Advertisement

Koel Mallick: পুজো আসছে! টিভিতে মহালয়ার দুর্গা আবার কোয়েল

Koel Mallick: এখনও দুমাস বাকি দুর্গাপুজো আসতে। পুরো এক বছর ধরে এই সময়টার জন্য অপেক্ষায় থাকেন বাঙালিরা। দুর্গাপুজোর আমেজ অবশ্য আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে। যার অন্যতম রীতি হল মহালয়া।

কোয়েল মল্লিক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Aug 2023,
  • अपडेटेड 9:40 AM IST
  • এখনও দুমাস বাকি দুর্গাপুজো আসতে। পুরো এক বছর ধরে এই সময়টার জন্য অপেক্ষায় থাকেন বাঙালিরা। দুর্গাপুজোর আমেজ অবশ্য আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে।

এখনও দুমাস বাকি দুর্গাপুজো আসতে। পুরো এক বছর ধরে এই সময়টার জন্য অপেক্ষায় থাকেন বাঙালিরা। দুর্গাপুজোর আমেজ অবশ্য আর কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে। যার অন্যতম রীতি হল মহালয়া। রেডিওতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের পাশাপাশি বহু বছর ধরেই একাধিক চ্যানেল মহালয়ার বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করে থাকে। এই বছরও তার ব্যতিক্রম হবে না। 

বরাবরই বাংলা চ্যানেলগুলোর তরফে মা দুর্গা নিয়ে বড় চমক থাকে দর্শকদের জন্য। দুর্গাপুজোর ঠিক আগে মহালয়ার দিন প্রত্যেক চ্যানেলেই মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়ে থাকে। এ দিন মহালয়া ১৪ অক্টোবর। আর একটি জনপ্রিয় চ্যানেল ইতিমধ্যেই তাদের মহালয়ার অনুষ্ঠান সাজানো শুরু করে দিয়েছে। আসলে এই চ্যানেলে মহালয়ার বিশেষ অনুষ্ঠানের প্রযোজনার দায়িত্বে থাকছে সুরিন্দর ফিল্মস। আর সেখানে দুর্গারূপে দেখা মিলবে কোয়েল মল্লিককে। অবশঅ এটা প্রথমবার নয়, এর আগেও অভিনেত্রীকে মহালয়ার অনুষ্ঠানে দুর্গারূপে দেখা গিয়েছিল। তবে এ বছরের অনুষ্ঠানে আদৌও কোনও বিশেষ চমক থাকছে কিনা সেটাই দেখার। 

শোনা যাচ্ছে, কোয়েলের সঙ্গে টলিউডের আরও কিছু অভিনেত্রীদের দেখা যাবে দেবীর অন্যান্য রূপে। তবে তাঁরা কারা সে বিষয়ে এখনও চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে কিছু জানানো হয়নি। এ মাসের শেষেই লুক সেটের কথা রয়েছে। এর আগেও কোয়েল মল্লিককে দুর্গারূপে দেখা গিয়েছিল। দর্শকেরা বেশ পছন্দও করেছিলেন। এরপর সেভাবে কোয়েলকে দেখা যায়নি। টলিউডে মিমি, শুভশ্রী, সায়ন্তিকা সহ টেলিভিশনের কিছু অভিনেত্রীকে দুর্গারূপে দেখা গিয়েছে। 

এর পাশাপাশি এ বছরের দুর্গাপুজো কোয়েলের জন্য আরও একটু বিশেষ। কারণ তাঁর কামব্যাক সিনেমা জঙ্গলে মিতিন মাসি মুক্তি পেতে চলেছে। পরিচালক অরিন্দম শীলের এই সিনেমায় কোয়েলকে মিতিন মাসির চরিত্রে দেখা যাবে। তাই পুজোতে এই সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত থাকবেন অভিনেত্রী।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement