Advertisement

Aparajita Adhya: সকাল থেকে পুজোর আয়োজনে ব্যস্ত অপরাজিতা, মা লক্ষ্মীকে সাজালেন নিজের হাতে

Aparajita Adhya: শনিবার, ২৮ অক্টোবর বাংলা জুড়ে পালিত হচ্ছে কোজাগরী লক্ষ্মী পুজো। ঘরে ঘরে মা লক্ষ্মীকে পুজো করার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আর কোজাগরী লক্ষ্মীপুজোর কথা উঠলেই টলিউড তথা টেলিভিশনের দাপুটে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়ির কথা না বললেই নয়। প্রত্যেক বছরই অভিনেত্রীর বাড়িতে জাঁকজমকের সঙ্গে পালন করা হয় লক্ষ্মীপুজো।

অপরাজিতা আঢ্য
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Oct 2023,
  • अपडेटेड 4:34 PM IST
  • কোজাগরী লক্ষ্মীপুজোর কথা উঠলেই টলিউড তথা টেলিভিশনের দাপুটে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়ির কথা না বললেই নয়।
  • প্রত্যেক বছরই অভিনেত্রীর বাড়িতে জাঁকজমকের সঙ্গে পালন করা হয় লক্ষ্মীপুজো।

শনিবার, ২৮ অক্টোবর বাংলা জুড়ে পালিত হচ্ছে কোজাগরী লক্ষ্মী পুজো। ঘরে ঘরে মা লক্ষ্মীকে পুজো করার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আর কোজাগরী লক্ষ্মীপুজোর কথা উঠলেই টলিউড তথা টেলিভিশনের দাপুটে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়ির কথা না বললেই নয়। প্রত্যেক বছরই অভিনেত্রীর বাড়িতে জাঁকজমকের সঙ্গে পালন করা হয় লক্ষ্মীপুজো। অপরাজিতা নিজে এই পুজোর সঙ্গে অঙ্গাঙ্গিভাবে যুক্ত থাকেন। এইদিন তাঁর ব্যস্ততা একেবারে তুঙ্গে। মা লক্ষ্মীকে তিনি নিজের হাতেই সাজান। এই বছরও তার ব্যতিক্রম হল না। এ বছরও সোশ্যাল মিডিয়ায় মা লক্ষ্মীকে সাজানোর ঝলক শেয়ার করে নিলেন অপরাজিতা। 

ছোট এক ভিডিওতে দেখা গিয়েছে, অপরাজিতা খুব মন দিয়ে মা লক্ষ্মীকে নিজের হাতে সাজাচ্ছেন। এই বছর তাঁর ঘরের লক্ষ্মীর সাজপোশাক এসেছে মায়াপুর থেকে। সেই কথা জানাতেও ভোলেননি অভিনেত্রী। তিনি ক্যাপশনে লিখেছেন, 'আমার এবছরের মা লক্ষ্মীর সাজ এবারে মা লক্ষীর যে পোশাক এবং যে গয়না সেটা মায়াপুর থেকে আমার এক বোন পাঠিয়েছেন (দেবযানি) তার বাড়ি আমরা ঘরে ঘরে জি বাংলার জন্যে গিয়েছিলাম তার গোপাল আছে এবং তার গোপাল আমার মা লক্ষীকে অর্থাৎ তার বউকে তার পোশাক এবং গয়না পাঠিয়েছেন তাই মা এবারে চটপট করে খুব সুন্দর ভাবে সেজে নিয়েছে।'

সোশ্যাল মিডিয়ায় তিনি ভীষণ সক্রিয়। তাই প্রতিটা পোষ্টই তিনি ভক্তদের জন্য শেয়ার করে থাকেন। সেখান থেকেই এবার অপরাজিতা আঢ্যর প্রতিমা দর্শন করা। সকাল থেকেই বাড়িতে চলে ভোগ রান্নার পর্ব, পুজোর আয়োজন। পুরোটাই অপরাজিতা করেন একেবারে নিজের হাতেই। সিংহাসনে সাজিয়ে রাখেন মাতৃপ্রতিমা। বাড়িতে তৈরি মাতৃপ্রতিমার প্রশংসাও করেন ভক্তরা।

প্রসঙ্গত, দুর্গাপুজোর সময়ও অপরাজিতা আঢ্য পুজোর প্রতিটি দিন পাড়ার পুজোতেই অন্যদের সঙ্গে মিশে গিয়ে দারুণভাবে আনন্দ করেছেন। ঢাক বাজানো থেকে শুরু করে জমিয়ে নাচ, সিঁদুর খেলা সবেতেই অংশ নিতে দেখা গিয়েছে অপরাজিতাকে। এই মুহূর্তে অভিনেত্রীকে দেখা যাচ্ছে জল থই থই ভালোবাসা সিরিয়ালে। ইতিমধ্যেই এই সিরিয়াল দর্শকদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। বাস্তবে অপরাজিতা আঢ্য মা লক্ষ্মীর ভীষণ ভক্ত। প্রতিবছর তাই এই বিশেষ দিনটায় তিনি লাইট ক্যামেরা অ্যাকশন থেকে ছুটি নিয়ে থাকেন। এবারও সেটে নয়, বাড়িতেই আয়োজন ও পুজোয় ব্যস্ত তিনি। বাড়িতে অতিথি আপ্যায়ন থেকে শুরু করে পুজোর আয়োজন, অপরাজিতা আঢ্য গুছিয়ে করে থাকেন। এবারও তার ব্যতিক্রম ঘটবে না।    

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement