Advertisement

Tollywood Stars: বড়দিনে সান্তা ক্লজ সেজে তাক লাগানেন টলিপাড়ার ২ জন, চিনতে পারছেন ?

Tollywood Stars: বড়দিনের মজায় মজেছে গোটা শহর। সকাল থেকেই পার্কস্ট্রীট চত্ত্বর থেকে শুরু করে চিড়িয়াখান, বিড়লা তারামন্দির সহ সব জায়গাতেই চোখে পড়ার মতো ভিড়। সোশ্যাল মিডিয়াতেও প্রিয় টলিউড তারকারা শুভেচ্ছা জানিয়েছেন।

চিনুন টলি পাড়ার ২ সান্তাকে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Dec 2023,
  • अपडेटेड 7:30 PM IST
  • এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় দেখা গেল ২ জন সান্তাক্লজকে। টলিপাড়ার চেনা দুই মুখ এদিন সান্তা ক্লজ সেজে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।

বড়দিনের মজায় মজেছে গোটা শহর। সকাল থেকেই পার্কস্ট্রীট চত্ত্বর থেকে শুরু করে চিড়িয়াখান, বিড়লা তারামন্দির সহ সব জায়গাতেই চোখে পড়ার মতো ভিড়। সোশ্যাল মিডিয়াতেও প্রিয় টলিউড তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। তাঁরাও রীতিমতো ছুটির মেজাজে। আর এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় দেখা গেল ২ জন সান্তাক্লজকে। টলিপাড়ার চেনা দুই মুখ এদিন সান্তা ক্লজ সেজে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন। 

প্রথম যে টলিউড অভিনেতার কথা বলব, তাঁকে নিয়ে বর্তমানে জোরদার চর্চা চলছে। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিটাও চুটিয়ে করছেন। তবে এই মুহূর্তে তাঁর সঙ্গে এক টেলি অভিনেত্রীর প্রেমের গুঞ্জন নিয়ে টলি পাড়া সরগরম। স্ত্রী আলাদা থাকেন, চলছে ডিভোর্সের কেসও। সেই অভিনেতাই সেজেছেন সান্তাক্লজ। লাল রঙের পোশাক, একমুখ সাদা দাঁড়ি ও লাল টুপির সঙ্গে কাঁধে লাল ঝোলা। এক ঝলক দেখলে চেনা দায় টলিউডের এই সান্তা ক্লজকে। ইনি হলেন কাঞ্চন মল্লিক। যিনি সান্তা দাদু সেজে সোশ্যাল মিডিয়ায় সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। 

আর এক অভিনেত্রীও টেলি দুনিয়ায় দারুণ জনপ্রিয়। তাঁর অভিনীক দেশের মাটি ও লালকুঠিতে তাঁ অভিনয় প্রশংসিত। টলিউডের এক নায়কের সঙ্গে তাঁর নাম জড়ালেও পরে জানা যায় তাঁরা নিছকই খুব ভালো বন্ধু। তাঁকেও সান্তা ক্লজ সেজে ‘জিঙ্গল বেলস’ গানের সঙ্গে তাঁকে পা মেলাতে দেখা গিয়েছে। অভিনেত্রীকে এই পোশাকে দেখে প্রথমে অনুরাগীদের একটা বড় অংশ চিনতেই পারেননি। এই সান্তা আসলে রুকমা রায়। তাঁর মেকআপ এতটাই পারফেক্ট যে অনেকেই চিনতে পারেননি তাঁকে। 

আসলে সান্তা ক্লজের ভূমিকায় হাজির হয়ে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী রুকমা রায় ও অভিনেতা কাঞ্চন মল্লিক। সোশ্যাল মিডিয়াতে তাঁদের ছবি-ভিডিও পোস্ট হতেই অবাক সবাই। এই মুহূর্তে দর্শক রুকমাকে ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকে দেখছেন। ধারাবাহিকের প্রয়োজনেই এই বিশেষ লুক বলে জানিয়েছেন অভিনেত্রী। অপরদিকে নিছকই সকলকে বড়দিনের শুভেচ্ছা জানাতেই সান্তা বুড়ো সাজা কাঞ্চনের। সম্প্রতি কাঞ্চন অভিনীত প্রধান মুক্তি পেয়েছে। বিধায়কের কাজ সামলানোর পাশাপাশি তিনি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন দক্ষ হাতে।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement