Advertisement

Tollywood Gossip: ডায়েট পরে হবে, আগে ফুচকা, মানালি-বাসবদত্তাদের VIDEO VIRAL

Tollywood Gossip: বলা হয় নাকি মেয়েদের যদি মেজাজ বিগড়ে থাকে তবে তা ঠিক করতে পারে একমাত্র ফুচকা। ফুচকা খেতে পছন্দ করেন না এরকম মানুষের সংখ্যা নেহাত কম নয়। আর মেয়েদের প্রথম ভালোবাসাই মনে হয় ফুচকা। সাধারণ মানুষের পাশাপাশি ফুচকা খেতে ভালোবাসেন অনেক তারকারাও। কিন্তু তাঁরা সকলের সামনে ফুচকা সেভাবে খেতে পারেন না।

ডায়েট ভুলে ফুচকা খেলেন মানালি ও তাঁর গার্লস গ্যাং
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jun 2023,
  • अपडेटेड 2:11 PM IST
  • বলা হয় নাকি মেয়েদের যদি মেজাজ বিগড়ে থাকে তবে তা ঠিক করতে পারে একমাত্র ফুচকা।
  • ফুচকা খেতে পছন্দ করেন না এরকম মানুষের সংখ্যা নেহাত কম নয়। আর মেয়েদের প্রথম ভালোবাসাই মনে হয় ফুচকা।

বলা হয় নাকি মেয়েদের যদি মেজাজ বিগড়ে থাকে তবে তা ঠিক করতে পারে একমাত্র ফুচকা। ফুচকা খেতে পছন্দ করেন না এরকম মানুষের সংখ্যা নেহাত কম নয়। আর মেয়েদের প্রথম ভালোবাসাই মনে হয় ফুচকা। সাধারণ মানুষের পাশাপাশি ফুচকা খেতে ভালোবাসেন অনেক তারকারাও। কিন্তু তাঁরা সকলের সামনে ফুচকা সেভাবে খেতে পারেন না। তবে সামনে যদি জম্পেশ করে আলু মাখা হয় আর সঙ্গে থাকে তেঁতুল জল, তবে নিজেদের নিয়ন্ত্রণে রাখা একটু কঠিন। সেরকমই নিজেদের নিয়ন্ত্রণ করতে পারলেন কার কাছে কই মনের কথা সিরিয়ালের লেডি গ্যাং। 

এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় দেখা যাবে মানালি দে-কে। এই সিরিয়ালের শ্যুটিংয়ের ফাঁকেই চলল দেদার ফুচকা খাওয়া। মানালি এই ভিডিও শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে। এই ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার ধারে দাঁড়িয়ে ফুচকা খেতে ব্যস্ত মানালি, বাসবদত্তা, স্নেহা সকলেই। প্রচন্ড ঝাল লাগলেও ফুচকা খাওয়া থামছে না স্নেহার। অন্যদিকে মানালি ও বাসবদত্তা টপাটপ মুখে পুরছেন ফুচকা। এই সিরিয়ালের শ্যুটিংয়ের ফাঁকেই ফুচকা খাওয়ার পার্টি হয়েছে বলে মনে হচ্ছে। কারণ সকলেই সিরিয়ালের লুকসেই রয়েছেন ভিডিওতে। 

এই সিরিয়ালের মাধ্যমে ধুলোকণা সিরিয়ালের পর ফের ছোটপর্দায় কামব্যাক করেছেন মানালি। অপরদিকে, বাসবদত্তাকেও বহু বছর পর সিরিয়ালে ফিরতে দেখা গিয়েছে। নারী কেন্দ্রীক এই সিরিয়ালে পাঁচ সইয়ের বন্ধুত্বকে ফুটিয়ে তোলা হবে। ৩ জুলাই থেকে এই সিরিয়াল শুরু হবে। তার আগে জোর কদমে চলছে সিরিয়ালের শ্যুটিং। একটু অন্য ধরনের গল্প নিয়েই এই নতুন সিরিয়াল শুরু করা হবে। 

তবে ফুচকা খাওয়ার এই ভিডিও নেটিজেনদের বেশ পছন্দ যে হয়েছে তা কমেন্ট দেখলেই বোঝা যাবে। কলকাতার ফুচকার জনপ্রিয়তা গোটা দেশজুড়ে রয়েছে। কিছুদিন আগেই সারা আলি খান তাঁর সিনেমার প্রচারে এসে জমিয়ে ফুচকা খেয়েছেন। এত বড় একজন সেলিব্রেটি হয়েও মহানগরীয় ফুচকা মায়া থেকে কিন্তু, মোটেই দূরে থাকতে পারেননি। এমনকী বরুণ ধাওয়ান, কিয়ারা আদবাণী, পঙ্কজ ত্রিপাঠীকেও দেখা গিয়েছে ফুচকা খেতে শহরে।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement