একসঙ্গে পেয়ে স্বাভাবিকভাবেই খুশি। সেপারেশন এর পর থেকে প্রবাল একজন ভাল বন্ধু হিসাবে সবসময় পাশে ছিলেন রচনার। দীর্ঘ সময় আলাদা থাকলেও ছেলের জন্য যাতায়াত করতেন একে অপরের বাড়িতে। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement