Advertisement

Abir Chatterjee: ১৬ বছর এবং... আবীর-নন্দিনীর প্রেম বাড়ছে, কীভাবে শুরু হয়েছিল?

Abir Chatterjee: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা হলেন আবীর চট্টোপাধ্যায়। তাঁর অভিনয় নিয়ে যত কথাই বলা হোক না কেন তা কমই বলা হবেআবীর । শুধু তাই নয়, মহিলা হৃদয় তোলপাড় করতে সিদ্ধহস্ত আবীর। পর্দায় আবীর চট্টোপাধ্যায়ের উপস্থিতি মানেই বর্তমানের বঙ্গ নারীদের চোখ আটকে যাওয়া। তিনি বর্তমান প্রজন্মের ক্রাশ।

আবীর ও নন্দিনীর আলাপ কীভাবে ছবি সৌজন্যে: ফেসবুক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Apr 2023,
  • अपडेटेड 5:15 PM IST
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা হলেন আবীর চট্টোপাধ্যায়।
  • শুধু তাই নয়, মহিলা হৃদয় তোলপাড় করতে সিদ্ধহস্ত আবীর।
  • কিন্তু দুঃখের বিষয় হল টলিউডের এই হ্যান্ডসম হাঙ্ক ইতিমধ্যেই বিবাহিত এবং তিনি তাঁর স্ত্রীর সঙ্গে যথেষ্ট সুখী।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেতা হলেন আবীর চট্টোপাধ্যায়। তাঁর অভিনয় নিয়ে যত কথাই বলা হোক না কেন তা কমই বলা হবে। তাই নয়, মহিলা হৃদয় তোলপাড় করতে সিদ্ধহস্ত আবীর। পর্দায় আবীর চট্টোপাধ্যায়ের উপস্থিতি মানেই বর্তমানের বঙ্গ নারীদের চোখ আটকে যাওয়া। তিনি বর্তমান প্রজন্মের ক্রাশ। কিন্তু দুঃখের বিষয় হল টলিউডের এই হ্যান্ডসম হাঙ্ক ইতিমধ্যেই বিবাহিত এবং তিনি তাঁর স্ত্রীর সঙ্গে যথেষ্ট সুখী। 

কীভাবে আলাপ আবীর-নন্দিনীর
আবীর চট্টোপাধ্যায়ের স্ত্রী নন্দিনী চট্টোপাধ্যায়। যদিও নন্দিনী সেভাবে লাইমলাইটে আসতে পছন্দ করেন না। আবীর যখন নায়ক আবীর হয়ে ওঠেননি ঠিক তখন থেকেই অভিনেতার পাশে ছায়াসঙ্গীর মতো ছিলেন নন্দিনী। জানা যায়, এমবিএ পড়ার সময়ই আবীর ও নন্দিনীর প্রথম আলাপ। সেই আলাপ ক্রমে বন্ধুত্ব ও পরে প্রেমে পরিণত হয়। ২০০৭ সালে আবীর বিয়ে করেন নন্দিনীকে। তাঁদের একটি মেয়ে রয়েছে তার নাম ময়ূরাক্ষী চট্টোপাধ্যায়।  

আরও পড়ুন: Ritabhari Chakraborty-Abir Chatterjee: অকারণেই প্রেম, 'ফাটাফাটি'-র গানে ধরা পড়ল ঋতাভরী-আবীরের মিষ্টি রসায়ন

 

লাইমলাইটে আসতে পছন্দ করেন না নন্দিনী
আবীরের স্ত্রী নন্দিনী সেভাবে টলিউডের কোনও পার্টিতে যান না। মাঝে মাঝে তাঁকে আবীরের সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির ঘরোয়া পার্টিতে উপস্থিত থাকতে দেখা যায়। অভিনেতার স্ত্রী হলেও নন্দিনী কিন্তু গ্ল্যামারস জীবন যাপন একেবারেই করেন না। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখলেই বোঝা যাবে। বিচ্ছেদের মরসুমে তাদের সম্পর্কের গভীরতা যে দিনে দিনে আরও বাড়ছে তা বলাই বাহুল্য। নিজের অবসর পরিবারের সাথেই কাটাতে পছন্দ করেন অভিনেতা। এক সাক্ষাৎকারে আবীর একবার জানিয়েছিলেন, তিনি মাঝে মাঝে তার স্ত্রীয়ের সঙ্গে ঝগড়া করেন সম্পর্কটাকে সেলিব্রেট করার জন্য। তবে সেই ঝগড়ার রেশ তাঁদের মধ্যে বেশিক্ষণ থাকে না বলেই জানিয়েছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: Ritabhari Chakraborty- Fatafati Song: কীভাবে স্বপ্ন বোনেন ঋতাভরী? চমকের গানে আবেগমাখা মুহূর্তের ঝলক

স্ত্রীর সঙ্গে আলোচনা করেন আবীর
টিনসেল টাউনে মাঝে মধ্যেই নানান ধরনের গুজব ছড়িয়ে পড়ে। আবীরের ক্ষেত্রেও তা ব্যতিক্রম নয়। তবে অভিনেতার কথায়, গুজব হোক বা বিতর্ক তা নিয়ে তিনি তাঁর স্ত্রী নন্দিনীর সঙ্গে খোলামেলা আলোচনা করে নেন। অভিনেতা কথায়, যে কোনও গুজব কিংবা গসিপের ক্ষেত্রে তাঁর স্ত্রী নন্দিনীর একটা আলাদা মত থাকে যেটা নাকি ভীষণই অন্যরকম হয়। তাঁরা দুজনেই যে নিজেদের দিক থেকে সম্পর্কের ক্ষেত্রে ভীষণভাবে লয়াল, তা তাঁদের হাবভাবেই স্পষ্ট। নন্দিনীর সঙ্গে টলিউডের সব তারকাদের সম্পর্ক ভীষণভাবে ভালো। সকলেই নন্দিনীকে ভালোবাসেন তাঁর মিষ্টি স্বভাবের জন্য। 

১৬ বছর ধরে একসঙ্গে রয়েছেন তাঁরা
একদিকে টলিউডে যখন ক্রমেই সম্পর্কগুলির মধ্যে দুরত্ব বাড়ছে তখন চুটিয়ে সংসার করছেন আবীর ও তাঁর স্ত্রী নন্দিনী। কাজ ও পরিবার একসাথে যেভাবে সামলান তিনি তা অন্যদের কাছে একটি আদর্শ। বর্তমানে আবীর ব্যস্ত রয়েছেন রক্তবীজ সিনেমার শ্যুটিং নিয়ে। এই সিনেমায় আবীরের বিপরীতে দেখা যাবে মিমিকে।  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement