Advertisement

Mimi Chakraborty: পিৎজ্জা খেয়ে অনুশোচনা, সরু কোমর ধরে রাখতে কী করছেন মিমি ?

Mimi Chakraborty: বিনোদন জগতে থাকতে হলে তারকাদের সবসময়ই ফিট থাকতে হয়। কঠোর শারীরিক পরিশ্রমের পাশাপাশি খাওয়া-দাওয়াও করতে হয় অনেক মেপে। সেই দলে রয়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও। নিজেকে ফিট রাখার জন্য মিমি কঠোর পরিশ্রম যে করে তা প্রায়ই তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেই বোঝা যায়।

মিমি চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2023,
  • अपडेटेड 9:19 AM IST
  • বিনোদন জগতে থাকতে হলে তারকাদের সবসময়ই ফিট থাকতে হয়।
  • কঠোর শারীরিক পরিশ্রমের পাশাপাশি খাওয়া-দাওয়াও করতে হয় অনেক মেপে।
  • সেই দলে রয়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও। নিজেকে ফিট রাখার জন্য মিমি কঠোর পরিশ্রম যে করে তা প্রায়ই তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেই বোঝা যায়।

বিনোদন জগতে থাকতে হলে তারকাদের সবসময়ই ফিট থাকতে হয়। কঠোর শারীরিক পরিশ্রমের পাশাপাশি খাওয়া-দাওয়াও করতে হয় অনেক মেপে। সেই দলে রয়েছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও। নিজেকে ফিট রাখার জন্য মিমি কঠোর পরিশ্রম যে করে তা প্রায়ই তাঁর সোশ্যাল মিডিয়া পেজ দেখলেই বোঝা যায়। সেরকমই একটি ভিডিও মিমি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে তিনি স্বীকার করেছেন যে পিৎজ্জার লোভ সামলাতে পারেননি অভিনেত্রী। 

ইন্ডাস্ট্রিতে মিমির যাঁরা খুব কাছের তাঁরা জানেন যে মিমির পিৎজ্জার প্রতি দুর্বলতা রয়েছে। মন খারাপ হলে অভিনেত্রীর মন ভালো করার দাওয়াই হল পিৎজ্জা। এমনকী অভিনেত্রী তাঁর চিট মিলেও পিৎজ্জা যোগ করেন। মিমি তাঁর ইনস্টাগ্রামে যে ভিডিও পোস্ট করেছেন তাতে মিমিকে কালো রঙের জিম পোশাকে দেখা গিয়েছে। জিমে কঠোর পরিশ্রম করছেন অভিনেত্রী। তবে এদিনের পরিশ্রমের জন্য কিন্তু দায়ী পিৎজ্জার দুটো স্লাইজ। 

আরও পড়ুন: Mimi Chakraborty: মিমির জীবনে নেই প্রেম- নেই মজাদার গসিপও; কারণ জানালেন অভিনেত্রী নিজেই

আসলে মিমি যে ভিডিও পোস্ট করেছেন তার ক্যাপশনে সাংসদ-অভিনেত্রী লিখেছেন, 'যদি এটা তোমাকে চ্যালেঞ্জ না জানায়, তাহলে এটা বদল আনতে পারবে না।' এরপরই তাঁর সংযোজন, 'দু'টো পিৎজার স্লাইস আমার অন্তরাত্মাকে চ্যালেঞ্জ জানাচ্ছিল আরও ক্যালোরি ঝরাতে যাতে আমার কোমরের মাপ চেঞ্জ না হয়ে যায়'। অভিনেত্রী মনে করছেন যে দুটো পিৎজ্জার স্লাইজ তাঁর কোমরের সাইজ বদলে দিতে পারে। সেই অনুতাপেই আরও কঠিন শরীরচর্চা করছেন তিনি। আসলে পিৎজ্জা খেলে তো মোটা হবেই। তাই যাতে খাওয়া-দাওয়া করেও কোমরের মাপে পরিবর্তন না আসে, তাই সবরকম ব্যবস্থা করেই রাখছেন আগে থেকে মিমি। ছোটপর্দার ঋদ্ধি থেকে অভিনেত্রী অনিন্দিতা বসু সকলেই নানা ইমোজিতে মিমির এই কসরতকে শুভেচ্ছা জানিয়েছে। 

Advertisement

 

আরও পড়ুন: Mimi Chakraborty: সেকি! প্রথমবার এই ফল চেখে দেখলেন মিমির মা, হতবাক নেটপাড়া

অভিনয়ের পাশাপাশি মিমি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন সবসময়ই। নিজের ব্যক্তিগত মুহূর্তগুলিকে তাঁর ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন। চলতি বছরেই আসতে চলেছে মিমি-আবীর অভিনীত রক্তবীজ। এই সিনেমার শ্যুটিং ইতিমধ্যেই সারা হয়ে গিয়েছে। বোলপুরে হয়েছে এই সিনেমার শ্যুট। অপরদিকে মিমিকে প্রথমবার হিন্দি সিনেমাতেও দেখা যাবে। পোস্ত-র হিন্দি রিমেক শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী-তে দেখা যাবে অভিনেত্রীকে। ইতিমধ্যে এই সিনেমার পোস্টার সামনে এসেছে। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement