Advertisement

Mimi Chakraborty: এই টেলি অভিনেতাকে পুজোর জামা কিনে দিলেন মিমি, ব্যাপারটা কী?

Mimi Chakraborty: টলিউডের শীর্ষ নায়িকাদের মধ্যে মিমি চক্রবর্তী অন্যতম। এই মুহূর্তে নায়িকা ভীষণভাবে ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি রক্তবীজ নিয়ে। এই ছবিতে মিমিকে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে। এই ছবিতে প্রথমবার পুলিশের ভূমিকায় দেখা যাবে মিমিকে।

মিমি চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2023,
  • अपडेटेड 2:09 PM IST
  • টলিউডের শীর্ষ নায়িকাদের মধ্যে মিমি চক্রবর্তী অন্যতম। এই মুহূর্তে নায়িকা ভীষণভাবে ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি রক্তবীজ নিয়ে।

টলিউডের শীর্ষ নায়িকাদের মধ্যে মিমি চক্রবর্তী অন্যতম। এই মুহূর্তে নায়িকা ভীষণভাবে ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি রক্তবীজ নিয়ে। এই ছবিতে মিমিকে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে। এই ছবিতে প্রথমবার পুলিশের ভূমিকায় দেখা যাবে মিমিকে। ছবির প্রচারের মাঝেই পুজো শপিংও শুরু করে দিয়েছেন মিমি। আর নায়িকার কাছ থেকে পুজোর প্রথম উপহার পেয়ে দারুণ আপ্লুত আর একজনও। যিনি মিমির জীবনে এক বিশেষ জায়গায় রয়েছেন। 

সম্প্রতি মিমি তাঁর ইনস্টাগ্রাম পেজে একটা স্টোরি দিয়েছেন। যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী কাউকে পুজোর জামা কিনে দিয়েছেন। আর সেই মানুষটি খুশি হয়ে মিমিকে ধন্যবাদ জানিয়েছেন। আসলে সেই ব্যক্তিটি হলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। অনিন্দ্যকে মিমি পুজোর পোশাক কিনে দিয়েছেন। আর অভিনেতা তাঁর সেই খুশি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামের স্টোরিতে। অনিন্দ্য ঠিক যে ধরনের পোশাক পরতে পছন্দ করেন মিমি ঠিক সেরকমই রঙীন পোশাক পুজোতে উপহার দিয়েছেন অনিন্দ্যকে। 

মিমি ও অনিন্দ্যর বন্ধুত্ব বহু বছরের। ‘বাপি বাড়ি যা’ ছবি দিয়ে মিমি ও অনিন্দ্য বড়পর্দায় পা রাখার সময় থেকেই তাঁদের অটুট বন্ধুত্ব। ১১ বছরের এই বন্ধুত্বে মিমি ও অনিন্দ্য ভাগ করে নিয়েছেন তাঁদের সব সুখ-দুঃখের কথা। মিমিও রাত-বিরেতে সমস্যায় পড়লে নিদ্বির্ধায় অনিন্দ্যকে ডেকে নিতে পারেন। অনিন্দ্যর স্টোরিতে এও ধরা পড়েছে যে মিমি কীভাবে গান গেয়ে তাঁর পোষ্যদের ঘুম পাড়াচ্ছেন। মিমির ইন্ডাস্ট্রিতে খুব একটা বন্ধু নেই বললেই চলে। তবে অনিন্দ্যর সঙ্গে সাংসদ-অভিনেত্রীর হৃদয়ের সম্পর্ক। সিনেমা থেকে রাজনীতি সবকিছুই তাঁরা আলোচনা করে থাকেন প্রাণ খুলে। ইন্ডাস্ট্রিতে মিমি ও অনিন্দ্য বেস্ট ফ্রেন্ড বলেই পরিচিত। 

রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর আর কোনও সম্পর্কে জড়াননি মিমি। নিজের কেরিয়ারের দিকেই মন দিয়েছেন অভিনেত্রী। অবসর সময়ে নায়িকা তাঁর পোষ্যদের সঙ্গেই সময় কাটাতে ভালোবাসেন। অপরদিকে, তাঁর এদিক-ওদিক ঘুরতে যাওয়ার সঙ্গী কিন্তু অনিন্দ্য। সময় পেলেই মিমি আর অনিন্দ্য বেরিয়ে পড়েন আড্ডা দিতে, কখনও বা অভিনেতা বার্গার এনে মিমির ডায়েটের দফারফা করেন। গাঁটছড়া অভিনেতার জন্মদিনেও মাঝরাতে সারপ্রাইজ দিতেও পৌঁছে যান মিমি। তাই এরকম এক বন্ধুর জন্য পুজোর স্পেশ্যাল গিফট তো অবশ্যই দরকার। তবে অনিন্দ্য মিমিকে পুজোতে কী দিয়েছেন সেটা এখনও জানা যায়নি।  
  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement