Advertisement

Tollywood Stars Best Friend: সব সিক্রেট জানেন, যিশু-নুসরতের ব্রেস্টফ্রেন্ড কারা?

Tollywood Stars Best Friend: যে কোনও সম্পর্কের প্রাথমিক বিষয় হল বন্ধুত্ব। বন্ধুত্ব যে কোনও সম্পর্কের মূল স্তম্ভ, তা সে আত্মীক যোগ হোক কিংবা তার বাইরের যোগাযোগ। বন্ধুত্ব দিবসে গোটা বিশ্ব আজ উদযাপন করছে 'বন্ধুত্ব' নামের বিশেষ অনুভূতিটিকে। ফ্রেন্ডশিপ ডে-র প্রেক্ষাপটে একনজরে পরিচিত হওয়া যাক টলিউড সেলেবদের বেস্ট ফ্রেন্ডদের সঙ্গে।

টলি তারকাদের প্রিয় বন্ধু কারা জেনে নিন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2023,
  • अपडेटेड 2:07 PM IST
  • যে কোনও সম্পর্কের প্রাথমিক বিষয় হল বন্ধুত্ব। বন্ধুত্ব যে কোনও সম্পর্কের মূল স্তম্ভ, তা সে আত্মীক যোগ হোক কিংবা তার বাইরের যোগাযোগ।

যে কোনও সম্পর্কের প্রাথমিক বিষয় হল বন্ধুত্ব। বন্ধুত্ব যে কোনও সম্পর্কের মূল স্তম্ভ, তা সে আত্মীক যোগ হোক কিংবা তার বাইরের যোগাযোগ। বন্ধুত্ব দিবসে গোটা বিশ্ব আজ উদযাপন করছে 'বন্ধুত্ব' নামের বিশেষ অনুভূতিটিকে। ফ্রেন্ডশিপ ডে-র প্রেক্ষাপটে একনজরে পরিচিত হওয়া যাক টলিউড সেলেবদের বেস্ট ফ্রেন্ডদের সঙ্গে।

অনুপম রায়
গায়ক অনুপম রায়ের সবচেয়ে কাছের দু'জন বন্ধু বলেন সুর্যপ্রতীম মুখোপাধ্যায় ও বিমান চট্টোপাধ্যায়। সূর্য ও অনুপম স্কুলের বন্ধু। পরবর্তীকালে ব্যাঙ্গালোরেও একসঙ্গে ছিলেন তাঁরা। বর্তমানে সূর্য নিউ জার্সিতে থাকেন। অন্যদিকে , বিমান অনুপমের অফিসের বন্ধু ।একসময়ে বিমান ছিলেন অনুপমের সহকর্মী তথা 'বস'! 

নুসরত জাহান
অভিনেত্রী নুসরত জাহানের বেস্টফ্রেন্ড হলেন স্বরাজ পারেখ। এছাড়াও পূজা প্রসাদের সঙ্গেও একই রকম ঘনিষ্ঠ নুসরত। যদিও স্বরাজের সঙ্গে নুসরত একই স্কুলে পড়াশোনা করেছেন। নুসরতের টলিউডে অবশ্য মিমি চক্রবর্তীর সঙ্গে দারুণ বন্ডিং রয়েছে। 

যশ
অভিনেতা যশের সবচেয়ে কাছের বন্ধুটি হলেন অর্ণব বন্দ্যোপাধ্যায়। যশের গার্লফ্রেন্ডের বন্ধুর ভাই ছিলেন অর্ণব। এরপর সেই গার্লফ্রেন্ড যশের জীবন থেকে চলে গেলেও থেকে গিয়েছেন অর্ণব।

পার্নো মিত্র
পার্নো মিত্রর বেস্ট ফ্রেন্ড হলেন তাঁর স্কুলের বান্ধবী সাবা হুসেন। পার্নো জানাচ্ছেন, যখন পার্নোর মায়ের মনে হয় পার্নোকে শাসন করা প্রয়োজন, তখনই ডেকে পাঠান সাবাকে। আাতত সাবা একজন প্রতিষ্ঠিত কর্মজীবী।

যিশু সেনগুপ্ত
অভিনেতা যিশু সেনগুপ্তর বেস্ট ফ্রেন্ড হলেন, নীরজ লাডিয়া ও অভিষেক সেনগুপ্ত। একই পাড়ায় এই তিন বন্ধু থাকতেন ছোট থেকে। আর সেই সূত্রেই সম্পর্ক আরও বাড়তে থাকে। এখনও পর্যন্ত এঁরা তিনজন মিলে মাঝে সাঝেই বেড়াতে বেরিয়ে পড়েন।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement