Advertisement

Anupam Roy-Piya Chakraborty: পিয়াকে নিয়ে গান বেঁধেছিলেন অনুপম, ভীষণ জনপ্রিয় সেই গান

Anupam Roy-Piya Chakraborty: সাম্প্রতিক কালে টলিউড তথা সোশ্যাল মিডিয়া জুড়ে সবথেকে চর্চিত বিষয় যাঁরা, তাঁরা হলেন পরমব্রত ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী এবং অনুপম রায়। পরমব্রত ও পিয়ার বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের নিয়ে ভরপুর চর্চা শুরু হয়। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। ২০২১ সালেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় এবং সেটা যৌথ সিদ্ধান্তে।

অনুপম রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Dec 2023,
  • अपडेटेड 4:27 PM IST
  • সাম্প্রতিক কালে টলিউড তথা সোশ্যাল মিডিয়া জুড়ে সবথেকে চর্চিত বিষয় যাঁরা, তাঁরা হলেন পরমব্রত ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী এবং অনুপম রায়।

সাম্প্রতিক কালে টলিউড তথা সোশ্যাল মিডিয়া জুড়ে সবথেকে চর্চিত বিষয় যাঁরা, তাঁরা হলেন পরমব্রত ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী এবং অনুপম রায়। পরমব্রত ও পিয়ার বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁদের নিয়ে ভরপুর চর্চা শুরু হয়। গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। ২০২১ সালেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায় এবং সেটা যৌথ সিদ্ধান্তে। এর ২ বছর পর পিয়া বিয়ে করেন টলিউড অভিনেতা পরমব্রতকে। পরমের সঙ্গে পিয়া নতুন জীবন শুরু করতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অনুপম-পিয়ার অতীতের বেশ কিছু সুন্দর স্মৃতিমধুর মুহূর্তগুলো। তবে জানেন কী অনুপম তাঁর প্রাক্তন স্ত্রীকে নিয়ে গানও বেঁধেছিলেন।   

'প্রাক্তন' স্ত্রী পিয়াকে নিয়ে গান বেঁধেছিলেন অনুপম রায়। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত চতুষ্কোন ছবির জনপ্রিয় গান বোবা টানেল পিয়াকে নিয়েই লেখা। জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের একটি অনুষ্ঠানে গান গাইতে এসেছিলেন গায়ক। সেখানেই এই গান নিয়ে কথা বলেন। এরপর গিটারে সুর তুলে অনুপম তাঁর নিজের আইকনিক স্টাইলে বোবা টানেল গানটি গান। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হওয়ার নেপথ্যে রয়েছে আরও একটি বিশেষ কারণ। অনুপমকে যখন জিজ্ঞাসা করা হয়, যাঁর কথা তিনি বলতে চান না তিনি স্ত্রী ছাড়া অন্য কেউ? অনুপমের সোজাসাপটা উত্তর, 'আপাতত সে আমার স্ত্রী। আমার দ্বিতীয় বউ'।

২০১৫ সালের ৬ ডিসেম্বর অনুপম ও পিয়া বিয়ে করেন। তার আগে তাঁদের দীর্ঘদিনের প্রেম। কিন্তু বিয়ের বয়স ৬ বছর হতেই সেই বাঁধন আলগা হয়ে যায়। ইন্ডাস্ট্রির কানাঘুষো, পিয়ার জীবনে পরমব্রত চট্টোপাধ্যায়ের এন্ট্রিতেই বৈবাহিক সম্পর্কে ইতি টানেন অনুপমের প্রাক্তন স্ত্রী। সেই সময় এই দাবীকে নস্যাৎ করলেও পরমের সঙ্গে পিয়ার বিয়ের পর অনেকেই এই তত্ত্বটিকে সত্যি বলেই মনে করছেন। পিয়ার সঙ্গে ডিভোর্সের পর পেরথমবার এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অনুপম বলেন যে তাঁর জীবনে পিয়াকে হারানো বড় ক্ষতি। পরিবার-পরিজন থাকলেও, জীবনের বিশেষ মানুষটিই তো আর নেই। 

Advertisement

এখন আপাতত পরমের সঙ্গে কিছু সুন্দর সময় কাটাচ্ছেন পিয়া। বিয়ের পর পরই যদিও তাঁর শারিরীক অসুস্থতার কারণে হাসপাতালে যেতে হয়। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। অপরদিকে, সানফ্রান্সিসকো থেকে ফিরেই অনুপম মা-বাবাকে নিয়ে ভাইজাগে ঘুরতে গিয়েছেন। সেখান থেকে ছবি পোস্ট করছেন গায়ক। পিয়া এবং অনুপম দুজনের পথই এখন আলাদা হয়ে গিয়েছে। উভয়ই এখন নিজেদের জীবনকে গোছাতে ব্যস্ত। 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement