Advertisement

Chiranjeevi in Kolkata: মেগাস্টার যখন ট্যাক্সি ড্রাইভার, এখন কলকাতায় চিরঞ্জীবী, রইল সব ছবি

চিরঞ্জীবীর আগামী ছবি 'ভোলা শঙ্কর'-এর (Bhola Shankar) শ্যুটিং চলছে কলকাতায়। শুধু হলুদ ট্যাক্সিতেই নয়, ছবির পোস্টারেও দেখা গিয়েছে কালীঘাটের মন্দির। ৬ মে থেকে ১০ মে কলকাতায় শ্যুটিংয়ের জন্য থাকছেন চিরঞ্জীবী।

চিরঞ্জীবী কলকাতায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 May 2023,
  • अपडेटेड 6:03 PM IST

দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবি (Chiranjeevi) এখন রয়েছেন কলকাতায়। কলকাতায় ট্যাক্সি ড্রাইভার সাজে চিরঞ্জীবীর লুক ভাইরাল। ইতিমধ্যেই কলকাতার হলুদ ট্যাক্সিতে ড্রাইভারের পোশাকে চিরঞ্জীবী নিজেই প্রকাশ্যে এনেছেন ছবি। ১০ মে পর্যন্ত কলকাতাতে শ্যুটিং করবেন তিনি। 

চিরঞ্জীবীর আগামী ছবি 'ভোলা শঙ্কর'-এর (Bhola Shankar) শ্যুটিং চলছে কলকাতায়। শুধু হলুদ ট্যাক্সিতেই নয়, ছবির পোস্টারেও দেখা গিয়েছে কালীঘাটের মন্দির। ৬ মে থেকে ১০ মে কলকাতায় শ্যুটিংয়ের জন্য থাকছেন চিরঞ্জীবী। জানা গিয়েছে, ময়দান, ভিক্টোরিয়া মেমোরিয়াল হল, ধর্মতলা ও কালীঘাটকে বাছা হয়েছে 'ভোলা শঙ্কর'-এর শ্যুটিংয়ের জন্য। আগামী ২২ অগাস্ট বিশ্বজুড়ে মুক্তি পাবে 'ভোলা শঙ্কর'।

চিরঞ্জীবী কলকাতায়

 

ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে আজ অর্থাত্‍ বৃহস্পতিবার সকাল থেকে শ্যুটিং শুরু করেন চিরঞ্জীবী। হাওড়া ফুল বাজারেও হবে শ্যুটিং। এই ছবিতে চিরঞ্জিবীর বিপরীতে অভিনয় করছেন তমান্না ভাটিয়া। তিনিও আজ থেকেই চিরঞ্জীবীর সঙ্গে শ্যুটিং শুরু করেছেন। তমান্না ভাটিয়াকে এই ছবিতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। 

চিরঞ্জীবী কলকাতায়

ছবিতে দেখা যাচ্ছে, ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনের রাস্তায় সার দিয়ে দাঁড় করানো একাধিক ট্যাক্সি। তারই মাঝে ট্যাক্সি ড্রাইভারের পোশাক পরে হেঁটে চলেছেন চিরঞ্জীবী। অন্যদিকে, আইনজীবীর কালো পোশাকে তামান্না ভাটিয়াও ফ্রেমবন্দি। 

চিরঞ্জীবী ও তামান্না কলকাতায়

কলকাতায় শুটিং করতে এসে প্রাথমিক অভিজ্ঞতা কী রকম? পরিচালকে মেহের রমেশের কথায়, 'তেলুগু এবং তামিল ইন্ডাস্ট্রি কলকাতাকে খুবই সম্মান করে। আমার দীর্ঘ দিনের ইচ্ছে ছিল কলকাতায় এসে শুটিং করা। আর চিরঞ্জীবী স্যর নিজেও বাংলাকে খুব শ্রদ্ধা করেন। প্রস্তাব দিতেই উনি কলকাতায় শুটিং করতে রাজি হয়ে যান।'

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement