Advertisement

Mimi Chakrborty: গাছে উঠে জামরুল পাড়ছেন মিমি, 'গেছো মেয়ে'র কাণ্ড VIRAL

Mimi Chakrborty: নিজেকে লাইমলাইটে রাখতে সর্বদাই ভালোবাসেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তিনি সর্বদাই সক্রিয় থাকেন। কখনও আম কাটতে গিয়ে আঙুল কেটে রক্তারক্তি করেন তো আবার মায়ের সঙ্গে বসে গরমের দুপুর উপভোগ করেন। আবার নিজের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী।

গাছে উঠে ফল পাড়ছেন মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 May 2023,
  • अपडेटेड 11:07 AM IST
  • নিজেকে লাইমলাইটে রাখতে সর্বদাই ভালোবাসেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তিনি সর্বদাই সক্রিয় থাকেন। কখনও আম কাটতে গিয়ে আঙুল কেটে রক্তারক্তি করেন তো আবার মায়ের সঙ্গে বসে গরমের দুপুর উপভোগ করেন। আবার নিজের


নিজেকে লাইমলাইটে রাখতে সর্বদাই ভালোবাসেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তিনি সর্বদাই সক্রিয় থাকেন। কখনও আম কাটতে গিয়ে আঙুল কেটে রক্তারক্তি করেন তো আবার মায়ের সঙ্গে বসে গরমের দুপুর উপভোগ করেন। আবার নিজের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। সেরকমই এক ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিমি। যা দেখার পর নেটিজেনরা রীতিমতো অবাক হয়ে গিয়েছেন। 

সোশ্যাল মিডিয়ায় যে এক টুকরো ভিডিও মিমি শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে যে গাছ থেকে জামরুল পাড়ছেন মিমি। ঘরোয়া পোশাকে মিমির এই কাণ্ড দেখে কেউ বলবেই না তিনি এত জনপ্রিয়। বরং তাঁর কীর্তি দেখে অনেকেই মনে করছেন যে মিমি যেন কিশোরী হয়ে গিয়েছেন হঠাৎ করে। প্রথমে পাঁচিলে উঠে এবং তারপরে কার্যত গাছে উঠে পড়লেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওর সঙ্গে টুকরো টুকরো লেখাও ফুটে উঠছে স্ক্রিনে। সেখানেই জানা গেল, নায়িকার বাবা বছর চারেক আগে এই গাছটি লাগিয়েছিলেন। লকডাউনের সময় বেড়ে উঠেছে এই গাছটি। আর এখন সেখানে ফলের সমাহার। গাছ থেকে কয়েকটি জামরুল পেড়ে, সেখানেই দাঁড়িয়ে শিশুর মতো উচ্ছ্বাসে জামরুল খেতে শুরু করে দেন মিমি। সেই সঙ্গে দেন বৃক্ষরোপণের বার্তাও।

আরও পড়ুন: Mimi Chakraborty: পিৎজ্জা খেয়ে অনুশোচনা, সরু কোমর ধরে রাখতে কী করছেন মিমি ?

 

মিমি এই ভিডিওর সঙ্গে ক্যাপশনে লিখেছেন যে অবশেষে একটা অফ ডে পাওয়া গেল যেখানে আমি নিজের মতো করে তা কাটাতে পারছি। রেলিংয়ে উঠে জামরুল পাড়া নিয়ে নেটিজেনরা অভিনেত্রীকে সাবধানও করেছেন যাতে তিনি পড়ে না যান। তবে মিমি এ বিষয়ে যে যথেষ্ট পাকাপোক্ত তার প্রমাণ তিনি গাছে উঠে দিয়ে দিয়েছেন। পয়লা বৈশাখের আগের রাতেই আম কাটতে গিয়ে আঙুল কেটে ফেলেন তিনি। যার ফলে তাঁকে বেশ কিছুদিন ভুগতেও হয়েছে। 

Advertisement

আরও পড়ুন: Mimi Chakraborty: সেকি! প্রথমবার এই ফল চেখে দেখলেন মিমির মা, হতবাক নেটপাড়া

কিছুদিন আগেই শেষ করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায়ের (Nandita Roy)-এর নতুন ছবি রক্তবীজ (Roktobij)-এর শ্যুটিং। বোলপুরে এই সিনেমার শ্য়ুটিং হয়। মিমির বিপরীতে এই প্রথমবার দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। সবকিছু ঠিকঠাক থাকলে এই ছবি পুজোর সময় মুক্তি পাওয়ার কথা। অপরদিকে পোস্ত সিনেমার হিন্দি রিমেকও আসতে চলেছে। সেখানেও দেখা যাবে মিমিকে। এই বছরই মুক্তি পাবে শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী। যেখানে মিমি অভিনয় করবেন পরেশ রাওয়ালের সঙ্গে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement