Advertisement

Manali Dey: 'এগিয়ে চলুক তোমার এই পরাধীন জীবন', কার স্বাধীনতা কেড়ে নিয়েছেন মানালি?

Manali Dey: স্বাধীনতার দিনেই একে-অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়। প্রায় বছর দুয়েকের প্রেমপর্ব সেরে করোনা কালেই আইনি বিয়ের মাধ্যমে জীবনের নতুন পর্ব শুরু করেন মানালি ও অভিমন্যু।

মানালি দে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 4:57 PM IST
  • স্বাধীনতার দিনেই একে-অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়।
  • প্রায় বছর দুয়েকের প্রেমপর্ব সেরে করোনা কালেই আইনি বিয়ের মাধ্যমে জীবনের নতুন পর্ব শুরু করেন মানালি ও অভিমন্যু

স্বাধীনতার দিনেই একে-অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়। প্রায় বছর দুয়েকের প্রেমপর্ব সেরে করোনা কালেই আইনি বিয়ের মাধ্যমে জীবনের নতুন পর্ব শুরু করেন মানালি ও অভিমন্যু। সেই বিয়ের তিন বছরের উদযাপন। ভালো-মন্দ মিশিয়ে চুটিয়ে সংসার যে করছেন এই তারকা জুটি তারই ইঙ্গিত পাওয়া গেল মানালির পোস্টে। 

মানালি তাঁর পরিচালক-স্বামী অভিমন্যুর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, 'হাড় জ্বালাবো, প্রাণ ভোলাবো, ঝগড়া করব, আবার ভাবও করব। এইভাবে এগিয়ে চলুক তোমার এই পরাধীন জীবন। বিয়ের দিন বলে কথা, চাট্টিখানি কথা!! ভালোবাসি, ভালোবাসি।' মানালি এর আগে বহুবার বলেছেন যে তিনি বিয়ের পরও সংসার কুটোটি নাড়েন না। তাঁর ও অভিমন্যুর সংসার সামলাচ্ছেন অভিনেত্রীর শ্বশুর-শাশুড়ি। 

লকডাউনের মাঝে বিয়ে। কোনও আড়ম্বর দেখা যায়নি সে সময় ৷ অতিথি বলতে ছিলেন একেবারে পরিবার ও কাছের মানুষরা। পরেও বিয়ের কোনও অনুষ্ঠান করতে দেখা যায়নি মানালি ও অভিমন্যুকে। দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে। এর আগে মানালির সঙ্গে বিয়ে হয়েছিল গায়ক সপ্তকের। কিন্তু কিছু বছর পরই মানালি ও সপ্তকের ডিভোর্স হয়ে যায়। অপরদিকে, অভিমন্যুর প্রথম স্ত্রী অনিন্দিতা বসু। কিন্তু অনিন্দিতার সঙ্গেও ঘর করতে পারেননি অভিমন্যু। ফলে ছাড়াছাড়ি হয়ে যায়। 

এরপরই মানালির সঙ্গে অভিমন্যুর সম্পর্কের সূচনা হয়। প্রেম করার দু বছরের মাথাতেই তাঁরা বিয়ে করে নেন। অভিনয়ের পাশাপাশি মানালি সংসারটাও করছেন। প্রায়ই স্বামীর সঙ্গে অভিনেত্রী ছবি দিয়ে থাকেন। এই মুহূর্তে মানালি ব্যস্ত রয়েছেন তাঁর সিরিয়াল কার কাছে কই মনের কথা নিয়ে। ধুলোকণা-র পর এই সিরিয়াল দিয়েই ছোটপর্দায় কামব্যাক করেন অভিনেত্রী। আপাতত স্বাধীনতা দিবসের দিন নিজের বিবাহবার্ষিকী নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তাঁদের শুভেচ্ছা জানিয়ছেন টেলি পাড়ার পরিচিত মুখেরা।   

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement